হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভালো আছেন আজ আপনাদের জন্য নিয়ে হাজির হয়েছি জনপ্রিয়তায় শীর্ষে থাকা FarCry গেমস সিরিজের ২য় খন্ড নিয়ে তাহলে চলুন শুরু করা যাক 

FarCry 2 বিস্তারিত।

FarCry 2 Games Review:

আমাকে যদি বলে গেমস টি কেমন তাহলে আমি বলবো এক কথায় অসাধারণ কি নেই এতে রয়েছে অ্যাকশন, এডভেঞ্চার, রোহমর্ষক সব মুহুর্ত আর ওপেন ওয়াল্ড গেমসের মজা। যদিও বর্তমানে FarCry 5 বাজারে রয়েছে তবে এই ২য় খন্ড টিও অনেক জনপ্রিয়তা পেয়েছিল তাই বলা যায় এই পর্বটাও সেই মানের ছিলো। 
যদিও FarCry 5 আপডেট সংস্করন তারপরেও আমার মতে প্রথম সিরিজ গুলো না খেলে থাকলে মজাটা পুরোপুরি ভাবে উপভোগ করতে পারবেন না তাই আজ ২য় খন্ড শেয়ার করছি এটা গেমওভার করার আগে এর বাকী পর্ব গুলো নিয়ে হাজির হয়ে যাবো।
 
যদি এর গ্রাফিক্সের কথা উল্লেখ করা হয় তবে ভালো মানের তা স্বীকার করতেই হবে। আর যদি এর স্টোরি লাইনের কথা বলি তাহলে বলতে হবে মারাত্মক। বর্তমানে তো আপনারা PUBG নিয়ে মেতে রয়েছেন তাই বলে একে ছোট করে দেখলে বরং ভুল করে বসবেন। কারন এসব গেমস গুলো থেকেই আইডিয়া নিয়ে তৈরী হয়েছে PUBG এর মত অনেক গেমস।
 
(যদিও বেশী বলে ফেলছি পাবজি প্রমীরা মাইন্ড খাইয়েন না আমিও PUBG এর ভক্ত)
তবে আসি আরেকটু ডিটেইলসে এখানে আপনাকে মিশন দেওয়া হবে আর আপনার কাজ হবে সেগুলো সম্পূর্ন করা যত বেশী মিশন শেষ করতে থাকবেন ঠিক ততোটাই স্টোরি আপনাকে এগিয়ে নিয়ে যেতে থাকবে। এর ভিতর গোলগুলি, গাড়ি চালানো, সাতার কাটা ইচ্ছে মতো ঘোরাফিরা করা ছাড়াও গান ক্রয় এবং আপডেট করতে পারবেন গেম ওভার করার জন্য দরকার ভালো পারফরমেন্স কারন আপনি যদি Easy Mode দিয়েও খেলে থাকেন তারপরেও মনে হবে কি ঝাক্কাস ফাইটিং টাই না হচ্ছিলো যদি আরেকটু লাইফ থাকতো ভালো হতো।
ব্যবহার করতে হবে ইঞ্জেকশন, পেইন কিলার ছাড়াও অন্যান্য সব জিনিস বানাতে হবে নিজের বন্ধু কিংবা দল। তবে একটাই শতর্কতা তা হলো Red Zone পইরেন না তাহলে পস্তাতে হবে। গ্রেনেড, X-Box, ShortGun ছাড়াও রয়েছে আধুনিক কিছু মেশিন।
(আর সাবধান Warning এটা কিন্তু 18+ দের জন্য অন্যরা ১৮ বছর না হওয়া পর্যন্ত অপেক্ষা করুন নয়তো আচমকা মাইর গুতা কোনটাই মাটিতে পড়বেনা)
বন জংগলে কিন্তু পশু পাখি চোখে পড়বে তাই বলে নিজেকে Safe মনে করা যাবেনা আর চাইলে ঘুমিয়ে কাটাতে পারবেন কিছু সময় আর নয়তো ইচ্ছা মতো শুরু করে দিতে পারবেন গ্যাঞ্জাম।
মানে এক কথায় সব পাবেন কম বেশী গেমস টি খেলা শুরু করলে, ঐ যে বললাম সেই মানের গেমস কোনটার সাথে তুলনা দেওয়া টাই ভুল প্রমানিত হবে যখন খেলা শুরু করবেন।
এখানে UC না থাকলেও রয়েছে ডায়মন্ড সাথে Crate ক্রয় করার সুবিধা আর আপনি যদি চান অফলাইনে খেলতে পারবেন আর যদি অনলাইন খেলতে চান তাতেও অসুবিধা নাই তাই পরখ না করে দেখলে বরং বোকামীই করে বসবেন কারন এর থেকে পেয়ে যাবেন সেই মানের বিনোদন…।

FarCry 2 Games Details:

FarCry 2 মূলত একটি Open World গেমস যার নির্মাতা Ubisoft Montreal এবং প্রকাশনায় ছিলো Ubisoft. FarCry 2 প্রকাশ করা হয় পুরো বিশ্বজুড়ে এবং যেসব প্লাটফর্মের জন্য প্রকাশিত হয় তা হলো Microsoft Windows, PlayStation 3, and Xbox 360. 
FarCry 2 প্রথম প্রকাশ করা হয় অক্টোবর মাসের ৮ তারিখ ২০০৮ সালে যা কিনা FarCry সিরিজের অন্তর্ভুক্ত আর FarCry ১ম খন্ড প্রকাশ করা হয় ২০০৪ সালে।
FarCry 2 গেমস টি ডিজাইন করেছেন Clint Hocking, Patrick Redding, Pierre Rivest.
FarCry 2 First Person Shooter, Action, Adventure ক্যাটাগরীর গেমস।
 
 
 

FarCry 2 System Requirements:

এবার চলুন দেখে নেওয়া যাক FarCry 2 গেমস টি খেলতে আপনার কনফিগ কি থাকতে হবে যদিও এই পর্ব আগে শেয়ার করেছি কারন যারা লো কনফিগ এর পিসি ব্যবহার করে তারাও যাতে খেলতে পারে সেজন্য। আর আগামিপর্ব গুলো ভালো কনফিগ না হলে ডাউনলোড করতে পারবেন মাগার খেলতে পারবেন না…
 
 
Minimum Requirements:
 
CPU: Pentium 4 3.2 Ghz, Pentium D 2.66 Ghz, AMD Athlon 64 3500+ or better
RAM: 1 GB
Video card: NVidia 6800 or ATI X1650 or better; 
                    shader Model 3 required; 256 Mb of graphic memory
Media reader: DVD-ROM
Hard drive space: ~12 Gig or HD space. (tbd)
 
Recommended:

 

 

 

CPU: Intel Core 2 Duo Family, AMD 64 X2 5200+, AMD Phenom or better
RAM: 2 GB
Video card: NVidia 8600 GTS or better, ATI X1900 or better; 512 Mb of graphic memory
Sound: 5.1 sound card recommended
Supported Video cards:
NVidia 6800, NVidia 7000 series, 8000 series, 9000 series, 200 series. 8800M and 8700M supported for laptops. ATI X1650 – 1950 series , HD2000 series , HD3000 series , HD4000 series.

FarCry 2 ScreenShort:

FarCry 2 Download:

FarCry 2 গেমস টি যেমন ভালো মানের ঠিক তেমনি আপনি ডাউনলোড করতে হলে লাগবে একটু বেশীই MB তবে আমি জানি গেমারদের জন্য এটা কিছুই না…।

Download Link
Size 2GB

তাহলে আজকের মত বিদায় দেখা হবে অন্য কোন দিন নতুন কিছু নিয়ে।
আর অবশ্যই আমার ক্ষুদ্র সাইট ভিজিট করার আমন্ত্রন রইলো।
সৌজন্যেঃ DarkMagician.Xyz

 

17 thoughts on "FarCry 2 আপনার পিসির জন্য ডাউনলোড করে নিন সেই মানের Open World Games বিস্তারিত দেখুন সাথে থাকছে Review এবং লিংক"

    1. Cyber Prince Author Post Creator says:
      thnx bro
  1. Abdus Sobhan Author says:
    Ata online na offline?
    1. Cyber Prince Author Post Creator says:
      2 Tai
    1. Cyber Prince Author Post Creator says:
      wellcome always
  2. Idea123 Contributor says:
    bro core i5 8400 cpu te without gpu khela jabe ki?
    1. Cyber Prince Author Post Creator says:
      yes
  3. Khairul Islam✅ Author says:
    Akhon Far Cry 5 Running……
    1. Cyber Prince Author Post Creator says:
      আমিও জানি বর্তমান বাজারে FarCry 5 চলছে তবে আমি চাচ্ছি প্রথম খন্ড গুলো তারপর আপডেট সংস্করণ এখানে আমার আরেকটি লজিক রয়েছে তা হলো এ নিয়ে আগে কেউ পোষ্ট করে নাই আর ২য় লজিক সবার পিসি হয়তো আপনার মত আপডেট নাও করে থাকতে পারে তাই আপডেট গুলো শেয়ার করার আগে আগের খন্ড গুলো শেয়ার করতে চাই আশা করি আপনার প্রশ্নের সঠিক উত্তর দিতে পেরেছি।
      আমি পোষ্টে এ ব্যাপারে অনেক কিছু উল্লেখ করেছি আপনি মনে হয় ভুলবশত স্কিপ করে গেছেন হয়তো লেখক পছন্দ হয়নি বলে সমস্যা নাই ভাইজান ধন্যবাদ আপনার মতামত জানানোর জন্য।
  4. mojirul Contributor says:
    farcry 3 & 4 ta den.
    1. Cyber Prince Author Post Creator says:
      FarCry 3 And 4 Upload Choltese 2-3 din por paben
  5. thx brp.eta ki compressed size???
    1. Cyber Prince Author Post Creator says:
      ji Bro
  6. Assassin Contributor says:
    Farcry series amr favorite kintu 5 khelar moto pc nai ?
  7. rizvi Contributor says:
    download link to kaj kore na…
    1. Cyber Prince Author Post Creator says:
      Link Updated

Leave a Reply