হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভালো আছেন আজ আপনাদের জন্য নিয়ে হাজির হয়েছি মজার একটি Shooting Games যা আপনি চাইলে Squad নিয়েও খেলতে পারবেন অনলাইন এবং অফলাইনে তাহলে চলুন শুরু করা যাক আজকের পোষ্ট Conflict Desert Storm

Conflict DesertStorm Games Review:

গেমস খেলতে আমরা কম বেশী সবাই তো ভালোবাসি আর তা যদি হয় যুদ্ধের সাথে মিশন টাইপের তাহলে তো কথাই নেই। এখানে আপনি দুইটি টিম থেকে যে কোন একটি বেছে নিবেন
British Armed Forces 22 SAS Regiment কিংবা United States Army Delta Force খেলা শুরু করার জন্য স্টোরি লাইন নিচে সংক্ষেপে তুলে ধরার চেষ্টা করবো। গ্রাফিক্স তেমন আহামরি না হলেও উত্তেজনা কম পাবেন না আশা করি। আর আমি তো প্রথমেই বলে নিয়েছি Low Config এর পিসির জন্য। আপনি চাইলে এটা আপনার বন্ধুদের নিয়ে Multiplayer Mode এ খেলতে পারবেন আর নয়তো একাই অফলাইনে খেলা চালিয়ে যেতে পারবেন। আর এখানে মজার বিষয় হচ্ছে গিয়ে আপনি একাই চারজন Player কে নিয়ন্ত্রন করতে পারবেন বলে রাখা ভালো হবে যে একেকজন Player আলাদা আলাদা বিষয়ে পারদর্শী তবে চলুন এবার রিভিউ বাদ দিয়ে কিছুটা স্টোরি লাইন শুনে নেওয়া যাক।

Conflict DesertStorm Games StoryLine:

ইরাক আক্রমণ চালাবে কুয়েত এ আগস্টের ২ তারিখ ১৯৯০ সালে পল ফলি সহ একটি ভালো টিম কে মোতায়ন করা হয় একটি ব্রীজ ধ্বংস করার জন্য কিন্তু দূর্ভাগ্যবশত পল ফলির টিম মারা যায় এবং পল ফলি নিজেও ধরা পড়ে। আর এই পল ফলি হচ্ছে একজন অভিজ্ঞ Sniper.

পরের দিন রাইফেলম্যান ব্রাডলিকে পাঠানো হয় পল ফলিকে দেওয়া মিশন সম্পূর্ণ করার জন্য  পল ফলিকে উদ্ধারের উদ্দেশ্যে এবং হেলিকাপ্টার আসার পূর্বেই ব্রীজ ধ্বংস করার জন্য । আর আপনাকে এখানে ব্রাডলির ভূমিকায় আপনি খেলা শুরু করবেন।
এর পরের মিশনে পল ফলি এবং ব্রাডলি কে কুয়েত সিটিতে পাঠানো হয় যেখানে আপনার সাথে যোগ দিবে মিক কনার্স যে কিনা Heavy Weapon Specialist. কুয়েতে রয়েছে আমির নামক ব্যক্তি যাকে বাচাতে হবে সাথে ট্যাংক, হেলিকাপ্টার, গাড়ি এবং শত্রুদের সাথে যুদ্ধ করে নিজে বাচতে হবে এবং শেষ মাথায় আপনার জন্য অপেক্ষা করবে আরএফ এর হেলিকাপ্টার সে পর্যন্ত পৌছাতে পারলেই আপনার মিশন ২ এর সমাপ্তি ঘটবে।
এবার আসি মিশন ৩ নিয়ে যেখানে মরুভূমির ঝড় পুরোদমে চলছে, আর আপনার দলে যুক্ত হয়েছে নতুন বোমা বিশেষজ্ঞ ডেভিড জোন্স তার সাথে যুক্ত হয়ে সৌদি আরবে কর্মরত ইরাকি এসসিইউডি লঞ্চকারীদের গুরুত্বপূর্ণ তথ্য উদ্ধার করতে হবে সাথে একটি বিমানঘাঁটিতে আক্রমণ করতে হবে।
আপনার কাজ হবে দল নিয়ে বেসের যোদ্ধা এবং জ্বালানী ডিপোকে ধ্বংস করা এবং বিমান ঘাঁটিতে অবস্থিত একটি রাডার ধ্বংস করা  যাতে তারা রাডার ব্যবহার করতে না পারে। বিমান ঘাঁটি থেকে চুরি করা ডেটা ব্যবহার করে, আলফা টু ইরাক যুদ্ধে ইসরাইলকে ক্ষেপণাস্ত্রগুলি ব্যবহার থেকে বিরত রাখতে হবে। এর মাঝে ঘটবে অনেক হাড্ডা হাড্ডি লড়াই এসব শেষ করে আরএফ এর বিমান পর্যন্ত পৌছাতে পারলেই মিশন ৩ এর সমাপ্তি ঘটবে।
আর এই তিনটি মিশন এর মাঝে আপনি পেয়ে যাবেন নিজের স্কোয়াড কমান্ড দিতে পারবেন অথবা চারজনের প্রত্যেককে নিজের মত ব্যবহার করতে পারবেন। পুরো স্টোরি লাইন লিখতে গেলে টিউন অনেক বড় হয়ে যাবে আর যেহেতু আপনি আপনার স্কোয়াড পেয়েই গেছেন তো নিজের যুদ্ধ টা নিজেই লড়ুন না…।।

Conflict DesertStorm Games Details:

Conflict Desert Storm মূলত একটি tactical shooter টাইপের গেমস যা Develop করেছে Pivotal Games এবং প্রকাশনায় ছিলো SCi Games and Gotham Games. বর্তমানে যেসব Platform থেকে খেলা যাবে তা হলো Microsoft Windows, PlayStation 2, Xbox, GameCube, Mobile phone. 
Conflict Desert Storm প্রথম প্রকাশ করা হয় ইউরোপে ১৩ই সেপ্টেম্বর এবং উত্তর আমেরিকায় ৩০শে সেপ্টেম্বর ২০০২ ইং সালে।
Conflict Desert Storm আপনি Single এবং Multiplayer Mode এ খেলতে পারবেন। 
 
আর বলে নেওয়া ভালো হবে যে এটা Conflict সিরিজের গেমস তার মানে হচ্ছে আগামী কোন এক পর্বে আপনারা এর পরের সিরিজ গুলো পেতে যাচ্ছেন তবে অপেক্ষা করুন…
 
তবে তার আগে চলুন দেখে নেই Conflict Desert Storm গেমসটির কিছু স্ক্রিনশর্ট…
 

Conflict DesertStorm ScreenShort:

 

 

Conflict DesertStorm Requirements:

Minimum Requirements

 

OS: Win xp/7/8.1/10
Processor: Intel Pentium III / AMD Duron 2.0GHz
Graphics: AMD Radeon 7000 64mb or NVIDIA GeForce 2 MX 100/200 32MB
System Memory: 128 MB RAM
Storage: 1 GB Hard drive space
DirectX 8 Compatible Graphics Card
Recommended Requirements
OS: Win xp/7/8.1/10
Processor: Intel Pentium 4 1.8GHz / AMD Athlon XP 1800+
Graphics: AMD Radeon 8500 Series 64MB or NVIDIA GeForce 4 MX 440
System Memory: 1 GB RAM
Storage: 2 GB Hard drive space

Conflict DesertStorm Download Link:

 
ডাউনলোড করার আগে বলে নেই আমি গেমস টি উইন্ডোজ ৭ এবং ১০ এই দুটিতে টেস্ট করেছি শুধুমাত্র তাই চলুন ডাউনলোড লিংক দেখে নেওয়া যাক।
 
Download Link – 468 MB
Password: darkmagician.xyz
 
ভালো লাগলে কমেন্ট করে জানাতে ভুলবেন না কিন্তু তাহলে এই পোষ্ট থেকে বিদায় নিচ্ছি ভালো থাকবেন।
ফেসবুকে আমার সাথে যোগাযোগ করতে চাইলে- ডার্ক ম্যাজিশিয়ান
সৌজন্যেঃ WWW.DarkMagician.Xyz

 

 

6 thoughts on "Low Config Computer এর জন্য ডাউনলোড করে নিন Mission টাইপের Shooting গেমস Conflict Desert Storm – Highly Compressed সম্পূর্ণ বিনামূল্যে [PC Games]"

  1. root:// Contributor says:
    ল্যাপটপে গ্রাফিক্স কার্ড ছাড়া চলবে?
    1. Cyber Prince Author Post Creator says:
      জি চলবে…
  2. Md Azizur Rahaman Contributor says:
    Sei ekta game eta. ami A to Z sobgula Mission khelchi. Ami jkhn class 6-7 e thakar somoy khlechilam. ekhn alhamdulillah inter 1st year. amar ekhono mone pore ei game er jnno amar abbur hate onek mar khete hoichilo.
    1. Cyber Prince Author Post Creator says:
      ধন্যবাদ আপনার মতামত জানানোর জন্য আসলেই গেমস টি খুব মজার।
  3. Arnov Hussain Contributor says:
    Memories……Chhoto Belay Kheltam Onk

Leave a Reply