Site icon Trickbd.com

[Hot Post] অবশেষে লঞ্চ হতে চলেছে সকলের প্রত্যাশিত গেম Asphalt 9 Legends এন্ড্রইড প্লাটফর্মে [বিস্তারিত পোস্টে]

Unnamed


সবাইকে পবিত্র রমজানুল কারীমের শুভেচ্ছা জানিয়ে আজকের পোস্ট শুরু করছি।

Gameloft গেমের জনপ্রিয়তা ছোট থেকে শুরু করে প্রাপ্ত বয়স্ক সকলের কাছেই সমান। হাই কোয়ালিটি এবং রিয়েলিস্টিক গেম নির্মাণে Gameloft এর জুড়ি মেলা ভার। Gameloft এর গেম খেলে নি এমন লোক খুঁজে পাওয়া যাবে না। আপনারা যারা রেসিং গেম খেলতে পছন্দ করেন তারা সকলেই Asphalt সিরিজের সাথে কম-বেশি পরিচিত। Asphalt 3 থেকে শুরু করে Asphalt 8 পর্যন্ত গেম রিলিজ করেছে Gameloft কোম্পানি। Asphalt 9 নিয়ে জল্পনা-কল্পনাও চলছিল কিছুদিন থেকে। তারই ধারাবাহিকতায় সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে এন্ড্রইড প্লাটফর্মে রিলিজ হতে চলেছে Asphalt 9 Legends.


Asphalt 9 Legends সম্পর্কে

১৭ ই মে ২০১৮ তারিখে Gameloft প্লে-স্টোরে Asphalt 9 Legends গেমটির বেটা ভার্সন রিলিজ করেছে।


প্লে-স্টোর লিংক
Asphalt 9 Legends
rexdl লিংক
Asphalt 9 Legends


গেমটি এখন শুধুমাত্র ফিলিপাইনের জন্য ডাউনলোডযোগ্য বলে জানা গেছে। তাছাড়া বেটা ভার্সন দুই-একটা ফোনেই সাপোর্ট করছে যেমন Xiaomi Mi Max 2. বেটা ভার্সন হিসেবে গেমটির সাইজ প্লে-স্টোরে শো করছে ১.৩ জিবি।

ফুল গেম রিলিজ করলে গেম সাইজ আরও বেশি হবে বলে ধারণা করা হচ্ছে।


গেম ফিচারস

আপনারা যারা Asphalt 8 airborn খেলেছেন তারা অবশ্যই লক্ষ্য করেছেন গ্রাফিক্স কোয়ালিটি কেমন ছিল। Asphalt 9 Legends এ আরও উন্নত এবং Detailed গ্রাফিক্স দেওয়া হয়েছে।

আরও বাস্তব সম্মত গাড়ি, HDR+ টেকনিকস, পার্টিকেল এফেক্ট যুক্ত করা হয়েছে যা গেমটে আরও রিয়েলিস্টিকক করেছে। এছাড়া নতুন হিসেবে Rain effect যুক্ত করা হয়েছে।

৫০ এরও বেশি বিখ্যাত ও বিলাসবহুল সুপারকার সংযুক্ত করা হয়েছে। যা গেম প্লে কে এক নতুন মাত্রা এনে দেবে নিঃসন্দেহে।

Asphalt 8 এর মত Asphalt 9 Legends এ থাকছে car customization ফিচারস। তবে এক্ষেত্রে তা আরও এক ধাপ এগিয়ে থাকবে আশা করা যায়।

Asphalt 9 Legends এ সম্পূর্ণ নতুন যে ফিচারটি যোগ করা হয়েছে তা হল Police cars & Helicopters Chasing. এই ফিচারটি Asphalt 8 এ ছিল না।


সর্বশেষ

সবশেষে যে কথাটি সবার মনে আসে তা হল গেমটি খেলার জন্য কেমন হ্যান্ডসেট লাগবে। এটা নিয়ে এখনও কিছু জানা যায় নি। তবে আমার ধারণানুযায়ী গেমটি খেলার জন্য Ram এর থেকে প্রসেসরের উপর বেশি নজর রাখতে হবে। যেহেতু অনেক হাই গ্রাফিক্সের গেম সেহেতু quad core প্রসেসরে গেমটি চলবে কিনা আমার সন্দেহ আছে। octa core প্রসেসর, ২ জিবি Ram এবং ভাল gpu সমৃদ্ধ ফোনে গেমটি খেলা যাবে বলে আমার ধারণা। বেটা ভার্সন রিলিজের পরপরই গেমটির ফুল ভার্সন খুব শীগ্রই রিলিজ হবে বলে ধারণা করা হচ্ছে। হয়ত আগামী মাসেই ফুল গেম রিলিজ হয়ে যাবে। সেই পর্য়ন্ত সবাই অপেক্ষা করতে থাকুন ?


গেমটা কেমন হবে তা দেখতে চাইলে নিচের ভিডিওটি দেখতে পারেন

আজ এ পর্যন্তই। সবাই ভাল থাকবেন। রমজান মাসে সবাই বেশি বেশি করে নেক আমল করার চেষ্টা করবেন। ভুল-ত্রুটি আল্লাহর ওয়াস্তে মাফ করে দেবেন।

Exit mobile version