Site icon Trickbd.com

এইবার যেকোন গান শুনোন অনলাইনে, ডাওনলোড করুন ১ ক্লিকে… গানের এক অন্য ভুবনে স্বাগতম

দিন দিন ইন্টারনেট জগত টা ব্যবসায় পরিপূর্ন একটা জায়াগায় পরিনিত হচ্ছে।।

আপনি একটা গান ডাওনলোড করতে যাবেন , হাজার টা এড এর ফাদ আপনাকে পার হয়ে আসতে হয়.. পপ আপ, রিডাইরেক্ট, ভাইরাস এলার্ট… আরো কত্ত কি।

মাঝে মাঝে আমরা প্রিয় কোন গান খুজি যেটার ডাওনলোড লিংক খুজে বের করতে খবর হয়ে যায়… এমনকি গোগোল মাঝে মাঝে সাহায্য করতে ব্যার্থ হয়..

গান যারা ভালোবাসে তাদের জন্য একটা অত্যন্ত সহজ ও কার্যকারী সমাধান নিয়ে আপনাদের সামনে হাজির হলো Audio Song Tube

web address: http://audiosongtube.com

ওয়েবসাইট টার সিম্পল এবং ইউজার ফ্রেন্ডলী ইন্টারফেস এর মাধ্যমে আপনি ও পেতে পারেন মিউজিক দুনিয়ার এক অন্যরকম স্বাধ যেটা হয়তো অনেক দিন ধরে খুজছেন আপনি

মূলত পুরো সাইটা টাই একজন মিউজিক লাভার এর দৃষ্টিকোন থেকে তৈরী করার চেষ্টা করা হয়েছে… একজন মিউজিক লাভার হিসেবে আপনি আমি যে সুবিধা গুলা চাই তার বেশীর ভাগ ই Audio Song Tube এ আছে।

অনলাইনে গান শোনাঃ

গান ডাওনলোড এর দিন শেষ… ধরুন বাইরে বৃষ্টি হচ্ছে… আপনি রোমান্টিক মোডে আছেন। এখন আপনার রোমান্টিক গান শোনতে ইচ্ছে হচ্ছে। রোমান্টিক গান খুজে বের করতে করতেই যদি বৃষ্টি বিদায় নেয়… তবে কিন্তু রোমান্টিকতা টাই মূল্যহীন হয়ে গেলো।

এখন আর সে ঝামেলায় আর আপনাকে পরতে হবে না… কম্পিউটার এবং মোবাইলের উন্নত মানের  যেকোন ব্রাউজার দিয়ে আপনি গান অনলাইনেই শুনতে পাবেন। শুধু মাত্র আপনাকে Audio Song Tube এ গিয়ে গানের নাম লিখে একটা সার্চ করতে হবে … ব্যাস আরামসে গান শুনোন অনলাইনে। সাথে যদি আপনি ওয়েবসাইট টাই রেজীষ্ট্রেশন করে রাখেন তবে প্রিয় গান গুল্ম ফেভারিট লিষ্টে ও এড করে রাখতে পারেন যেটা পরে যেকোন সময় শুনতে পারেন।

 

গান ডাওনলোড করাঃ

অনলাইন থেকে গান ডাওনলোড করা তো এখন মোটামোটি অসাধ্য কে সাধ্য করার মত অবস্থা… অনেক ওয়েব এ গিয়ে আপনি গান ডাওনলোড দিলেন- ব্যাকগ্রাউন্ডে শুরু হয়ে গেলো এপ ডাওনলোড, আপনি টের ও পাচ্ছেন না।  সাথে আপনি এন্ড্রয়েড ব্যবহার কারী হলে রিডাইরেক্ট করে প্লে ষ্টোরে যে কত্তো বার ঢুকাবে সেটার ও ইয়ত্তা নেই। সাথে এত্তো গুলা “Download Now” টাইপ বাটন থেকে আসল টা বের করা ও দুঃসাধ্য ব্যাপার

সেই সব ওয়েবসাইট এর অত্যাচার থেকে আপনাদের বাঁচাতেই মূলত Audio Song Tube এর আবির্ভাব… যেকোন গান সার্চ করুন  আর সিম্পল “Download Mp3” বাটন এ একটা ক্লিক করলেই শুরু হয়ে যাবে ডাওনলোড… আপনি যদি বিশ্বাস না করতে পারেন যে বিষয় টা এত্তো সিম্পল… এখনি চেষ্টা করে দেখতে পারেন যেকোন গানের নাম লিখে সার্চ করে।

 

গানের লিরিক্স পড়াঃ

অনলাইনে গান শোনার পাশাপাশি লিরিক্স দেখতে আবার অন্য ওয়েবসাইটে কেনো যাবেন… আমাদের সাইটের ই যাকোন গান শোনার সময়  “Show Lyrics” বাটন এ একটা ক্লিক করুন। গানের লিরিক্স চলে আসবে… আপাতত ইংরেজী গানের লিরিক্স পাওয়া যাচ্ছে শুধু যেটা আমরা আপডেট করে অন্য ভাষার লিরিক্স ও এড করার চেষ্টা চালাচ্ছি 😀

 

অবশেষে শুরু হয়ে যাক গানের এক অন্য জগতে ভ্রমন… 😀

Exit mobile version