Dead target

– একটি অফলাইন FPS zombie Shooting game. (এই গেম নিয়ে আগে পোস্ট করা হলেও তাদের কেউই সঠিকভাবে রিভিউ দিতে পারেননি) তাই আমি এই রিভিউ টি লিখছি, চলুন শুরু করা যাক।

Game Review:-

In 2040, World war 3 happened, country frontier changed, modern warfare advanced to a new era after Minister of Defense signed a contract with CS Corporation to perform project Dead Target: transform prisoners into super evil combat killers. However CS betrayed and threaten to trigger a zombie outbreak if the president does not follow their order. The age of destruction begins. The country’s doom is getting closer when CS infected a whole city to prove that they are serious. A special commando team was hired to head to the frontline and collect information before the army can open the counter strike – Operation Apocalypse. Too bad everything went wrong, you and agent M are the only survivor on the route. There is no excuse for stupid mistake which may play with your blood. There is no way to run from hell, break a part through the dead zone l, rescue agent M and make clear road to reinforcement location or you will join your dead brothers in arms. Be careful with the space around, the walking dead awaits a hero. Human destiny may face to big exodus to find safe land now in your hand.

উপরোক্ত রিভিউটি Dead Target Facebook page থেকে সংগৃহীত। প্লে স্টোর এ এর কোনো রিভিউ নেই। যাহোক রিভিউটির মাথামুন্ডু কিছুই আমি বুঝিনি (😆😆😆😅) যা বুঝেছি তা হলো ২০৪০ সালের ওয়ার্ল্ড ওয়ার থ্রি চলাকালীন সময়ে দেশের সীমান্তে কিছু পরিবর্তন হয় এবং CS Corporation নামক একটি প্রতিষ্ঠানের সাথে Ministry of Defense এর একটি চুক্তি স্বাক্ষরিত হয় যেখানে জেলের কয়েদীদের Zombie তে রূপান্তরের মাধ্যমে তাদেরকে weapon হিসেবে ব্যবহার করা হয় এদিকে CS রা ministry of defense কে ধোঁকা দিয়ে zombie outbreak করার হুমকি দেয়। ইতোমধ্যে তারা একটি শহরকে zombie infected করে দেয়। একটি স্পেশাল কমান্ডো টীম কে সীমান্তে পাঠানো হয়, সেনাবাহিনীরা Operation Apocalypse নামক একটি কাউন্টার স্ট্রাইক শুরু করার আগে কিছু গুরুত্বপূর্ণ তথ্য সংগ্রহ করার জন্য। দুর্ভাগ্যবশত, সেখানে আপনি অর্থাৎ আপনার গেমের ক্যারেক্টার ও এজেন্ট M নামে কেউ একজন বেঁচে যান আর বাকি সবাই মারা যান।
এর পরেরটুকু গেম খেলেই বুঝে নিন ভাই, লিখতে লিখতে হাত ব্যাথা হয়ে গেছে।

কিছু ইন-গেম স্ক্রীনশট









ডাউনলোড লিঙ্ক ( অ্যাড ফ্রি) :-

Mod Apk Download(Android-1)
Original apk Download(Play Store)

পোস্টটা বড় হয়ে যাচ্ছে , সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়ে শেষ করছি আজকের পোস্ট, সবাইকে ধন্যবাদ, ভালো থাকবেন, ভালো রাখবেন ।
শুভ রাত্রি।

5 thoughts on "[Games Review] ডাউনলোড করুন Dead Target Zombie Game সাথে থাকছে ফুল রিভিউ এবং Original apk+Mod apk ডাউনলোড লিঙ্ক"

  1. MD Shakib Hasan MD Shakib Hasan Contributor says:
    👍


  2. MD Enamul Islam Enamul Contributor says:
    অসাধারণ গেম
    1. Ovi Biswas My multi tech Contributor Post Creator says:
      Tnq vai
  3. Blogger Rjmister24 Subscriber says:
    ফ্রী আনলিমিটেড মেসেজ পাঠান কোন প্রকার লগিন, রেজিষ্টার আর পয়েন্ট আর্নিং ছাড়ায় :
    @@@@@@@@@
    https://bit.ly/2VqclAt

Leave a Reply