Site icon Trickbd.com

Green Farm 3 Offline Farming Game(Normal verson+Mod verson)

Unnamed

আস সালামু আলাইকুম।কেমন আছেন সকলে?আশা করি সকলেই ভালো আছেন।আজকে আপনাদের মাঝে আবার একটি গেম নিয়ে কথা বলবো।গেমটি হচ্ছে ‘Green Farm 3’ নামক (12 MB) এর একটি গেম।এই গেমটি মূলত তাদের জন্য যাদের ফোনের কন্ডিশন খুব একটা ভালো না।এত কম এম্বির গেমে এত কিছু চিন্তাও করতে পারবেন না।তো আমি এই গেমটির ‘Play store’ Verson এর সাথে ‘Mod’ Verson ও শেয়ার করবো।বেশি কথা বাড়াবো না।চলুন পোস্টটি শুরু করি।

নিচে দেওয়া ডাউনলোড লিংক থেকে এ্যাপটি ডাউনলোড করে নিন।

Play store download link:ডাউনলোড এর জন্য এখানে ক্লিক করুন

Mod verson download link:ডাউনলোড এর জন্য এখানে ক্লিক করুন

Play Store verson:


প্রথমে গেমটি ওপেন করে নিন।এরপর ফেসবুক দিয়ে ‘Log in’ করে নিতে পারেন।তাহলে আপনার যেসকল ফেসবুকের বন্ধু এই গেম খেলে তাদের সাথে ‘Connected’ থাকতে পারবেন।তাদের ‘Farm’ এ যখন তখন ভিজিট করতে পারবেন।একদম ‘Clash of Clans’ এর মতো।আর যদি আপনারা ‘Offline’ এ খেলতে চান তাহলে ফেসবুক দিয়ে ‘Log in’ করা লাগবে না।

গেমের সম্পূর্ণ ম্যাপ অর্থাৎ আপনার ফার্মের সম্পূর্ণ জমি হবে এত টুকু।যেই অংশ ডার্ক হয়ে আছে।যা গেম এ লেভেল বাড়ার সাথে সাথে আপনি কিনতে পারবেন।গেম এর জমি আমি জুম আউট করে দেখাচ্ছি তাই দেখতে খারাপ লাগতে পারে।কিন্তু গেম খেলার সময় স্বাভাবিক যেই লুক তা অনেক সুন্দর।

এখানে গেমের বিভিন্ন Event দেখতে পাবেন।

গেমের স্টোরে যা যা থাকছে:

1.Plants Items:

2.Animal Items:

3.Pet Items:

4.Accessories Items:

Mod verson:


মুড ভার্সন গেমটি ওপেন করুন।ওপেন করার পর ফেসবুক দিয়ে ‘Log in’ করতে চাইলে করতে পারেন।তারপর নিচে দেখানো পদক্ষেপগুলো অনুসরণ করুন।

এবার আমাদের কাজ শেষ।দেখুন ‘Coin ও Cash’ আনলিমিটেড হয়ে গেছে।

আশা করছি পোস্টটি আপনাদের ভালোই লেগেছে।পোস্টে যদি কোন ভুল-ভ্রান্তি থাকে ক্ষমাশীল দৃষ্টিতে দেখবেন।ট্রিকবিডির সাথে থাকার জন্য ধন্যবাদ।সকলেই ভালো থাকবেন।সুস্থ থাকবেন।আস সালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ।আজকের মতো এখানেই বিদায় নিচ্ছি।শীঘ্রই আপনাদের মাঝে পরবর্তী পোস্ট নিয়ে উপস্থিত হব ইনশাআল্লাহ।

ফেসবুকে আমি:For any problem