Game Review



DETAILS

Name:Extreme Racing Adventure
Develooper: Playdead
Genre:Adventure,Race
Language: English
Price: Free
Rating: 4.7/5
Size:81.67MB

অ্যান্ড্রয়েড ফোন আসার পর থেকে হাজার হাজার গেইম খেলার সুযোগ হয়েছে কিন্তু অনেক গেইমের নাম আজ মনে পড়ে না। আজকে একটি কম এমবির মধ্যে ভাল একটি রেসিং গেইমের কথা বলব। এই গেমটি ৩ডি এবং এতে মাল্টিপ্লেয়ার আছে যা এশিয়া এবং অন্যান্য দেশের সার্ভারে খেলা যাবে। এতে আছে নরমাল মোডের পাশাপাশি ব্যাটল মোড যেখানে আপনি সিপিইউ এর সাথে রেস দিবেন। এখানে আছে বন্ধুদের সাথে খেলার মোড এবং সাথে ghost mode ? ত আছেই। খেলে দেখুন না আপনার কেমন লাগে।

Tested Device

Device: Poco x3
Android: 10
Root: Rooted (Magisk)
Magisk: Latest Rom: DotOs


SCREENSHOTS

SUPPORT AND HELP ME

আপনারা অনেকেই ফেসবুক ব্যববার করেন। আমি একটি Photography Contest এর মধ্যে অংশগ্রহণ করেছি এবং তা জেতার শর্ত হিসেবে আমার পোস্টে লাইক, কমেন্ট এবং শেয়ার এর পরিমাণ সর্বোচ্ছ থাকতে হবে। ট্রিকবিডিতে অনেকদিন ধরে আছি আপনাদের থেকে এতটুকু আশা করতেই পারি। যেহেতু ২০০ তম পোস্টে রুট রিলেটেড মজাদার কিছু আনার প্লেনিং করছি তাই আপনাদের থেকে এতটুকু আশা করতেই পারি?।
আমার ছবিতে একটি লাইক এবং কমেন্ট করবেন দয়া করে, তবে সবচেয়ে বেশি উপকার হবে যদি আপনি শেয়ার করে দেন পোস্টটি, কারণ শেয়ারের মাদ্ধমে একাধিক লাইক আসে আপনার পক্ষ থেকে। যদি সম্ভব হয় শেয়ার করবেন। যদি আপনি গ্রুপে জয়েন থাকেন তবে সেখান থেকে লাইক কমেন্ট শেয়ার করতে পারেন অথবা আপনি যদি গ্রুপে জয়েন না হতে চান তবে আমার প্রফাইলে সেই ছবির শেয়ার করা লিংক দেয়া আছে যা নিচে দেয়া আছে ওখান থেকেও লাইক কমেন্ট শেয়ার করতে পারেন।
আমার ছবির লিংক ফেইসবুকে
আমার ছবির লিংক আমার প্রফাইল থেকে

Leave a Reply