আসসালামুয়ালাইকুম ! TrickBD তে সবাইকে স্বাগতম। কোনো ভুল হলে দয়া করে ক্ষমা করবেন। বেশি কথা না বলে শুরু করছি।

গেম তো আমরা কমবেশি সবাই খেলি। বর্তমান সময়ে এন্ড্রয়েড গেমস গুলো বেশি জনপ্রিয়।

যাদের আমার মতো লো স্টোরেজ ডিভাইস তাদের ভালো গেম খেলতে একটু সমস্যা হয়। যেমন, রেম ও রম কম। কিন্তু এই পোষ্ট এ এমন একটি গেম এর কথা বলবো যে এই গেম আপনার সবরকম এন্ড্রয়েড ফোনে খেলা যাবে। ৫১২ এমবি থেকে ১ জিবি রেমের ফোনেও।

এই গেমটার গ্রাফিক্স, ব্যাকগ্ৰাউন্ড মিউজিক, কন্ট্রোল সবকিছু তে কোনো সমস্যা পাবেন না। আপনার ইচ্ছা মত গ্ৰাফিক্স কন্ট্রোল করতে পারবেন।

এই গেমটা প্রিমিয়াম ভার্সনে খেলতে পারবেন। যার মানে হলো আনলিমিটেড কয়েন, ডায়মন্ড, গোল্ড, ক্রিস্টেল পাবেন। যা গেম খেলতে অবশ্যই আপনার দরকার হবে। এই গেমটার নাম হলোঃ Shadow Battle 2.2 Premium

এই গেমটা বলতে Magical Power Related তবে এটাকে Magical বলবো নাকি Ninja Power বলবো সেটা জানি না। তবে যাইহোক গেমটা খেলতে অনেক ভালো লাগবে।

গেমটাতে প্রতিবার আলাদা আলাদা শক্তিশালী ফাইটারদের সাথে লড়াই করতে হবে। অবশ্যই সেটা Magical/Ninja Power ব্যবহার করে, নাহলে আপনি খুব তাড়াতাড়ি গেমে হেরে যাবেন।

তবে হ্যাঁ গেমটাতে আনলিমিটেড কয়েন, ডায়মন্ড, গোল্ড, ক্রিস্টেল থাকলেও কিন্তু অটোমেটিক আপনার পাওয়ার আপগ্ৰেড হবে না। আপনাকে ম্যানুয়ালি নিজের পাওয়ার লেভেল আপ করতে হবে। তাহলেই আপনি অন্য যোদ্ধাদের সাথে লড়াই করে জিততে পারবেন। আরেকটা কথা মাথায় রাখবেন, ভালো অভিজ্ঞতা পেতে অবশ্যই হেডফোন ব্যবহার করবেন। কেননা আপনি যখন মেয়ে ফাইটারের সাথে লড়াই করবেন তখন খেয়াল করলে বুঝতে পারবেন, আপনি ঐ মেয়ে যোদ্ধাকে একটা মারলেই হুদাই চিৎকার করে আপনার দিকে তেড়ে আসবে। সেই সময় যদি Sonic Punch মারতে পারেন, তাহলে খুব তাড়াতাড়ি ঐ মেয়ে যোদ্ধা হেরে যাবে। মেয়ে যোদ্ধাই যে বারবার আসবে, এমনটা না। মাঝে মধ্যে হাঁতুড়ি ওয়ালা, তীর ওয়ালা, ন্যাড়া বল, কারেন্ট ওয়ালা, বিষ কন্যা, বরফ কন্যা, লাফালাফি কন্যা, এই লাফালাফি কন্যার থেকে সাবধানে থাকবেন, কারণ হঠাৎ করেই আপনার মেইন পয়েন্ট এ লাথি মারে 😦 আবার কখনো আপনাকে আপনার জমজ এর সাথেই লড়াই করতে হতে পারে। সব‌ই কপাল !

আপনি ফ্রীতে স্পিন করে পাওয়ারফুল ক্যারেক্টার বা হিরো পেয়ে যাবেন। আর যদি আপনি একবার TERROX নামের পাওয়ারফুল ক্যারেক্টার পেয়ে যান, তাহলে গেমের মধ্যে এমন কোনো ফাইটার নেই যে আপনাকে হারাতে পারবে। শুরুতে আপনাকে Dragon Warrior হয়েই লড়াই করতে হবে, তারপর ৩ নম্বর লেভেল শেষ করলেই অন্য ক্যারেক্টার পেয়ে যাবেন।

Game Details: ↓↓↓

গেমটা ইনস্টল করার পর ওপেন করলে প্রথমবারের মতো এরকম লেখা আসবে, আপনি শুধু PLAY লেখাতে ক্লিক করবেন।

তাহলেই আপনি গেম খেলতে পারবেন।

গেমের কিছু Screenshot

এবার যদি আপনার এই গেমটা খেলতে ইচ্ছা হয়, তাহলে নিচের লিঙ্ক থেকে ডাউনলোড করুন। গেমের সাইজ : ৯০ এমবি। ডাউনলোড লিঙ্ক এ ক্লিক করে কিছুক্ষণ অপেক্ষা করুন তাহলে সরাসরি ডাউনলোড করতে পারবেন।

Download Shadow Battle 2.2 Premium

এই পোষ্ট এতটুকুই ! এতক্ষণ সময় নিয়ে পোস্ট পড়ার জন্য ধন্যবাদ। আল্লাহ হাফেজ। 🙂

One thought on "জনপ্রিয় এই ম্যাজিক্যাল ফাইটিং গেম এখনো যারা খেলেননি তাদের একবার হলেও খেলা উচিত।"

  1. Sohag21 Author says:
    ভালো হয়েছে!🙂

Leave a Reply