Site icon Trickbd.com

[Award Winning Game] The Walking Dead: Season One এন্ড্রইডের জন্য। সাথে থাকছে Full Episodes Unlock ট্রিক [বিস্তারিত পোস্টে]

Unnamed


সবাইকে পবিত্র রমজানুল কারীমের শুভেচ্ছা জানিয়ে আজকের পোস্ট শুরু করছি।

আপনারা যারা আমার মত গেম খেলতে ভালবাসেন তাদের জন্য আজ হাজির হয়েছি অসাধারণ একটি গেম নিয়ে The Walking Dead: Season One. Teletales গেম ডেভেলপারস এর প্রত্যেকটি গেমই খুবই হিট করেছে। তার ভেতর The Walking Dead: Season One গেমটি অন্যতম। গেমটি আমি অনেক আগে একবার খেলেছিলাম কিন্তু কেবল প্রথম episode টি কারণ বাকি episode গুলো কিনে তারপর খেলতে হয়। গুগলে অনেক ঘেটে দেখেছি full unlocked mod apk এর জন্য কিন্তু কোথাও পাইনি। সব জায়গাতেই লেখা থাকে full unlocked কিন্তু ডাউনলোড করলে দেখা যায় যে কে সেই lock করা। কিন্তু কিছুদিন আগেই Episode Unlock করার একটা খুবই সহজ উপায় পেয়ে গেলাম। তাই গেমের সাথে সাথে episode unlock করার ট্রিকও শেয়ার করব ইনশা আল্লাহ। তো চলুন শুরু করা যাক।


The Walking Dead: Season One সম্পর্কে

The Walking Dead: Season One একটি অ্যাওয়ার্ড উইনিং গেম। এটা একটি অ্যাডভেঞ্চার গেম। Clementine একটি ছোট এতিম মেয়ে এই গল্পের কেন্দ্রীয় চরিত্র। 

তার মা-বাবা Zombie আক্রমণে মারা যায়। Lee Everett এই গেমের একজন অন্যতম চরিত্র। তিনি বিশ্ববিদ্যালয়ের একজন প্রফেসর। নিজের স্ত্রী-কে হত্যার অপরাধে তাকে গ্রেফতার করা হয়। সেন্ট্রাল জেলে নিয়ে যাওয়ার পথিমধ্যে গাড়ি এক্সিডেন্ট করে এবং Lee এসে পড়ে এমন এক জায়গায় যেখানে শুধু Zombie আর Zombie.

 এখানেই Clementine এর সাথে Lee এর দেখা হয়। শুরু হয়  Zombie-র হাত থেকে বেঁচে থাকার সংগ্রাম।

 Lee এবং Clementine আশ্রয় নেয় একটি ফার্মহাউসে। স্থানীয় একজন পুলিশ Harshel এর ফার্মহাউসে। 

সেখানে তাদের পরিচয় হয় Kenny দম্পতির সাথে। তারাও Zombie আক্রমণের শিকার হয়ে এই ফার্মহাউসে আশ্রয় নিয়েছে। 

কিন্তু এখানেও স্বস্তি নেই। Zombie এখানেও আক্রমণ করে এবং ফার্মহাউসের মালিকেরর ছেলে Shawn কে তারা মেরে ফেলে। Clementine, Lee এবং Kenny দম্পতি সেখান থেকে চলে আসে Macon শহরে যেখানে Lee এর বাবা-মা থাকতেন। এখানে তারা একটি Motel এ আশ্রয় নেয় আরও কিছু Survivors দের সাথে। Lee এর এখানে পরিচয় হয় এয়ার ফোর্স অফিসার Lily এর সাথে। 

পরবর্তীতে তাদের দুজনের মধ্যে একটা Chemistry তৈরি হয়। কিন্তু Lily এর বাবা Kendy এটা মেনে নেয়নি, কারণ তিনি জানতেন Lee এর ব্যাপারে।

এভাবে চলতে থাকে তাদের বাঁচার সংগ্রাম। যেখানে Lee একটি vital role play করে। এরপর কী হয় জানতে গেমটি খেলতে হবে ?

The Walking Dead: Season One ডাউনলোড, ইনস্টলেশন এবং Full episode Unlock ট্রিক

Mali Gpu এর জন্য
Apk link
obb data link(Mega) | mirror link 
Adreno Gpu এর জন্য
Apk link 
obb data link(mega)  | mirror link 

আমি suggest করব mega link থেকে obb ডাউনলোড করতে। সাইজ ১.১ জিবি। আর হ্যাঁ ডাটা extract করতে পাসওয়ার্ড লাগবে। পাসওয়ার্ড হল drandroid


ডাউনলোড হয়ে গেলে প্রথমে apk ইনস্টল দিন। তারপর Lucky patcher ওপেন করুন। যাদের Lucky Patcher নেই এখান থেকে ডাউনলোড করে নিন। এবার নিচের স্ক্রিনশটগুলো ফলো করুন








এবার obb ডাটা extract করে android/obb ফোল্ডারে রাখুন। এবার গেম ওপেন করে episodes এ গিয়ে দেখুন নিচের মত সব episodes আনলক হয়ে গেছে।


একটা কথা মনে রাখবেন গেম unlock করার পর Lucky Patcher ভুলেও uninstall করবেন না। অন্যথায় গেম আর খেলতে পারবেন না। ওপেন করলেই Force Close করবে। খুব সাবধান।


সর্বশেষ

সবশেষে যে কথাটি বলব তা হল মেহেরবানি করে কেউ বলবেন না যে স্ক্রিনশট কম কেন, আরও হলে ভাল হত। বেশি স্ক্রিনশট দাওয়াতে আমার কয়েকটা পোস্টের স্ক্রিনশটগুলো উধাও হয়ে গেছে। ? এমনিতেই ১৫-১৬ টা টোটাল দেওয়া হয়ে গেছে।


আজ এ পর্যন্তই। সবাই ভাল থাকবেন। রমজান মাসে সবাই বেশি বেশি করে নেক আমল করার চেষ্টা করবেন। ভুল-ত্রুটি আল্লাহর ওয়াস্তে মাফ করে দেবেন।

Exit mobile version