Site icon Trickbd.com

ডাউনলোড করুন এবং খেলুন বাংলাদেশি গেম – “নৌকা বাইচ!” (অ্যান্ড্রয়েড ও আইফোন গেম) (Mahbub Pathan)

Unnamed

আজকে আরকেটি বাংলাদেশি গেমের তথ্য নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। এর আগে আমি আরো কয়েকটি বাংলাদেশি গেমসের সাথে আপনাদেরকে পরিচয় করিয়ে দিয়েছিলাম। আজকে যে গেমটির সাথে পরিচয় করিয়ে দিবো সেটির নাম নৌকা বাইচ। যা বাংলাদেশের একটি জনপ্রিয় খেলা। এই খেলা বাংলাদেশের নদী অঞ্চলগুলোতে বেশি জনপ্রিয়। ঐসব অঞ্চলের মানুষগণ এই খেলা সরাসরি উপভোগ করতে পারেন। আর আমরা যার ঐসব অঞ্চলের না, তারা হয়তো টিভিতে দেখে থাকি। কয়েকজন গেমটির খেলোয়াড় হিসেবে থাকেন, সবার থাকা সম্ভব হয়না। তো আমরা এখন ইচ্ছে করলে সবাই এই নৌকা বাইচের খেলোয়াড় হতে পারি। এই জন্য আমাদেরকে এই নৌকা বাইচ গেমটি ডাউনলোড করতে হবে। এই গেমটি আপনি দুই প্লাটফর্মে খেলতে পারবেন। একটি হলো অ্যান্ড্রয়েড। আরেকটি হলো আইফোন। নিচে দুইটিরই ডাউনলোড লিঙ্ক দেওয়া হলো।

⚽️ অ্যান্ড্রয়েড প্লাটফর্মের ডাউনলোড লিঙ্ক – https://play.google.com/store/apps/details?id=com.AppnometryGames.NoukaBaich.
⚽️ আইফোন প্লাটফর্মের ডাউনলোড লিঙ্ক – https://­itunes.apple.com/us/­app/nouka-baich.

গেমটির বিস্তারিত তথ্য :
গেমটির প্লে বাটনে ক্লিক করার পর আপনাকে একটি নৌকা সিলেক্ট করতে হবে। গেমটিতে ৫টি নৌকা আছে। তারপরে লেভেল সিলেক্ট করতে হবে। গেমটিতে ৩টি লেভেল আছে, অর্থাৎ নদীর নাম যেখানে আপনি নৌকা বাইচ খেলবেন। এই তিনটির একটি সিলেক্ট করার পর আপনার নৌকা বাইচ খেলাটি শুরু হয়ে যাবে। আর খেলার নিয়মটা আপনি প্রথমে গেমটি খেলতে গেলেই আপনাকে টিউটোরিয়াল আকারে দেখানো হবে কিভাবে গেমটি খেলবেন। আর হ্যাঁ! নিচে গেমটির কিছু স্ক্রিনশট দিলাম দেখে নিতে পারেন।

গেমটির কিছু স্ক্রিনশট :

প্রথমে গেমটি অপেন করলে আপনাকে নৌকা সিলেক্ট করতে হবে। এটি নৌকা সিলেক্ট অপশনের স্ক্রিনশট।

গেমটির তিনটি লেভেল অর্থাৎ তিনটি নদী। এই তিনটি নদীতে আপনাকে গেমটি খেলতে হবে (নৌকা চালাতে হবে)। প্রথম নদীটির নাম হলো – কালিগঙ্গা নদী, দ্বিতীয় নদীটির নাম হলো – ইছামতি নদী এবং তৃতীয় নদীটির নাম হলো – বুড়িগঙ্গা নদী।

প্রথম লেভেল অর্থাৎ কালিগঙ্গা নদী লেভেলের স্ক্রিনশট।

দ্বিতীয় লেভেল অর্থাৎ ইছামতি নদী লেভেলের স্ক্রিনশট।

তৃতীয় লেভেল অর্থাৎ বুড়িগঙ্গা নদী লেভেলের স্ক্রিনশট।

তাহলে আর দেরি কেন? এখনি বাংলাদেশি এই জনপ্রিয় নৌকা বাইচ গেমটি ডাউনলোড করে নিন।

সৌজন্যে : বাংলাদেশি সফটওয়্যার এবং গেমস ইনফরমেশন বিষয়ক সাইট – www.BanglarApps.ml

Exit mobile version