Game Review



DETAILS

Name:Fishing Clash
Download: 50M
Genre:Puzzle, Single Player, Offline
Language: English
Price: Free
Rating: 4.3 /5
Size:121MB

DOWNLOAD LINK

Fishing Clash

অ্যান্ড্রয়েড ফোন আসার পর থেকে হাজার হাজার গেইম খেলার সুযোগ হয়েছে কিন্তু অনেক গেইমের নাম আজ মনে পড়ে না। আজকে একটি কম এমবির মধ্যে ভাল একটি Puzzle গেইমের কথা বলব। গেইমটির নাম হল ফিশিং ক্ল্যাশ। এখানে আপনার কাজ হবে সুন্দর সুন্দর মজাদার মাছ ধরা এবং বিভিন্ন এচিভমেন্ট কমপ্লিট করা। গেইমটির গ্রাফিক্স এবং এনিমেশন অনেক সুন্দর। মাছগুলো দেখতে এদকম পুরোপুরি বাস্তবের মত দেখায়। এখানে একটি Duel অপশন আছে যার সাহায্যে আপনি অন্য আরেকজন প্লেয়ার এর সাথে চ্যালেঞ্জ করতে পারবেন অর্থাৎ কে আগে বেশি মাছ ধরতে পারে, এই মোড আমার কাছে ভাল লেগেছে এটি আনলক করতে আপনাকে লেভেল ৩ এ যেতে হবে। এর মধ্যে ছোটখাট আরো অনেক মোড আছে যা আপনি খেলতে খেলতে শিখে যাবেন। এক কথায় বলতে গেলে আপনি যদি ফিশিং প্রিয় মানুষ হন গেমটি আপনার জন্য পারফেক্ট।

Tested Device

Device: Poco x3
Android: 10
Root: Rooted (Magisk)
Magisk: Latest Rom: DotOs


SCREENSHOTS

SUPPORT AND HELP ME

আপনারা অনেকেই ফেসবুক ব্যববার করেন। আমি একটি Photography Contest এর মধ্যে অংশগ্রহণ করেছি এবং তা জেতার শর্ত হিসেবে আমার পোস্টে লাইক, কমেন্ট এবং শেয়ার এর পরিমাণ সর্বোচ্ছ থাকতে হবে। ট্রিকবিডিতে অনেকদিন ধরে আছি আপনাদের থেকে এতটুকু আশা করতেই পারি। যেহেতু ২০০ তম পোস্টে রুট রিলেটেড মজাদার কিছু আনার প্লেনিং করছি তাই আপনাদের থেকে এতটুকু আশা করতেই পারি💗।
আমার ছবিতে একটি লাইক এবং কমেন্ট করবেন দয়া করে, তবে সবচেয়ে বেশি উপকার হবে যদি আপনি শেয়ার করে দেন পোস্টটি, কারণ শেয়ারের মাদ্ধমে একাধিক লাইক আসে আপনার পক্ষ থেকে। যদি সম্ভব হয় শেয়ার করবেন। যদি আপনি গ্রুপে জয়েন থাকেন তবে সেখান থেকে লাইক কমেন্ট শেয়ার করতে পারেন অথবা আপনি যদি গ্রুপে জয়েন না হতে চান তবে আমার প্রফাইলে সেই ছবির শেয়ার করা লিংক দেয়া আছে যা নিচে দেয়া আছে ওখান থেকেও লাইক কমেন্ট শেয়ার করতে পারেন।
আমার ছবির লিংক ফেইসবুকে
আমার ছবির লিংক আমার প্রফাইল থেকে

2 thoughts on "ফিশিং যদি আপনার ফেভারিট স্পোর্টস হয়ে থাকে তবে এই গেইম টি আপনার জন্যে"

  1. MD Hossain sniper Subscriber says:
    http://sck.io/Jj8sduib এই লিঙ্ক ক্লিক করে Snack Video App ডাউনলোড করুন আর পেয়েজান 30 টাকা মোবাইল রিচার্জ


Leave a Reply