আজকে আমি আপনাদের জন্য নিয়ে এসেছি আমার নিজের মোড করা একটি ক্রিকেট গেম। গেমটি সকল ফোনে সাপোর্ট করবে ইনশাআল্লাহ। আমি গেমটির নাম দিয়েছি Java WCC 2..

icon myappzone71.wapkiz.com

এই গেমটি Ultimate Cricket ’11 এই গেমটির মোড ভার্সন। তবে এই গেমটি মোড ভার্সন হলেও এই গেমটি অরিজিনাল গেমটি থেকে অনেক আলাদা ও নিউ ফিচারযুক্ত। তো চলুন দেখে নেওয়া যাক Java WCC 2 তে কি কি নতুন ফিচার যুক্ত করা হয়েছেঃ-

১. গেমটির সকল সাউন্ড চেঞ্জ করা হয়েছে। যেমন ইন্ট্রো সাউন্ড এ এখন Android WCC 2 এর সাউন্ড যুক্ত করা হয়েছে আবার ক্রাউড সাউন্ড(৬/৪ মারলে যে উত্তেজনার সাউন্ড হয়) এ করতালি এর সাথে ক্রাউড যুক্ত হয়েছে। মানে ২ টা একসাথে, তাহলে ভাবুন ব্যাপার টা কেমন হয়েছে।

২. গেমটির মেইন মেনুর সকল কিছু আগের থেকে আলাদা করা হয়েছে। সেটা আপনারা নিচে স্ক্রিনশট এ দেখে নিবেন।

৩. গেমটিতে স্মল ম্যাপ(রান নেওয়ার সময় একটা ছোট মাঠ দেখানো হয় সেটা স্মল ম্যাপ) এর কালার পরিবর্তন করে আসল মাঠের মতো করা হয়েছে।

৪. সকল দেশের প্লেয়ারদের নাম জাতীয় দলের ২০২০-২০২১ এর প্লেয়ারদের নামের হিসাবে দেওয়া হয়েছে।

৫. ব্যাটিং এ কিছু নতুন শর্ট যুক্ত করা হয়েছে। যেমনঃ সুইপ শর্ট(স্পিন বলে রাইট হ্যান্ড ব্যটসম্যান ১ ও লেফট হ্যান্ড ব্যাটসম্যান ৩ এ ক্লিক করলে মারা যাবে) এছাড়াও আরো কিছু শর্ট আছে যা বলে বোঝানো যাবে না।

৬. Ultimate cricket ’11 এ বাংলাদেশ নিয়ে খেলার সময় গেম সেভ করে বের হয়ে গেলে আবার ফিরে এসে বাংলাদেশ নিয়ে খেললেও প্লেয়ারের নাম হতো ইন্ডিয়ার প্লেয়ারদের নাম। সেই সমস্যার সমাধন রয়েছে আমার মোড করা গেম Java WCC 2 গেমটিতে। কিভাবে গেম সেভ করবেন তা পোস্টের শেষে দেখিয়ে দিবো।

৭. গেমের লোগো, আইকন, লোডিং পেজ পরিবর্তন করে নতুন ও আকর্ষনীয় ইমেজ যোগ করা হয়েছে।

৮. Ultimate cricket ’11 এ ইনিংস সিমুলেট করলে পরের ইনিংস খেলা যেতো না অটোমেটিক বের করে দিতো । এই গেমে আপনারা এক ইনিংস কেনো ২-৩-৪ ইনিংস সিমুলেট করলেও অটোমেটিক বের করবে না।

ইত্যাদি আরো অনেক কিছু পোস্টে বোঝানো সম্ভব না। বোঝালেও তা অনেক বড় হয়ে যাবে এতে আপনাদের খারাপ লাগতে পারে। তো আমি এতটুকুই বললাম আপনারা গেম ডাউনলোড করে খেললে বুঝতে পারবেন সব কিছু। গেমটির কয়েকটি স্ক্রিনশট দেখে নেওয়া যাকঃ-

Screenshot 20210728 215459 moneyearn.wapkiz.com

Screenshot 20210728 215548 moneyearn.wapkiz.com

Screenshot 20210728 215509 moneyearn.wapkiz.com

Screenshot 20210728 215611 moneyearn.wapkiz.com

Screenshot 20210728 215736 moneyearn.wapkiz.com

Screenshot 20210728 215648 moneyearn.wapkiz.com

তো স্ক্রিনশট আর গেমটির রিভিউ দেখার পর যদি গেমটি ভালো লাগে তাহলে এখান থেকে ডাউনলোড করে নিন।

Game Name : Java WCC 2
Mod By : Mehedi
Size : 644 kb
Supported : All Phones
Screen Size : 240 × 320

কিভাবে খেলা গেম সেভ করে রাখবেনঃ
খেলা সব গেম সেভ করে রাখা যায় না তবে নকআউট ম্যাচ ও ওয়ার্ল্ড কাপ টুর্নামেন্ট সেভ করে রাখা যায়। তার জন্য একটা ম্যাচ পুরোপুরি খেলবেন। তার পর একবারে পাওয়ার অফ বাটনে ক্লিক না করে আপনারা মেইন মেনু তে আসবেন। তার পর Exit এ ক্লিক করবেন। তারপর পারমিশন চাইলে দিয়ে দিবেন। এবার আপনি গেম থেকে বেরিয়ে আসলেন। এবার আবারো গেমে যান দিয়ে দেখুন গেম সেভ হয়ে আছে। তবে প্রতিবার গেম খেলে বের হওয়ার সময় এভাবে সেভ করে রাখতে হবে।

এই গেমে আমি যতটুকু পারি আপডেট করার ট্রাই করবছি৷ তবে আপনারা যদি মনে করেন আরো কোথাও আপডেট করার প্রয়োজন তবে কমেন্টে জানিয়ে দিন। কমেন্ট করতে রেজিষ্ট্রেশন করতে হবে না। আর আপনারা এর পর কি গেমের মোড চান তা কমেন্টে জানিয়ে দিবেন।

Trickbd এর মত আমার একটি ওয়েবসাইট আছে নাম ShopTips24.CoM সবার কাছে অনুরোধ থাকবে আপনি আমার এই ShopTips24.CoMওয়েবসাইট ভিসিট করে আসবেন।

এই পোস্টটি shoptips24.com ওয়েবসাইটে প্রথম করা হয়েছে।

পোষ্টি যদি আপনার কাছে ভালো লাগে তাহলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন ধন্যবাদ!

-ধন্যবাদ পুরো পোস্ট পড়ার জন্য।

7 thoughts on "জাভা ফোনের জন্য সর্বকালের সেরা ক্রিকেট WCC 2 মোড গেম"

  1. Md Forhad Islam Md Forhad Islam Author says:
    Sakil vai???


  2. Sifat Sifat Contributor says:
    Downlod Link Diye Downlod Korte Parchina.
    1. max niloy max niloy Author Post Creator says:
      ভাইয়া গুগল ড্রাইভ এর লিংক দেওয়া এখান থেকে না হলে।http://myappzone71.wapkiz.com/page-4/86/java-WCC2-Game-Full-Moded-By-Mehedi-Hasan দেখেন পারেন কি না।
  3. খুব সুন্দর পোস্ট , নতুন লেখক হিসেবে ভালই লিখেছেন ।

    তবে এখনকার সময়ে অ্যান্ড্রয়েড ইউজার বেশি তাই জাভা গেম নিয়ে পোস্ট করে লাভ নেই তেমন ।

    পারলে ফটো এডিটিং অ্যাপ এর পোষ্টের মতো কিছু ভালো মানের গেমের রিভিউ একসাথে করে পোস্ট করবেন ।

    1. max niloy max niloy Author Post Creator says:
      জি ভাইয়া চেষ্টা করবো।

Leave a Reply