Site icon Trickbd.com

ডাউনলোড করে নিন বাংলাদেশি অ্যান্ড্রয়েড গেম – “জেলে”! (Mahbub Pathan)

Unnamed

এতোদিন আপনাদের সাথে বিভিন্ন বিষয় নিয়ে টিপস শেয়ার করেছি। আজকে একটি বাংলাদেশি ডেভেলপারদের তৈরি করা গেম নিয়ে হাজির হয়েছি। গেমটির নাম হলো – জেলে। আমরা সাধারণত জানি যে, যারা মাছ ধরেন তারাই জেলে। অনেকের মাছ ধরাটা একটা পেশা এবং এর উপর জীবিকা নির্বাহ করে। আবার কেউ আছেন শখের বসতে মাছ ধরেন। মাছ ধরাটা অনেক জনপ্রিয়। প্রত্যেক দেশেই মাছধরা খুব জনপ্রিয় এবং আমাদের বাংলাদেশেও। সেজন্য বাংলাতে একটা প্রবাধ আছে “মাছে ভাতে বাঙ্গালী।” এই গেমটি ডেভোলপ করেছে বাংলাদেশি ডেভোলপার কোম্পানি MGames ICTD. তো চলুন গেমটি সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।
.
গেমটির ডাউনলোড লিঙ্ক – www.apkpure.com/jele/com.AppnometryGames.Jele.
.
গেমের কাহিনী :
খেলোয়াড়কে বিভিন্ন জলের জমিতে, পুকুর, নদী ইত্যাদিতে মাছ ধরতে হবে। মাছ ধরার জন্য খেলোয়াড় হুক, বর্শা, নেট পাবেন। একটি নতুন জেলে জীবন তাঁর সরঞ্জামগুলি কোচা থেকে নেট পর্যন্ত উন্নীত হবে।
.
খেলার নিয়ম :
গেমটিতে তিনটি লেভেল আছে। তিনটি লেভেল তিন রকমের। একটি হলো বড়শি দিয়ে মাছ ধরা। আরেকটি হলো বর্শা দিয়ে মাছ ধরা। এবং আরেকটি হলো জাল দিয়ে মাছ ধরা। তো কিভাবে এগুলো দিয়ে গেমটি খেলবেন তা নিচে লেভেলভিত্তিকভাবে আলোচনা করা হলো।
.
প্রথম লেভেল :


প্রথম লেভেলে আপনাকে একটি বড়শির সাহায্যে মাছ ধরতে হবে।

মোবাইলের ডিসপ্লেতে চাপ দিয়ে ধরে যেকোন মাছ বরাবর বড়শির হুকটা নিয়ে চাপ ছেড়ে দিন। দেখবেন মাছ আপনার বড়শির হুকে আটকে গেছে।
.
দ্বিতীয় লেভেল :

দ্বিতীয় লেভেলে আপনাকে একটি বর্শার (টেডা) সাহায্যে মাছ ধরতে হবে।

যেকোনো মাছ বরাবর আপনার ডিসপ্লেতে টাচ করুন। দেখবেন বর্শা বা টেডা ঐ মাছটির উপর গিয়ে নিক্ষেপ হবে।
.
তৃতীয় লেভেল :

তৃতীয় লেভেলে আপনাকে জাল দিয়ে মাছ ধরতে হবে।

জাল দিয়ে মাছ ধরতে যেকোনো মাছের ঝাঁক বরাবর মোবাইলের ডিসপ্লেতে টাচ করে নিচে স্ক্রল করুন। এবার মাছগুলো উপরে উঠাতে ডিসপ্লেতে টাচ করে উপরে স্ক্রল করুন।
.
তো আরকি গেমটির মজা পেতে এখনি তাড়াতাড়ি ডাউনলোড করে নিন। আর উপরের নিয়ম মত খেলুন এবং মজা নিন।
.
সৌজন্যে : বাংলাদেশি সফটওয়্যার এবং গেমস ইনফরমেশন বিষয়ক সাইট – www.BanglarApps.ml.
Exit mobile version