Game Review



DETAILS

Name:Mr. Autofire
Download: 5M
Genre:Adventure, Action, Shooting
Language: English
Price: Free
Rating: 4.3/5
Size:124MB

DOWNLOAD LINK

Mr. Autofire

অ্যান্ড্রয়েড ফোন আসার পর থেকে হাজার হাজার গেইম খেলার সুযোগ হয়েছে কিন্তু অনেক গেইমের নাম আজ মনে পড়ে না। আজকে একটি কম এমবির মধ্যে ভাল একটি ফাইটিং গেইমের কথা বলব। এটি আমার দেখা সুপার একটি গেইম। অন্য সব গেইম থেকে এটি অনেক আলাদা। আমি খেলার সময় এর ভেতরে এতই আসক্ত হয়ে গিয়েছিলাম যে স্ক্রিনশট নিতে ভুলে গেছি। এই গেমটি এর নামের মতোই এখানে মেইন কেরেকটার অটোমেটিক শুট করতে থাকবে। প্রতিটি লেভেলে ৩০ টি এর মত করে রুম আছে এবং প্রতিটি রুমে গেলে আপনাকে একটি করে perks দিবে যাতে অনেক রকম পাওয়ার থাকে যেমন ডাবল বুলেট, লেজার, নিনজা এইরকম অনেক কিছু। প্রতিটি লেভেল কমপ্লিট করে অনেক কষ্টের। আমি প্রথম লেভেল কমপ্লিট করতে পারিনি?। অনেক হার্ড এবং মজাদার একটি গেইম। এটি ছোটদের পাশাপাশি বড়রাও খেলতে পারবে।

Tested Device

Device: Poco x3
Android: 10
Root: Rooted (Magisk)
Magisk: Latest
Rom: DotOs


SCREENSHOTS


SUPPORT AND HELP ME

আপনারা অনেকেই ফেসবুক ব্যববার করেন। আমি একটি Photography Contest এর মধ্যে অংশগ্রহণ করেছি এবং তা জেতার শর্ত হিসেবে আমার পোস্টে লাইক, কমেন্ট এবং শেয়ার এর পরিমাণ সর্বোচ্ছ থাকতে হবে। ট্রিকবিডিতে অনেকদিন ধরে আছি আপনাদের থেকে এতটুকু আশা করতেই পারি। যেহেতু ২০০ তম পোস্টে রুট রিলেটেড মজাদার কিছু আনার প্লেনিং করছি তাই আপনাদের থেকে এতটুকু আশা করতেই পারি?।
আমার ছবিতে একটি লাইক এবং কমেন্ট করবেন দয়া করে, তবে সবচেয়ে বেশি উপকার হবে যদি আপনি শেয়ার করে দেন পোস্টটি, কারণ শেয়ারের মাদ্ধমে একাধিক লাইক আসে আপনার পক্ষ থেকে। যদি সম্ভব হয় শেয়ার করবেন। যদি আপনি গ্রুপে জয়েন থাকেন তবে সেখান থেকে লাইক কমেন্ট শেয়ার করতে পারেন অথবা আপনি যদি গ্রুপে জয়েন না হতে চান তবে আমার প্রফাইলে সেই ছবির শেয়ার করা লিংক দেয়া আছে যা নিচে দেয়া আছে ওখান থেকেও লাইক কমেন্ট শেয়ার করতে পারেন।
আমার ছবির লিংক ফেইসবুকে
আমার ছবির লিংক আমার প্রফাইল থেকে

Leave a Reply