Site icon Trickbd.com

এই অল্প সল্প শীতে খেলুন ১০০ এমবির নিচে সেরা তিনটি হালকা পাতলা গেমস | থ্রী ইন ওয়ার রিভিউ + ডাউনলোড লিংক || এন্ড্রোয়েড গেমস

Unnamed

ভাবতেছিলাম ট্রিকবিডিতে একটা পুস্টু দিমু,
কি দিমু তাই ভাইব্বা পাইতেছিলুম না।
ভাবতে ভাবতে আইস্যা পড়লো শীত,
পুস্টু আর দেওয়া হইল না।

এসে পড়লো শীত। এখন তো সকালে কুয়াশাও পড়তে শুরু করেছে। রাতে কম্বল ছাড়া ঘুমানো যায় না। শীতের এই অলস সময়গুলো অনেকের কাছেই দীর্ঘ বলে মনে হয়। ☕ ☕

আর এই দীর্ঘতা কাটানোর জন্য আমি তিনটি মজার গেমস নিয়ে হাজির হলাম। এদের মধ্যে দুইটি আবার HD গ্রাফিক্সের। প্রত্যেকটি গেমসই অফলাইনে খেলা যায় এবং সাইজ একশো এমবির নিচে। তাই ডাটা প্যাক বা ফোনের র‍্যাম কোনটাতেই চাপ ফেলবে না, আপনি খেলতে পারবেন নিশ্চিন্তে। ? ?

গেমস নিয়ে দিবো পোস্টু,
প্লে স্টোর ঘাটতে ঘাটতে মাথা নস্টু,
অবশেষে পেলুম কিছু গেমস,
এগুলা নিয়েই হতে হবে সন্তুষ্ট।

3.Geometry Wars 3: Dimensions

মাথা নষ্ট থ্রীডি গ্রাফিক্স,
ফাটাফাটি গেম প্লে।
জিয়োমেট্রি ওয়ার খেলবি না?
বলিস কি রে!

জিয়োমেট্রি ওয়ার থ্রী ডায়মেনশান হল অসাধারণ টেকনোলজিক্যাল ওয়ার গেম। এটি একটি আর্কেড শুটিং গেম যেখানে অদ্ভুত দেখতে কিছু বস্তু বা প্রাণীকে অদ্ভুত একটি ডায়মেনশানে মারতে হবে। সাথে সাহায্যের জন্য থাকবে ড্রোন। একে একে ৫০ টি মিশন শেষ করতে হবে এই এডভেঞ্জারে।

মোটামুটি একশো এমবি সাইজের এই গেমসটি টাচ-আর্কেডে রেটিং পেয়েছে পাঁচের মধ্যে পাঁচ। মেট্রিক্সে একে রেটিং দিয়েছে ৮৫%। প্লে স্টোরে এটিকে কিনতে কিছু টাকা খরচ করতে হতে পারে। তবে আমি নিচে ফ্রিতে ডাউনলোড লিংক দিয়ে দিলাম। ? ☺

ScreenShots



Link 01

Link 02

Link 03(Mod)

2. Candy crush: Soda saga

গেমসের নাম সোডা সাগা,
ভেবেছিলাম যারা খেলে তারা মগা।
ডাউনলোড করে দেখি পুরাই সেইরাম গেম!
সারাদিন খেলতে খেলতে ভুলেই গেছি আমার নেম।

প্রথমেই সরি পুরাতন একটি গেমস নিয়ে আসার জন্য। কিন্তু ক্যান্ডি ক্রাস পুরাতন হলেও এর মজা কিন্তু আগের মতই আছে। কিছুদিন আগেও আমি ভাবতাম এই গেমসটি চায়না ফোনের গেমসের মত। কিন্তু গতকাল ডাউনলোড করে এর বিশাল বড় ফ্যান হয়ে গিয়েছি।

ক্যান্ডি ক্রাশ সোডা হল সাগার সিকুয়েল। তবে এটি খেলে সাগার চেয়েও বেশি আনন্দ পাবেন। খেলার নিয়ম সোজা ক্যান্ডিগুলোকে লাইনে লাইনে মিলিয়ে সোডার বোতল ভর্তি করুন আর জিতে যান। অথচ এই সাধারণ নিয়মের গেমসটাই কতটা যে অসাধারন তা খেললেই টের পাবেন।

মাত্র ৯৯ এমবি সাইজের গেমসটি প্লে স্টোরে রেটিং পেয়েছি ৪.৩। সেখান থেকে ডাউনলোড করতে পারবেন ফ্রিতেই।

ScreenShots



Link 01

Link 02(Play Store)

1.Riptide GP: Renegade

রেনেজেস কিন্তু সিরিয়াস গেম,
কইরো না হুসফুস।
খেলতে গেলে থ্রিলিং দেখে,
হতে পারো বেহুশ।

রেপ্টাইড জিপি সিরিজের গেমসগুলো খেললেই যে কেউ বলতে বাধ্য হবে, “আম্রে খাইছে।” এই সিরিজের গেমসগুলোতে আপনাকে রেস করতে হবে রাস্তার নয় বরং পানির ওপর। অসাধারণ গ্রাফিক্স, সাউন্ড, ট্রিক, ট্রেক মিলেই সিরিজটি তৈরী হয়েছে। আর সিরিজের সর্বশেষ সংযোজন রেনেজেস -এ থাকছে আরো অনেক নতুন সব আকর্ষন।

রেনেজেসে আপনাকে যেতে হবে ভবিষ্যতের পৃথিবীতে যেখানের অধিকাংশ স্থানই পানিতে ডুবে গিয়েছে। রেস করতে হবে ধ্বংস হয়ে যাওয়া কোনো শহর বা অত্যাধুনিক কোনো ট্রেকে। কখনও বিশাল সব ঢেউ আবার কখনও চোখের সামনে ব্লাস্ট হবে কোনো স্পেস পড। সব মিলিয়ে চমৎকার একটি গেম রেনেজেস।

মাত্র ৯৬ এমবির গেমসটি প্লে স্টোরে রেটিং পেয়েছে ৪.৭। সেখান থেকে খেলতে হলে আপনাকে কিছু খরচ করতে হবে। প্লে স্টোরে এর দাম ২.৯৯ ডলার। তবে ফ্রিতে ডাউনলোডের লিংক নিচে দিয়া হয়েছে।

ScreenShots



Not Found……! হা হা হা। মজা করলাম।

Link 01(Apk+Mod)

ডাউনলোড লিংক কাজ করছে না!

বলেন কি? সত্যিই কাজ করছে না। দ্রুত কমেন্টে জানান। দেখি কি করে কাজ করানো যায়।

বিদায়

তিন খানা গেমসের পোস্ট লিখে এবার বলি বিদায়,
আমাকে কে বিদায় জানাবে?
কার এত দায়?

ছড়ামার্কা পোস্ট লেখার চেস্টা করলাম। কিঞ্চিত পরিমানে সাহিত্য চর্চা(!) আর কি। ? ? ?

© আহমেদ
ডাউনলোড লিংকগুলো বিভিন্ন সোর্স থেকে নেয়া। এর কোনটির সাথেই আমার বৈধ অবৈধ কোনো রকম সম্পর্ক নেই।
স্ক্রিনশটের বেলাও একই কথা খাটে।

Exit mobile version