Site icon Trickbd.com

[War Is On] গেম পাগলদের জন্য নিয়ে আসলাম কম এমবিতে আরেকটি নতুন গেম Call Of Mini +Infinity একদম কম MB তে।

Unnamed

আসসালামু আলাইকুম।
আল্লাহর রহমতে অবশ্যই ভালো আছেন। কারণ ভাল থাকারি কথা আমি আরমান আপনাদের জন্য নিয়ে এসেছি ধারুন আরেকটি যুদ্ধের গেম Call Of Mini +Infinity. এটি 2.6 ভারসন সাথে Mod Apk তবে mod apk দিব comment এ রিকুয়েস্ট আসলে। শুধু মাত্র যারা খেলেন নি তাদের জন্য। আমার খেলে গেমটি অনেক ভাল লেগেছে। সত্যী বলতে যুদ্ধের গেম গুলো খেললে বাস্তবে যুদ্ধ করতে ইচ্ছে করে। সময় অতিবাহিত করার মূল পন্তী গেম গুলোর মধ্যে। বিশেষ করে Adventure ও Action গেম গুলো। আর এটি অনেক কম এম্বির গেম। আপনারা তো ভালো করেই জানেন যে যে গেমের মেগাবাইটস বেশি হয় সেই গেমের গ্রাপিক্স অনেক ভার হয়।



কোন রকম কার্যক্রম ছাড়া “কাজ হয় না এমন হয় না অমন হয় না ” এই রকম শব্দ গুলো ব্যবহার না করাই ভাল। সমস্যার কথা জানাবেন আমি সমাধান দেওয়ার চেষ্ঠা করব। যদি গেমটি বোরিং লাগে তাহলে নাক চেপে ১০০ হাত ধুরে থাকুন। হয়ত অনেকের গেমটি ভাল লাগবে আবার হয়ত অনেকের বোরিং লাগবে। পৃথিবীর মানুষ সব তো আর এক না। ভালো খারাপ থাকতেই পারে।

গেমটির উদ্যেশ্যঃ

এটি এমন একটি গেম যেখানে আপনাকে অংশ গ্রহণ করতে হবে সারা বিশ্বের চেম্পিয়নদের সাথে। উদেরকে হারানো হবে আপনার কাজ। বলতে গেলে এটি একটি প্রতিযোগিতামূলক খেলা বলতে পারেন আবার একশন গেমও বলতে পারেন। পৃথিবীর বড় উল্কা প্রভাব আপনার কিনারা হবে। আমি সব বলে দিলে গেমের মজা আর পাবেন না বাকি গুলো গেমের মধ্যেই উপভোগ করবেন। এটি একটি Third Person Shooting Game.

Features

আর দেরি কেন? এক্ষনি ডাওনলোড করে নিন আর গেমের রহস্যের সাথে নিজেও মজা উপভোগ করুন।
অবশ্যই এখান থেকে ডাওনলোড করবেনঃ


ভাল থাকবেন সুস্থ থাকবেন। ট্রিকবিডির সাথে থাকবেন। আপনার বন্ধুদের আমন্ত্রন করবেন। ধন্যবাদ।

Exit mobile version