Site icon Trickbd.com

Free Survival Fire Battleground (সেরা Offline Battleground Game)

Unnamed

আস সালামু আলাইকুম।কেমন আছেন সকলে?আশা করি সকলে অনেক অনেক ভালো আছেন।আমিও আল্লাহর অশেষ রহমতে ভালোই আছি।ট্রিকবিডির সদস্য হতে পেরে আরও বেশি ভালো আছি।

আমরা বাংলাদেশের মতো এমন দেশে বসবাস করি যেখানে জীবন ধারণ করাই হচ্ছে কষ্টসাধ্য।সেখানে আমাদের বিনোদনের জন্য ‘Pubg/Free Fire’ এর মতো উন্নত মানের গেম খেলার জন্য উন্নত মানের ফোন কেনা তো দূরের কথা।তো আজ আমি আপনাদের মাঝে (227 MB) এর এমন একটি গেম শেয়ার করবো যা হুবহু ‘Pubg’ এর মতো।বলতে গেলে ‘Pubg’ এর যমজ ভাই।তো চলুন শুরু করা যাক।

নিচে দেওয়া ডাউনলোড লিংক থেকে এ্যাপটি ডাউনলোড করে নিন।

Play store download link:ডাউনলোড এর জন্য এখানে ক্লিক করুন

গেমটি ডাউনলোড হয়ে গেলে ওপেন করলে নিচের মতো দেখতে পাবেন।

তারপর যা যা ‘permission’ চাইবে ‘allow’ করে দিবেন।

সব ‘permission’ কে ‘allow’ দেওয়ার পর এরকম ফন্ট আসবে।এখানে আপনি আপনার নাম এবং গুগল একাউন্ট দিয়ে ‘log in’ করে নিতে পারবেন।

তারপর উপরে ‘Start’ এ ক্লিক করলে গেম ‘Start’ হয়ে যাবে।শুরুতেই বলে রাখি এই গেম এ একটাই ‘Map’ রয়েছে।

এই গেম এর সবচেয়ে চমৎকার বিষয় হচ্ছে ‘Air-plane’ অর্থাৎ এই গেম এ ‘Pubg’ এর মতো ‘Plane’ থেকে লাফ দেওয়া এবং প্যারাসুট এর ‘Option’ রয়েছে।

এবার আসি গেম এর ‘Map’ এর বিষয়ে গেমটিতে অনেক বড় ‘Map’ রয়েছে।নিচে ‘Map’ টি দেখতে পারেন।

মাটিতে ল্যান্ড করার পর দেখতে পাচ্ছেন ‘Pubg’ এর মতো ‘Gun/Helmet/Vest etc লুট করতে হবে।

এই গেম এ ‘Pubg’ এর মতো ‘Control Customize’ এর option রয়েছে।

এই গেম এ ‘Pubg’ এর মতো ‘Graphics’ low থেকে শুরু করে very high পর্যন্ত করতে পারবেন।এর সাথে ‘Sensitivity’ control তো থাকছেই।

img id=715698]

এবার ‘Gameplay’ দেখে নেওয়া যাক।

এখন বলবো গেম এর ‘Graphics’ এর কথা।আমার ফোনের কন্ডিশন খুব একটা ভালো না তাই আমি ‘Graphics’ low করে আপনাদের দেখালাম।নিচে যেই ‘ Screenshots’ গুলো দেওয়া তার প্রথমটি হচ্ছে আমার দেখানো low ‘Graphics’ আর দ্বিতীয়টি হলো high ‘Graphics’ আপনারাই তুলনা করুন গেমের ‘Graphics’ কেমন।

আমার পোস্ট এ যদি কোন ভুল-ভ্রান্তি থাকে ক্ষমাশীল দৃষ্টিতে দেখবেন।মানুষ মাত্রই ভুল করে। ট্রিকবিডির সাথে থাকার জন্য ধন্যবাদ।সকলেই ভালো থাকবেন।সুস্থ থাকবেন।

ফেসবুকে আমি:For any problem

Exit mobile version