Site icon Trickbd.com

১৬ তারিখে ফ্রি তে DJ ALOK ক্যারেক্টার এবং লেভেল ৮ কার্ড নিয়ে নিন এবং পোস্টে থাকছে ফ্রী ডায়ামন্ড এর গিভওয়ে ?

Unnamed

আসসালামু আলাইকুম

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন । আলহামদুলিল্লাহ আমিও অনেক ভালো আছি । আজকের টিউন কি নিয়ে তা টাইটেল দেখে নিশ্চয় বুঝে গেছেন । জ্বি হ্যা, টাইটেল এবং পোস্টে আমার লেখাগুলো সবগুলোই সত্যি ? ফ্রী ম্যাজিক কিউবের এবং ক্যারেক্টার লেভেল ৮ আপ কার্ড এর পর এবার পাচ্ছেন ফ্রী যেকোন একটি ক্যারবক্টার আপনার পছন্দমত এবং আরো একটি লেভেল ৮ এর কার্ড । অনেকেই হয়তো নিউজ টি ইগনোর করে চলে গেছেন কারন আমাদের মাঝে অনেকেই নিউজ গুলো পড়েন না আবার অনেকে হয়তো বুঝেন না ? তাই ভাবলাম একটু আলোচনা করা যাক ??

আপনারা হয়তো জানেন

কিছুদিন আগে ফ্রী ফায়ার এর সাথে ওয়ার্ল্ড ফেমাস ডিজে অলক এর কোলাবরেশন হয়েছে । প্রথমত অলক হচ্ছে একজন ব্রাজিলীয় ডিজে । উদ্যোগটি আমি খুব ভালো মনে করি কারন অলক কন্টেন্ট থেকে ফ্রী ফায়ার যা টাকা পাবে তার একটা অংশ ব্রাজিল এর অসহায় শিশুদের লেখাপড়ার খরচে ব্যয় করা হবে । আর আপনারা এটাও জানেন যে ১৬ তারিখ অর্থাৎ আগামী শনিবার ব্রাজিলে অনুষ্ঠিত হতে যাচ্ছে ফ্রী ফায়ার এর সবচেয়ে বড় প্রোগ্রাম । ১১ টি দেশের মোট ১২ টি বিজয়ী দল সেখানে অংশ নিতে যাচ্ছে ? পার্শ্ববর্তী দেশ ভারত থেকে বিজয়ী দল

NawabZade

ও যাচ্ছে ফাইনাল খেলতে । শুভকামনা রইল তাদের জন্য ?

সেখানে মোট $৪০০০০০ ডলার এর পুরষ্কার থাকছে । তাহলে বুঝতেই পারছেন সেটা কত বড় ইভেন্ট হবে । তার সাথে সাথে সেই প্রোগ্রামে ডিজে অলক এর লাইভ পারফরম্যান্স ও থাকবে ? আমিতো মিস করবোনা ই । এখন আসি কিভাবে ফ্রী জিনিসগুলো পাবেন ?

এরকম একটি নিউজ সবার আইডিতেই এসেছে । প্রথমত PiCk and Win ইভেন্ট খেলে আপনারা ফ্রী তে ডিটেক্টিভ পান্ডা পেট পেতে পারেন যদি পয়েন্ট গুলো জমা করতে পারেন । পয়েন্ট জমা করাও একদম সহজ । আর প্রতি রাউন্ডে কে বিজয়ী হবে তার ভোট দিয়ে আরো সহজে এই পয়েন্ট পেতে পারেন ?

আমরা মূল কথায় আসি । ফ্রী ক্যারেক্টার পাওয়া টা খুব সহজ আবার একদিক দিয়ে কিছুটা কঠিনও । তবে আপনি একা চেষ্টা করে এইটা করতে পারবেন না । আমাদেত সার্ভার মানে ইন্ডিয়া সার্ভারের সব প্লেয়ার দের অংশগ্রহনেই এইটা সম্ভব হবে । কারন গারিনা বলেছে যে ফ্রী ফায়ার গ্রেন্ড ফিনাল এ

FreeFire India Official

এই ইউটিউব চ্যানেলে যদি একযোগে এক লক্ষ /১০০০০০ লাইভ ওয়াচিং হয় তাহলে তারা আপনাকে ফ্রী একটি লেভেল ৮ কার্ড এবং আপনার পছন্দ অনুযায়ী যেকোন একটি ক্যারেক্টার ফ্রী তে নিতে দিবে । তো তার জন্য অবশ্যই আপনাকে তাদের ইউটিউব চ্যানেলে লাইভ ওয়াচিং করতে হবে ?

★ আপনারা ও অংশ নিন এই মিশনে । আর সবাই চেষ্টা করুন ১৬ তারিখ রাত ০৯.০০ টা থেকে ফ্রী ফায়ার ইন্ডিয়া অফিশিয়াল চ্যানেলে লাইভ ওয়াচ করার । কারন শুরুতেই বেশি মানুষ দেখবে তাই ১০০০০০ ওয়াচিং হওয়ার চান্স খুব বেশি হবে । আর টাইটেলে অলক ক্যারেক্টার ফ্রী তে বলার কারণ হচ্ছে এখন সবচেয়ে জনপ্রিয় ক্যারেক্টার অলক । আমিতো ফ্রী নিতে পারলে অলক কেই নিবো ?? তাই আপনারা ও মিস করবেন না

প্রোমোশনাল গিভওয়ে

★★ আপনারা হয়তো দেখেছেন যে নতুন টপ-আপ ইভেন্ট এসেছে । যেখানে

★ ৫ ডায়ামন্ড টপ করলে আকর্ষনীয় ব্যাগ স্কিন ফ্রী

★ ১৫০ ডায়ামন্ড টপ-আপ এ ফ্রী লুট বক্স

★ ৫০০ ডায়ামন্ড টপ-আপ এ ফ্রী মোন ফ্লিপ ইমোট

গিভওয়ে

তে প্রথম ২০ জন পাবেন ৫ ডায়ামন্ড এর টপ-আপ একদম ফ্রী । মানে ব্যাগ স্কিন ফ্রী তে । আর যারা কখনোই টপ-আপ করেননি তারা তো ক্যারেক্টার ও পাবেন ফ্রী তেই । গিভওয়ে তে অংশ নেয়ার জন্য যা করতে হবে ???

PAGE LINK

? ক্লিক করুন

POST LINK

? ক্লিক করুন

⏩ প্রথমত আমাদের ফেসবুক পেইজে অবশ্যই লাইক দিতে হবে

⏩ আমাদের ফেইসবুক পেইজে করা গিভওয়ে পোস্টটি ৫ টি গেমিং গ্রুপ/ফ্রী ফায়ার সম্পর্কিত গ্রুপে শেয়ার করে আমাদের পেজ এর ইনবক্সে স্ক্রিনশট দিতে হবে ?

⏩ পোস্ট যদি পেন্ডিং থাকে তবে তা গ্রহনযোগ্য নয় ?

⏩ পেইজের গিভওয়ে পোস্টের কমেন্টে ফ্রী ফায়ার খেলে এমন ৫ জন বন্ধুকে ম্যানশন দিতে হবে ??

⏩ উপরের ২ টা কাজ শেষে পেজের ইনবক্সে আপনার গেইম আইডি ও স্ক্রিনশট গুলো দিন ( পেন্ডিং পোস্ট গ্রহনযোগ্য নয়) । কোন কাজ বাদ পড়লেও গ্রহনযোগ্য নয় ?

⏩ এর আগেও দুউটি গিভওয়ে এর পুরষ্কার দেয়া হয়েছে, তাই মিথ্যা ভেবে পরে পস্তাবেন না ??

?? ১৭ তারিখ পর্যন্ত টপ-আপ অফার চলছে গেম এ, সেটা পাবেন ফ্রী তেই ?

যেকোন সমস্যায় পেজে মেসেজ করুন । আল্লাহ হাফেজ
Exit mobile version