Site icon Trickbd.com

[High graphix]বর্তমানের সেরা গেম Modern Warplans। গেমপ্রেমীরা খেলুন অসাধারন এই Action গেমটি।[বিস্তারিত ভেতরে]

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন?আশা করি সবাই ভালো আছেন।আর আপনাদের দোয়ায় আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি।

কিছু কথা
বর্তমানে হাই গ্রাফিক্স গেম কে না খেলতে পছন্দ করে।অনেক গেম আছে যেগুলোর সাইজ অনেক বেশি হবার কারনে আমরা খেলতে পারি না।ফলে শুধু মাত্র সে মনের ভিতরে থেকে যায় কিন্তু কাজে লাগাতে পারি না।তো তা হলে কি কিছু করার নেই।হ্যাঁ আছে।মন মেটানোর জন্য আমরা কম এমবির গেম গুলো খেলে থাকি।তাই আমি আপনাদের জন্য এই গেম টি নিয়ে হাজির হয়েছি।
গেম সম্পকে
গেমটি অনেক গ্রাফিক্স দিয়ে তৈরী।আর এটার এমবি সাইজ খুব একটা বেশী না মাত্র ৭৮ এমবি।যখন আমরা হাই গ্রাফিক্স গেম গুলো খেলি তাদের সাইজ অনেকটা বেশি ৩০০-৪০০ মতো।তাই সব মোবাইলে খেলা যায় না।কিন্তু এই গেমটি ৫১২ এমবি Ram. এ খেলতে পারবেন।সাধারন ভাবে গেমটিতে আকর্ষনীয় ভাবে সব কিছু দেওয়া আছে যাতে খেলোয়াড় খেলতে মনোযোগী হয়।তাছাড়া এই গেম টার জন্য আলাদা ভাবে storage রাখতে হয় না।নিসন্দেহে একটি দারুন গেম।

গেমের বিবরণঃ

গেমটি অনেক জনপ্রিয়।প্রায় ৫০ লাখ -১ কোটি বেশি মানুষ গেমটি ইনস্টল করেছে।গেমটির ডেভলপার হলো GDC Company..। গেমটির রেটিং 4.3।আর কমেন্ট গুলো দেখলেই বুঝতে পারবেন গেমটা কেমন।৯৮% মানুষ পজেটিভ কমেন্ট করেছে।তাই আপনারা অবশ্যই ডাউনলোড করতে পারেন।কোনো সমস্যা নাই।

নামঃModern Warlanes

version::1.5
সাইজঃ৭৮ এমবি।

ডাউনলোড লিঙ্কঃ

খেলার নিয়মাবলিঃ

আমার মনে হয় না গেম খেলবার জন্য কাউকে বলে দিতে হবে।সবাই নিজেই তো এক্সপার্ট।তাউ বললাম,,,গেমটার প্রথম প্রথম খেলতে খুব ভাল লাগবে।Attacking Action গুলো খুব সোজা কিন্তু ধীরে ধীরে কঠিন হবে।অন্য প্লেন গুলোকে ধ্বংস করে আপনি Reaward জিততে পারবেন।তাছাড়া কয়েন ইনকামের মাধ্যমে আরো ভালো প্লেন কিনতে পারবেন।আমি বেশি কিছু বললাম না।খেললেই বুঝতে পারবেন গেমটি কেমন।

দেখে নিন গেমটার কিছু স্কিনসর্টঃ









এ গেম আমি সার্চ দিয়ে পাইনি।তাই কেউ কপি বলবেন না।আর ডাউনলোড করুন আর গেমের মজা নিতে থাকুন।
আশা করি সবাই ভালো থাকবেন।নিত্য নতুন ট্রিক ও ইসলামিক পোস্ট পেতে ট্রিকবিডির সাথেই থাকুন।পরবর্তীতে আরো এরকম টিপস্ পেতে সাথেই থাকুন।
সকলের সুস্বাস্থ্য কামনা করি। সবাই ভালো থাকুন,সুস্থ থাকুন।

আশা করি কেউ খারাপ কমেন্ট করবেন না।কোন সমস্যা হলে কমেন্ট করে জানান।

আল্লাহ হাফেজ

যেকোন প্রয়োজনেঃ

Exit mobile version