Site icon Trickbd.com

???[400এমবি]দারুন অফলাইন ওপেন ওয়ার্ল্ড গেম GTA Liberty City Stories Lite গেমটি খেলুন আপনার যে কোন এন্ড্রয়েড ডিভাইসে, ডাউনলোড+ইন্সটলেশন+স্ক্রিনশট+গেমপ্লে প্রুফ সহ[100% Working]???

হ্যাল্লো বন্ধুরা!

আশা করি সবাই ভালো আছেন।আমি প্রায় দুই সপ্তাহ পরে আবারও ফিরে এলাম নতুন আরেকটি পোস্ট নিয়ে। আজকের বিষয় GTA Liberty City Stories গেম এর লাইট ভার্সন। কি কি করতে হবে আর কিভাবে খেলতে হবে তা নিয়েই আজকের এর পোস্ট।

 

তো প্রথমে দেখে নেই গেমটির স্টোরিলাইন, কারন গল্প ছাড়া কিন্তু গেম জমে না!

 

#⃣স্টোরিলাইনঃ

 

GTA সিরিজের গেমে স্টোরি থাকবেই।এই গেমের নায়ক টনি।সে একজন গডফাদার সালভাটরে লিয়নির অনুগত।যাই হোক সে একজন বানানো খুনের দায়ে অনেকদিন লিবার্টি সিটি থেকে দূরে ছিল।তবে সে আবার ফিরে এসেছে এই শহরে।তাকে স্বাগতম জানিয়েছে লিয়নি কিন্তু তাকে ভিন্সেঞ্জোর আন্ডারে কাজ দেয়া হয়। ভিন্সেঞ্জো এমন এমন কাজ দেয় যেন টনি আবার পুলিশেরহাতে ধরে পড়ে।তাই বুঝতে পেরে টনি তার কাজ করা ছেড়ে দেয়।তারপরে তার আগের এক শত্রু কিন্তু এখন লিওনির বন্ধু ফ্যামিলির হয়ে কাজ করতে থাকে।এভাবে আবার সে ভিন্সেঞ্জোর ফাঁদে পড়ে,কিন্তু এবার সে তাকে মেরেই ফেলে।এরপরে টনির স্ট্যাটাস যেহেতু কমে গিয়েছিল তাই তার মা তার উপরে নাখোশ ছিলেন। তাই তার মাকে খুশি করতে সে লিওনি ফ্যামিলির প্রতি অনুগত থাকে অনেক সমস্যার পরেও। এক সময় শহরে প্রধান তিন মাফিয়া ফ্যামিলির মধ্যে যুদ্ধ শুরু হয়।এতে ষড়যন্ত্রে পড়ে সালভাটরে লিওনি জেলে যায়।কিন্তু টনি তার সাথে উকিল হিসেবে কাজ চালিয়ে যেতে থাকে।এখানে তাকে ছাড়ানো আর শত্রুদের শেষ করা। এভাবেই আগাতে থাকে গল্প!

 

এবার চলুন দেখে নেই কি কি লাগবে আপনার মোবাইলে গেমটি খেলতে,

 

#⃣সিস্টেম রিকোয়্যারমেন্টঃ

 

android version:android 4.2+

cpu:minimum 1ghz(any)

gpu:minimum 500mhz(mali400)

ram:minimum 512mb

storage:1.5gb free space in phone memory

internet:not needed(full offline)

আপনার ফোনে যদি মিনিমাম এই স্পেসিফিকেশন থাকে তাহলে আপনি খেলতে পারবেন এই গেম।

 

এবার তাহলে দেখে নেয়া যাগ ইন গেম স্ক্রিনশটস,

 

#⃣স্ক্রিনশটঃ

সকল স্ক্রিনশট আমার নিজের মোবাইলে নেয়া।

 

এবার তাহলে দেখে নেই কি কি করা লাগবে গেমটি ইন্সটল করতে ও খেলতে,

 

#⃣ডাউনলোড ও ইন্সটলেশনঃ

 

1⃣প্রথমে নিচে দেয়া লিংক থেকে apk ও obb এর যিপ ফাইল ডাউনলোড করে নিন।আপনাদের সুবিধার্থে 400 এম্বিকে 200এমবি×2পার্টে ভাগ করে দেয়া হয়েছে।

 

⛔ডাউনলোড লিংকঃ

GTA LCS Lite পার্ট-১

 

GTA LCS Lite পার্ট-২

 

2⃣এবার ”Z-Archiver” অ্যাপটি ডাউনলোড করে ইন্সটল করুন। আগে থেকে ইন্সটল করা থাকলে ভালো।

 

3⃣ফাইগুলোকে ডাউনলোড করার পরে ভুলেও রিনেম করবেন না।আর দুটি ফাইল এক ফোল্ডারেই রাখতে হবে নাহলে আনযিপ করার সময় ইরোর দেখাবে।

 

4⃣এবার “Z-Archiver” ওপেন করে প্রথম ফাইল সিলেক্ট করুন।এখানে থেকে “extract here” সিলেক্ট করুন।মিনিমাম ১.৫ জিবি জায়গা লাগবে এক্সট্রাক্ট করতে।এখানে পাসওয়ার্ড চাইবে।

 

⛔পাসওয়ার্ডঃATZGTALCSLite⛔

 

পাসওয়ার্ড ঠিকভাবে দিবেন।যেটা লেখা আছে তাই।সামনে পরে কোন স্পেস নেই।

 

5⃣এবার APK ফোল্ডার থেকে apk ফাইলটি ইন্সটল করুন।আর OBB ফোল্ডার থেকে “com.rockstargames.gtalcs” এই ফোল্ডারটি আপনার ফোন/ইন্টারনাল স্টোরেজ এর “Android/obb” ডিরেক্টরিতে কাট করে পেস্ট করুন।

 

6⃣এবার আপনার গেম রেডি।এই গেমে কোন চিট বা মড নেই।কারন অনেকেই আছেন যারা অরিজিনাল গেম খেলতে পছন্দ করেন।তবে যদি কারও মড বা চিট লাগ তাহলে অবশ্যই জানাবেন।

 

আশা করি বুঝতে পেরেছেন, তারপরেও বুঝতে সমস্যা হলে এই ভিডিও দেখুনঃ

 

এটি আমার ইউটিউব চ্যানেল Android Trick Zone সাবস্ক্রাইব করুন সকল নতুন গেম এর বাংলা ভিডিও পেতে।

আমাদের ফেসবুক কমিউনিটিতে যোগ দিনঃ

★ফেসবুক পেজ লাইক দিন।

 

★ফেসবুক গ্রুপ জয়েন করুন।

 

আজ তাহলে এই পর্যন্তই।সামনে খুব দ্রুত দেখা হবে নতুন কোন বিষয় নিয়ে।ভালো থাকুন সুস্থ থাকুন।

Exit mobile version