আশা করছি ভালোই আছেন। মহান আল্লাহর অশেষ রহমতে আমিও ভালো আছি। তো আজকের পোস্টে আমি আপনাদের সাথে শেয়ার করব, এন্ড্রোয়েড ডিভাইসের জন্য তৈরি করা সেরা গ্রাফিক্সের কয়েকটি অসাধারণ টাইম কিলার গেম। আশা করা যায়, এখানে দেওয়া সবগুলো গেম‌ই আপনার ভালো লাগবে।

অনেক গেম হওয়ার কারণে সবগুলো গেম সম্পর্কে বেশি বিস্তারিত লিখতে পারছিনা। আশা করছি ক্ষমাসুলভ দৃষ্টিতে দেখবেন।গেম খেলতে গিয়ে যাতে করে আপনাকে in-app purchase সম্পর্কিত সমস্যায় পড়তে না হয় সেজন্য গেম গুলোর mod apk link দেওয়া হয়েছে। আপনি ইচ্ছে করলে গেমের মোড ভার্সন ডাউনলোড করতে পারবেন। তবে এতে গেমের আসল মজা আর থাকেনা। যাই হোক, সেটা আপনার ব্যাক্তিগত ব্যাপার। এবার তাহলে গেম গুলোর দিকে নজর দেওয়া যাক……!!

5⃣. Helicopter

নাম দেখেই হয়তো গেমটি সম্পর্কে আপনার কিছুটা ধারণা পেয়ে গেছেন। আপনার ধারনাই ঠিক, এই গেমে আপনাকে হেলিকপ্টার এ চড়ে বিভিন্ন মিশনে যেতে হবে। আপনাকে বিভিন্ন রকমের অস্ত্রধারী লোকদের হত্যা করে গেমটি খেলা চালিয়ে যেতে হবে। এর মাঝে কিছু নিরীহ লোক‌ও থাকবে যাদের হত্যা করা যাবেনা। আপনি কোন অস্ত্রধারীকে হত্যা করতে না পারলে সেই আপনাকে হত্যা করবে। গেমটির অসাধারণ কার্টুনিস্ট গ্রাফিক্স, ডিজাইন, সাউন্ড ও গেম প্লে সত্যিই ভালো লাগার মতো।

Size : 59 Megabite

Download original apk (play store)

Download mod apk (Android 1)

4️⃣. Diamond Quest: Don’t Rush!

এই গেমে আপনাকে জঙ্গলে, পানিতে ভরপুর দুর্গে, বরফময় পাহাড়ে অভিযান চালিয়ে মূল্যবান রত্ন উদ্ধার করতে হবে। আপনাকে বিভিন্ন বাঁধা অতিক্রম করে এই কাজটি করতে হবে। আপনাকে বাঁধা দেওয়ার জন্যে রয়েছে সাপ , বানর , বোমা, কচ্ছপ, বিভিন্ন রকমের ফাঁদ। গেমটিতে রয়েছে অসাধারণ এইচডি গ্রাফিক্স ও মনোরম সাউন্ড ট্র্যাক।

Size : 42 Megabite

Download original apk (play store)

Download mod apk (apkwhale)

3️⃣. One wheel

এই গেমে আপনাকে আকাশে ভাসমান আঁকাবাঁকা রাস্তায় সাইকেল চালিয়ে নির্দিষ্ট লক্ষ্যস্থলে পৌঁছুতে হবে। গেমটিতে বিভিন্ন ওয়ার্ল্ড রয়েছে।এক স্পর্শে নিয়ন্ত্রণ করা যায় বিধায় গেমটি খেলতে সহজ। সুন্দর থিড্রি গ্রাফিক্স গেমটির অন্যতম আকর্ষণ।

Size : 39 Megabite

Download original apk (play store)

MOD version not available

2️⃣. Fobia

“ফোবিয়া” হলো একটি দুর্দান্ত ধাঁধা সম্পন্ন একটি অ্যাডভেঞ্চার গেম, যেখানে বিপজ্জনক পরিস্থিতি , শত্রু, বিভিন্ন ধাঁধা সম্পন্ন একটি পৃথিবীতে একটি মেয়েকে বিভিন্ন বাঁধা অতিক্রম করে এগিয়ে যেতে দেখবেন। এই মেয়ের চরিত্রটিকেই আপনাকে এগিয়ে নিয়ে যেতে হবে। গেমটি প্রথম ৫-৬ মিনিট দেখেশুনে খেলার পর আপনি গেমটির আসল মজা বুঝবেন। গেমটির গ্রাফিক্স আহামরি কিছু না হলেও খুবই শীতল। এই মেয়ের চরিত্রটিকেই আপনাকে এগিয়ে নিয়ে যেতে হবে। গেমটি প্রথম ৫-৬ মিনিট দেখেশুনে খেলার পর আপনি গেমটির আসল মজা বুঝবেন। গেমটির গ্রাফিক্স আহামরি কিছু না হলেও খুবই শীতল। এটি একটি অফলাইন পেইড গেম। প্লেস্টোর এ গেমটির দাম ২৫০ টাকা। তবে আপনি গেমটি এখান থেকে ফ্রিতেই ডাউনলোড করতে পারবেন।

Size : 65 Megabite

Download from play store (250taka)

Download premium version in free (apkpure)

1️⃣ . Gunship strike

এই গেমটি এন্ড্রোয়েড ডিভাইসের জন্য তৈরি করা অন্যতম সেরা একটি গেম। এই গেমে আপনাকে বিভিন্ন যুদ্ধবিমানে চড়ে শত্রুদের শত্রুশিবিরে হামলা করতে হবে। কিন্তু, শত্রুরা কি আপনাকে এমনিই ছেড়ে দেবে ? আপনাকে তাদের বিরুদ্ধে তুমুল যুদ্ধ করে গেমে বিজয়ী হতে হবে। গেমটির গ্রাফিক্স, গেমপ্লে ও সাউন্ড কোয়ালিটি সত্যিই মনোমুগ্ধকর।

Size : 139 Megabite

Download original apk (play store)

Download mod apk (Android 1)

? ? ? ? ? : ADDA (আড্ডা)

এই গেমটি বাংলাদেশি ডেভেলপারদের তৈরি একটি অল ইন ওয়ান গেম। বাংলাদেশি গেম হিসেবে গেমটির গ্রাফিক্স কিন্তু মোটেও খারাপ না ! এই একটি গেমের মধ্যে মোট ২৮ টি গেম রয়েছে। কিছু গেমের নাম বলছি, drop balls, color sort, park hero, bubble pop, chatai, hazary, candy match, 16 guti, carrom, tricky puzzle, 4 in a row, ludo, tec tac toe, huntsman, polygon merge, call break etc. বাংলাদেশি গেম হিসেবে হলেও গেমটি আমাদের একবার খেলে দেখা উচিত।

Size : 50 Megabite

Download original apk (play store)

Mod apk No need

? ? ? ? ?  ? ? ? ? ? : Pitfall!

এটি একটি অসাধারণ জঙ্গল রানিং গেম। গেমটি ধরন কিছুটা “ট্যাম্পল রান” গেমের মতো। তবে আমার কাছে এই গেমটিকে “ট্যাম্পল রান” গেমের চাইতে বেস্ট মনে হয়েছে। এই গেমটিতে রয়েছে এক্সাইটিং থ্রিডি গ্রাফিক্স, যা খুবই মনোমুগ্ধকর ও আকর্ষণীয়। এই গেমটি ব্যাক্তিগত ভাবে আমার খুবই ভালো লেগেছে। এই গেমটির কিছু বিশেষ স্পেশালিটি রয়েছে, যা আপনি একমাত্র গেমটি খেললেই বুঝতে পারবেন। গেমটিকে কোন অজানা কারণবশত প্লেস্টোর থেকে ব্যান করা হয়েছে। তবে গেমটি বিভিন্ন ওয়েবসাইটে সহজেই পাওয়া যায়।

Size : 47 Megabite

Download original apk (uptodown)

Download mod apk (happy mod)

মানুষ ভূলের উর্দ্ধে নয়। তাই ভূলত্রুটি হলে দয়া করে ক্ষমা করবেন। পোস্ট টি আপনার কাছে কেমন লেগেছে তা কমেন্ট করে জানাবেন । আপনার একটি ভালো মন্তব্য আমাকে ভালো কিছু লিখার অনুপ্রেরণা যোগায়

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

13 thoughts on "༼Mega Game Review : 2༽অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য তৈরি করা সেরা গ্রাফিক্সের ০৫ টি টাইম কিলার গেম। [ With mod apk , premium version , +bonus ]"

  1. Junaid421 Contributor says:
    এ গুলো না দিয়ে call of duty | Fortnite | Apex Legends | Pubg | Free fire দিতে পারতেন
  2. Md Shahin Contributor says:
    Good post
    1. ᎡᎪᏦᏆᏴ ᎻᎪՏᎪΝ Author Post Creator says:
      Thank you brother.
  3. MD.Diyan Ahmed Contributor says:
    What a grapics!!!☺☺?????
    1. ᎡᎪᏦᏆᏴ ᎻᎪՏᎪΝ Author Post Creator says:
      ?????

      ?????

  4. Rakibnil Contributor says:
    ভাই Gunship ১০০ mb uporer game ta ki mb diye gela lagbe
    1. ᎡᎪᏦᏆᏴ ᎻᎪՏᎪΝ Author Post Creator says:
      No brother….

      It’s offline.

  5. আশিক Contributor says:
    Diamond Quest: Don’t Rush! (mod)
    ইন্সাটল হয় না
    android V.5.1 (Cpu, arm7V)
    1. ᎡᎪᏦᏆᏴ ᎻᎪՏᎪΝ Author Post Creator says:
      Sorry bro.
  6. jahid vai Contributor says:
    boss, daimond quest games ki apne shob level khelchen……
    1. ᎡᎪᏦᏆᏴ ᎻᎪՏᎪΝ Author Post Creator says:
      Sorry for late ..!!

      Na Bhai Ami alpho kicu level khelci.

  7. HM Tamjid Contributor says:
    Pes fotboll2020 konami id link uploade ho ki?
    1. HM Tamjid Contributor says:
      Pubg 100 rp besi poin diye kichu kina jay ki?

Leave a Reply