Site icon Trickbd.com

জনপ্রিয় গেইম Cut the Crop এর কথা মনে আছে??নিয়ে নিন Cut the Crop গেমের ওল্ড এন্ড বেস্ট ভার্সন!!!!

Unnamed

এন্ড্রয়েডের কিছু ব্যাসিক গেইম রয়েছে যেসব গেইমের সাথে সবাই পরিচিত এবং কম বেশি সবাই সেসব গেইম খেলেছেন।এসব গেইমের মাঝে উল্লেখযোগ্য কিছু গেইম হলো Temple Run,Angry Birds,Candy Crush & Cut The Crop. তো আজ আপনাদের জন্য নিয়ে এলাম Cut The crop গেইমের বেস্ট ভার্সন টি।

.
সাধারণত আমরা অ্যাপ বা গেইমের আপডেট ভার্সন গুলো শেয়ার করে থাকি।কিন্তু আজ একটু ব্যতিক্রম ই হলো বটে।কারণ আজ নিয়ে এসছি Cut The Crop গেইমের বেশ আগের ভার্সন 1.3!!!
.
বর্তমান গেইমের সাইজ ৩০ এম্বি + আর আমি যেটা শেয়ার করতে যাচ্ছি সেটির সাইজ ১৮ এম্বি! আপডেট ভার্সনে মাত্রাতিরিক্ত অ্যাড দেখলাম যেটা ১.৩ ভার্সনে নেই।এছাড়া গেম কন্সেপ্ট,সাউন্ড,গ্রাফিক্স সব একই।আপডেট ভার্সন গুলো আপনার ফোনের Ram ও বেশি কঞ্জিউম করে।সো সব দিক দিয়ে বেস্ট টাই দেবার চেষ্টা করি আমরা।

.
Cut The Rope গেইম টি নিয়ে কিছু বলার নেই।অনেক মজার একটি গেইম।যারা খেলেছেন তারা এই ভার্সন টি সংগ্রহে রাখতে পারেন তারা ডাউনলোড করেই খেলা শুরু করে দিন মজার এই গেইমটি। আই হোপ আপনি অবশ্যই গেইম টি বেশ উপভোগ করবেন।
.

ডাউনলোড লিংক: Cut the Rope

ডিফল্ট বা UC Browser দিয়ে লিংকে গিয়ে Create Download এ ক্লিক করুন।প্লেস্টোর বা অন্য ট্যাব অপেন হলে ব্যাকে এসে আবার Create Download link এ ক্লিক করলেই ডাউনলোড শুরু হবে।

ভাল থাকুন আর ভাল কাটুক আপনার সময়।
আমাদের পোস্টগুলো ভাল লাগলে লাইক,কমেন্ট,শেয়ার করে আমাদের সাথেই থাকবেন।
ধন্যবাদ সবাইকে।
আমাদের ফেসবুক গ্রুপ থেকে ঘুরে আসার আহবান রইলো টেকবার্কস গ্রুপ
ফেসবুকে আমি

Exit mobile version