আসসালামু আলাইকুম

আশা করি সকলেই অনেক ভালো আছেন। আজকে আবারো আপনাদের মাঝে চলে আসলাম নতুন কিছু গেমের রিভিউ নিয়ে। আমি প্রায় অনেক ধরণের গেমের রিভিউই কিন্তু আপনাদের মাঝে শেয়ার করেছি যেমনঃ শুটিং, ফাইট, স্টিকম্যান, সার্ভাইভাল, ফুটবল, ক্রিকেট, জম্বি ইত্যাদি কিন্তু এখানে একটা ক্যাটাগরির গেম শেয়ার করা হয় নি। যেটা না করলে হয়তো সব গুলো ক্যাটাগরি ফুল-ফিল ই হবে না। আর সেটা হলো হরর গেম।

হরর মুভি, হরর ওয়েবসিরিজ ইত্যাদি দেখতে আমরা অভ্যাস্ত আছি অনেকেই। আবার অনেকেই হরর গেম খেলতেও ভালোবাসেন। প্লে স্টোরে এমন অনেক গেম আছে যেগুলো বেশ হরর ফিল দেয়। কিন্তু অনেকেই আছেন আবার ভালো হরর গেম খুজে পান না। তাই আজকের পোস্টে ৩ টা হরর গেম সাজেস্ট করবো যেগুলো খেললে আপনার এটা মনে হবে না যে, এম্বি নষ্ট করলাম। কারণ এই গেম গুলো হরর হওয়ার পাশাপাশি প্রতিটা গেমেই পাজেল সলভ, এডভেঞ্চার, সার্ভাইভাল, শুটিং এর মতো কিছুটা ভাইভ এর পাশাপাশি লেভেল থাকবে।

যা খেলে যদি আপনারা ভুতুরে ফিল নাও পান তাহলেও অন্তন ওগুলো উপভোগ করতে পারবেন। আর যদি এই গেম খেলে ভুতুরে ফিল নিতে চান তাহলে রাতে কানে হেডফোন লাগিয়ে একা একা খেলবেন। তাহলে বুঝতে পারবেন ভুতুরে ফিলটা। তো চলুন আর কথা না বাড়িয়ে আমরা গেম গুলোর রিভিউ দেখে নেই।

[সব গুলো গেমের ডাউনলোড লিংক পোস্টের শেষে দেওয়া থাকবে]

 

1. Death Park 2

এটি একটি সম্পূর্ণ অফলাইন হরর গেম। এর সাইজ মাত্র ১৫৭ এম্বির মতো। এটা মোটামুটি অনেকটাই ফেমাস একটি গেম। এই গেমটির পার্ট ১ ও আছে। যেটা হয়তো অনেকেই খেলেছেন। তবে গ্রাফিক্স এর দিক এবং নতুনত্ব কিছুর কথা ভেবে আজকের এই লিস্টে আমি Death Park 1 কে না নিয়ে Death Park 2 কে রেখেছি। এই গেমটি একটি 3D গেম, আর গ্রাফিক্স ও মোটামুটি সাইজ অনুযায়ী অনেকটাই ভালো পেয়েছি।

তাই এই গেমটি খেলে আপনারা মজা পাবেন, সেটা বলতেই পারি। আপনি যদি এই গেমটা একা একা রাতের অন্ধকারে প্লে করেন তাহলে বেস্ট আউটপুট পাবেন গেম থেকে। এই গেমে যাতে বোর না হতে হয় তাই এখানে অনেক গুলো ম্যাপ পাবেন যা খেলে আনলক করতে হবে। পাশাপাশি আরো একটি ইন্টারেস্টিং বিষয় হলো এই গেমটিতে ২ টা ওয়ার্ল্ড রয়েছে। গেম প্লে বুঝে আপনাকে দুইটি ওয়ার্ল্ডেই যাওয়া আসা করতে হবে।

এই গেমটি আপনারা চাইলে ইজি, নরমাল, হার্ড, এক্সট্রিম মোডে খেলতে পারবেন। এই গেমের মেইন ভিলেইন হলো একটা ক্লাউন। যে আপনার বোনকে অপহরণ করে নিয়ে যাবে। আর আপনাকে নিজের বোনকে বাচাতেই নানা লেভেল পার করতে হবে, ক্লাউন, মন্সটার, ভুত ইত্যাদির সাথে লড়াই করতে হবে। আর বেশি কিছু বলবো এই গেম সম্পর্কে, বাকিটা আপনারা গেম খেলেই বুঝতে পারবেন। নিচে কিছু স্ক্রিনশট দেওয়া থাকলো গেমটির।

 

2. Endless Nightmare 1 : Home

এটিও একটি অফলাইন হরর গেম। এটার সাইজ প্রায় ১৬০ এম্বির মতো হবে। এই গেমটিরও part 2,3,4,5 পর্যন্ত প্লে স্টোরে এভেইলএবল আছে। কিন্তু এই পোস্টে আমি পার্ট ১ কে রেখেছি। এর কারণ হলো, এই গেমের অন্যান্য পার্টের তুলনায় আমার কাছে পার্ট ১ এর স্টোরি লাইনটা বেশি ভালো লেগেছে তাই এটাকে লিস্টে রেখেছি।

কেননা এটার ২,৩,৪,৫ পার্ট গুলোর স্টোরি অনেকটা সিমিলার। যে আপনি এক যায়গা গিয়ে ফেসে গেছেন এখন সেখান থেকে ভুতের সাথে লড়াই করে বেচে ফিরতে হবে। এগুলোর শুধু ম্যাপ আলাদা। কিন্তু যদি পার্ট ১ এর কথা বলি, সেটা একটি ইউনিক। পার্ট ১ এর স্টোরিটা আপনাদের শর্ট করে বলি। আপনি একজন পুলিশ অফিসার থাকবেন। আপনার ট্র‍্যান্সফার হওয়াতে আপনি অন্য একটা এলাকায় যাবেন পরিবারসহ।

একদিন আপনি বাসায় ফিরে দেখতে পাবেন আপনার মেয়ে ও বউ দুজনের মারা গেছে। আর তারা ভুত হয়ে গেছে। আপনার বউ আপনাকে মারার চেষ্টা করবে। কিন্তু আপনাকে তার থেকে বেচে, আপনার বউ আর মেয়েকে কে মেরেছে সেটা খুজতে হবে। আপনার বাসা থেকেই নানা এভিডেন্স কালেক্ট করতে হবে। আর বলবো না, বাদ – বাকিটা গেম খেলেই বুঝতে পারবেন। নিচে কিছু স্ক্রিনশট দেখে নেওয়া যাক।

 

3. True Fear 2

এটিও একটি অফলাইন গেম। এবং এটার সাইজ হলো ৫৬৩ এম্বির মতো। উপরের দুইটা গেম কিন্তু ২০০ এম্বির নিচে ছিলো। কিন্তু আমি লাস্ট গেমটা রেখেছি ৫৬৩ এম্বির। এর কারণ হলো এটার স্টোরি লাইন এবং গ্রাফিক্স। উপরের দুইটা গেম প্রায় ২-৩ জিবি র‍্যামের ফোন গুলোতেও চলে যাবে কিন্তু এই গেমটা খেলতে হলে ফোনের র‍্যাম ৪ জিবি হলে ভালো হয়। যদি ৩ জিবির ফোনে কোনো ভালো প্রসেসর থাকে তাহলে হয়তো চলবে কিন্তু ল্যাগ দিবে। তাই এই গেমটি খেলতে হলে মিনিমাম ৪ জিবির ফোন ব্যবহার করার জন্য রিকোমান্ড করবো।

এই গেমটি সম্পূর্ণ 3D গ্রাফিক্স এর গেম। আর সাউন্ড কোয়ালিটি এবং হরর এক্টিভিটি ও যাস্ট ওয়াও। যদি আপনি গভীর রাতে একা এই গেম খেলেন তাহলে অবশ্যই ভয় পাবেন। এছাড়া এই গেমের সব থেকে যে জিনিসটি আমার ভালো লেগেছে তা হলো সিনেমাটিক ভিউ ক্যামেরা এঙ্গেল। যা অনেকটা সুন্দর লাগে। মানে কার্টুন কার্টুন ফিলটা আর আসে না।

এই গেমের স্টোরিটা হলো, একটা মেয়ের পরিবার হারিয়ে যায়। তো সেই মেয়েটি তার পরিবারকে খুজতে বেরিয়ে পড়ে। রাস্তায় অনেকটা ক্লু পেয়েও যায় যে তার পরিবার কোথায় আছে। এবং সে তার পরিবারকে খুজতে খুজতে একটা ডার্ক আইল্যান্ডে চলে যায়। কিন্তু সেখানে যাওয়ার পথে মেয়েটি রাস্তায় কিছু একটার ছায়া দেখতে পায় এবং গাড়ির কন্ট্রোল হারিয়ে ফেলে এক্সিডেন্ট করে বসে। আর এখান থেকেই গেমটা শুরু হয়। বাকিটা আপনাকে গেম খেলেই সলভ করতে হবে। নিচে কিছু স্ক্রিনশট দেখে নেওয়া যাক।

 

…All Games Download Link…

1. Death Park 2
2. Endless Nightmare 1
3. Ture Fear 2

 

শেষ কথা

এই গেম গুলো সব প্লে স্টোরে এভাইল্যাবল আছে আছে এবং এগুলো কিছুটা পুরানো গেম। যেমন ৩ নাম্বার গেমটা ২০১৮ সালের, কিন্তু খেলে মজা পাবেন। এখানে সালটা উল্লেখ করার কারণ হলো, গেম গুলো পুরানো হওয়াতে হয়তো অনেকেই আগে থেকে খেলে রেখেছেন। তো যারা আগে থেকে খেলে রেখেছেন তারা নিজের এক্সপেরিয়েন্সটা কমেন্টে শেয়ার কইরেন, যে গেমটা আসলে কেমন ছিলো। আপনার ভালো লেগেছিলো কি না ইত্যাদি ইত্যাদি।

তো যাই হোক, আজকের পোস্ট এই পর্যন্তই। আবার দেখা হবে পরবর্তী কোনো পোস্টে, সে পর্যন্ত সকলে ভালো থাকবেন, সুস্থ থাকবেন। আল্লাহ হাফেজ।

5 thoughts on "High Graphics বেস্ট ৩টি Horror গেমস !! একবার হলেও আপনার খেলে দেখা উচিত।"

  1. Musfiqur Rahman Contributor says:
    pc games niyeo aktu post koiren vai
    1. Shihab Author Post Creator says:
      ok bro ❤️❤️
  2. Kabbo Contributor says:
    True fear 2 game ta joss. Khele moja pailam. Graphics o valoi silo onekta.
  3. Shamim Contributor says:
    😭😭😭 এ্যা এ্যা এ্যা এ্যা ………………………।।

    খেলমুনা…খালি মোবাইল প্লেয়ার এর জন্য ভাল ভাল গেম এর পোস্ট করে, আমরা পিসি প্লেয়ার হয়ে কি দোষ করছি ভাই 🥺

    ওত কিছু বুঝিনা, আপনার নেক্সট পোস্ট পিসি প্লেয়ার এর জন্য আর হরর গেম চাই । 😭😭😭

    লো ডিভাইস এর জন্যেও দিবেন।

    না দিলে আপনার সাথে আর কোনো কথা নাই । 😒😤

    1. Shihab Author Post Creator says:
      thik ase vhai next post pc er jonnoi dibo ❤️

Leave a Reply