Game Review



DETAILS

Name:Tic Tac Toe Glow
Download: 10M
Genre:Puzzle, Single Player, Offline
Language: English
Price: Free
Rating: 4.3/5
Size:27MB

DOWNLOAD LINK

Tic Tac Toe Glow

অ্যান্ড্রয়েড ফোন আসার পর থেকে হাজার হাজার গেইম খেলার সুযোগ হয়েছে কিন্তু অনেক গেইমের নাম আজ মনে পড়ে না। আজকে একটি কম এমবির মধ্যে ভাল একটি Puzzle গেইমের কথা বলব। Tic Tac Toe নামটি পরিচিত মনে না হলেও গেমটি সকলের পরিচিত। স্কুলের খাতায়, বইয়ে , বেঞ্চে সকল জায়গায় ঘর একে একে এইসব গেইম খেলেছি আমরা। এই গেমটি ৯ ঘরে খেলে থাকলেও এখানে একাধিক অপশন পাবেন। এর এনিমেশন, গ্রাফিক্স এইসব মিলে গেইম টি আপনার কাছে মনে হবে সম্পূর্ন নতুন কিছু। তবে আমার বড় ডিসপ্লে তে গেইম টি কেমন যেন ফাটাফাটা মনে হয়েছে। হয়ত গেমটি তৈরি করা হয়েছিল ছোট ডিসপ্লে এর জন্য। এর কনসেপ্ট সেইম এবং বেশ কিছু নতুন অপশন আছে। গেমটি প্লে স্টোরে ডাউনলোড করা হয়েছে ১ কোটি বার।

Tested Device

Device: Poco x3
Android: 10
Root: Rooted (Magisk)
Magisk: Latest Rom: DotOs


SCREENSHOTS

SUPPORT AND HELP ME

আপনারা অনেকেই ফেসবুক ব্যববার করেন। আমি একটি Photography Contest এর মধ্যে অংশগ্রহণ করেছি এবং তা জেতার শর্ত হিসেবে আমার পোস্টে লাইক, কমেন্ট এবং শেয়ার এর পরিমাণ সর্বোচ্ছ থাকতে হবে। ট্রিকবিডিতে অনেকদিন ধরে আছি আপনাদের থেকে এতটুকু আশা করতেই পারি। যেহেতু ২০০ তম পোস্টে রুট রিলেটেড মজাদার কিছু আনার প্লেনিং করছি তাই আপনাদের থেকে এতটুকু আশা করতেই পারি?।
আমার ছবিতে একটি লাইক এবং কমেন্ট করবেন দয়া করে, তবে সবচেয়ে বেশি উপকার হবে যদি আপনি শেয়ার করে দেন পোস্টটি, কারণ শেয়ারের মাদ্ধমে একাধিক লাইক আসে আপনার পক্ষ থেকে। যদি সম্ভব হয় শেয়ার করবেন। যদি আপনি গ্রুপে জয়েন থাকেন তবে সেখান থেকে লাইক কমেন্ট শেয়ার করতে পারেন অথবা আপনি যদি গ্রুপে জয়েন না হতে চান তবে আমার প্রফাইলে সেই ছবির শেয়ার করা লিংক দেয়া আছে যা নিচে দেয়া আছে ওখান থেকেও লাইক কমেন্ট শেয়ার করতে পারেন।
আমার ছবির লিংক ফেইসবুকে
আমার ছবির লিংক আমার প্রফাইল থেকে

One thought on "Tic Tac Toe Glow স্কুলের পেছনের বেঞ্চে বসে খেলা এই গেইমস এর কথা মনে আছে কি!"

  1. Innominate Author Contributor says:
    Unique post,Chalaite Jan vai

Leave a Reply