আসসালামু আলাইকুম।
সবাই কেমন আছেন?
আল্লাহর রহমতে আমি ভালোই আছি

বরাবরের মতো আমি আজকেই একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি । কি সম্পর্কে আজকে আমি পোস্ট করেছি তা আপনারা টাইটেল দেখেই বুঝে গিয়েছেন। তো আমি পোস্টের শুরুতে বেশি কথা বলবো না।
আজ আমি আপনাদের অসাধারণ একটি puzzle গেইমের সাথে পরিচয় করিয়ে দিবো। যা খেলে আপনারা অনেক মজা পাবেন। আমি নিশ্চিত যে এই গেইমটা সবার পছন্দ হবে। তো বেশি কথা না বলে সরাসরি পোস্টে চলে যায়।
বিস্তারিত পোস্টঃ

আমি আজকে আপনাদের সাথে যে গেইমটির সাথে পরিচয় করিয়ে দিবো সেটার নাম হলো Gear Logic Puzzle. গেইমটি সময় কাটানোর জন্য বেষ্ট একটা গেইম। এইবার চলুন গেইমটি সম্পর্কে তথ্য জেনে নেওয়া যাক। আমি এখানে ক্রমান্বয়ে সকল তথ্য উপস্থাপন করলাম।
Game Information:
Name: Gear Logic Puzzle
Size: 11.3 Mb
Download Link:   Click hare to Download
Category: Puzzle
Req: Android 4.0.1+
Version: v1.137
Developer: Sergey Tropin
Latest update: 2021-11-26

First update: 2016-04-15
Rate: 9.6
Support Device: Android

  • Features:
  •  * Thousands of engaging levels.* Free play, play at any place at any time.* Suitable for all ages. For adults and kids.* Get extremely fun and entertaining mechanic(engineer) experience by gears.* Simple rules, good gameplay. You will find addiction.* There is a button to save battery power.* Educational game.* You can create your own levels.* Play exciting levels created by other players.* New player vs player(pvp) mode.* Visual themes to choose from: wood, metal, ice, paper and stone.* Non-stop play with level skip.* Physics Puzzler, Physics-based gaming.* No time limit.* No WIFI? Games you can play offline.* HINTS : It’s a good friend.
★ প্রথমেই আপনারা উপরের লিংক থেকে গেইমটি ডাউনলোড করে নিন।
এবার গেইটির Features গুলো দেখে নিনঃ

প্রথমেই গেইমটি ওপেন করুন।

গেইমটি ওপেন করার পর আপনি নিজেই সকল বিষয় একাই বুঝতে পারবেন।

আপনি সেটিং এ গিয়ে আপনার নিজের ইচ্ছা মতো সব কিছু করে নিতে পারবেন।

আপনি এখানে হাজারের ও বেশি লেভেল পাবেন।

প্রতিটি মেইন লেভেলের ভিতর ৫০-১০০ টা পর্যন্ত সাব লেভেল পাবেন। মোট এক হাজার মতো।
এবার চলুন গেইমটা কিভাবে খেলতে হয় তা জেনে নেওয়া যাক।

গেইমটাতে সবুজ গিয়ার টা ঘুড়তে থাকবে এবং আপনাকে নির্দিষ্ট সংখ্যক গিয়ার ব্যবহার করে লাল গিয়ার টা ঘুড়াতে হবে। এখানে একের অধিক লাল গিয়ার থাকতে পারে।

দেখুন একটা লেভেল সম্পন্ন হয়ে গেছে।



তো পরিশেষে এটাই বলতে চায় যে গেইমটি অসাধারন একটা গেইম। আপনারা উপরের লিংক থেকে গেইমটি ডাউনলোড করে খেলতে থাকুন। আর আমি বলতে পারি গেইমটি আপনাদের সকলের ভালো লাগবে।
তো আজ এই পর্যন্তই। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এই কামনা নিয়ে আজকের মতো এখানেই বিদায় নিচ্ছি।

Leave a Reply