আসসালামু আলাইকুম,

কেমন আছেন সবাই? আশা করছি মহান আল্লাহর রহমতে আলহামদুলিল্লাহ ভালোই আছেন। এই টপিকে আরো একটি পোস্ট করেছি। চাইলে সেই পোস্টটিও দেখে নিতে পারেন আমার প্রোফাইলে গিয়ে।

এটা তার ২য় পর্ব বলতে পারেন। এই পোস্টে আমি কথা বলবো এমন ৫ টি অসাধারন শুটিং গেমস নিয়ে যেগুলোর গ্রাফিক্স ও গেমপ্লে সবকিছুই আপনাকে মুগ্ধ করতে বাধ্য।

তাই চলুন আর কথা না বাড়িয়ে শুরু করা যাক আজকের টপিক।

5) Game Name : Unkilled

Game Developer : MADFINGER GAMES

Game size : 432 MB

Required OS : 5.0+

Game Link : Playstore

এটি একটি জনপ্রিয় গেম। অনেকেই হয়তোবা এই গেমটির নাম শুনেছেন। এটি একটি Zombie Type FPS Game। আপনাকে Zombie মেরে লেভেল আপ করতে হবে গেমের ভেতরে এটাই এই গেমের মূল উদ্দেশ্য।

গেমটি অনলাইনে খেলতে হবে। কিন্তু আপনি চাইলে যে কোনো Mod game downloading website থেকে এর mod version টি ডাউনলোড করে খেলতে পারবেন।

প্লে-স্টোরে গেমটি ডাউনলোড হয়েছে মোট ১ কোটি বারেরও বেশি। প্লে-স্টোরে এর রিভিউ আছে ৭ লক্ষ ২৮ হাজারেরও বেশি এবং সেই রিভিউ অনুযায়ী গেমের রেটিং দাড়িয়েছে 4.2 ★ এ।

যদিও এটি একটি অনেক পুরাতন গেম (২০১৫ সালে রিলিজ হয়েছিল) কিন্তু এই গেমের Graphics, Control, Gameplay খুবই ভালো। যারা Zombie Killing Games পছন্দ করেন তারা অবশ্যই Try করে দেখবেন।

গেমটিতে Online PVP Multiplayer Mode ও পাবেন। আপনার ডিভাইস যত ভালো হবে আপনি ততই ভালোভাবে Smoothly Game খেলতে পারবেন High Graphics এ।

গেমটিতে LSAT machine gun, SAIGA-12K shotgun, and the M24 sniper rifle সহ মোট ৫ টি ক্লাসের ৪০ টির উপর Weapons আছে। এটি একটি Award Winning গেম। যারা জানেন না তাদের জন্যে বলে দিলাম। আশা করছি গেমটি ভালো লাগবে।

গেমটির কিছু স্ক্রিনশটস নিচে দেওয়া হলোঃ

 

 

4) Game Name : Battle Forces

Game Developer : Shooting Games For Everyone

Game size : 356 MB

Required OS : 6.0+

Game Link : Playstore

 

গেমটির প্লে-স্টোরে ডাউনলোড হয়েছে ১০ লক্ষাধিকেরও বেশি। রেটিং + রিভিউ + কবে রিলিজ হয়েছে এসব তথ্য হাইড করে রাখা হয়েছে প্লে-স্টোরে।

তাই এ নিয়ে কোনো তথ্য দিতে পারছি না বলে আন্তরিক ভাবে দূঃখিত। যাই হোক, গেমটি এক কথায় অসাধারন। একটানা অনেক্ক্ষণ সময় ধরে খেলেছি এবং খুবই ভালো লেগেছে গেমটি আমার কাছে।

গেমটির Graphics + Details + Controls + Gameplay + Sound সব দিক দিয়েই বেশ ভালোই লেগেছে আমার কাছে। গেমটিকে মোট ৮ ভাবে খেলতে পারবেন।

✔ RANDOM

✔ DEATHMATCH
✔ CAPTURE THE POINT
✔ KILLING FREE
✔ LAST STAND
✔ KING OF HELL
✔ HEADHUNT
✔ MAYHEM

আপনার ডিভাইস এর উপর নির্ভর করে আপনি কেমন Quality পাবেন গেমটিতে। ভালো ডিভাইস হলে Max Settings এ খেলতে পারবেন এবং এটাই Recommended।

কেননা এই গেমে প্রতিটা details ই অনেক সুন্দরভাবে ফুটিয়ে তোলা হয়েছে যা High Settings এ না খেললে ভালো লাগবে না। বাকীসব কিছু আপনি স্ক্রিনশট দেখলেই বুঝে যাবেন।

গেমটির কিছু স্ক্রিনশটস নিচে দেওয়া হলোঃ

 

3) Game Name : Forward Assault

Game Developer : Blayze Games, L.L.C

Game size : 359 MB

Required OS : 4.4+

Game Link : Playstore

 

গেমটি প্লে-স্টোরে ১ কোটি বারেরও বেশি ডাউনলোড করা হয়েছে। গেমটির রিভিউ সংখ্যা হচ্ছে ৩ লক্ষ ৫৫ হাজার+ এবং প্লে-স্টোরে এর রেটিং হচ্ছে 3.9 ★। না, এটা মোটেই কোনো খারাপ গেম না। এই গেমের Graphics + Control + Gameplay + Location সবকিছুই অনেক ভালো।

গেমটিতে DEATHMATCH, ELIMINATION, DEFUSE, RANKED DEFUSE মোট ৪ ধরনের গেম মোডে খেলতে পারবেন। এখানে মোট ২১টি ভিন্ন রকমের Location পাবেন খেলার জন্য! এখানে মোট ৫টি সার্ভার আছে। সেগুলো হচ্ছেঃ USA/CA, SOUTH AMERICA, EUROPE 1, EUROPE 2, ASIA।

গেমটিতে কোনো detail ই miss করা হয়নি। প্রত্যেকটি detail ই almost accurate ভাবে দেওয়া হয়েছে। যেমনঃ Shoot করার সাথে সাথে দেয়াল, কাচ ভাঙা অথবা Gun দিয়ে Zoom করলে Texture খারাপ না হয়ে যাওয়া ইত্যাদি।

এক কথায় গেমটি অসাধারন। শুধু আপনার ইন্টারনেট কানেকশন ভালো হওয়া লাগবে নয়তো Disconnect জনিত Issue পাবেন। আর Device ভালো হওয়া লাগবে না হলে high graphics এ খেলতে পারবেন না।

Gameplay তে অনেক smooth experience পেয়েছি আমি। এ নিয়ে কোনো Complaint নেই আমার। বাকীটা আপনার নিজের উপর।

গেমটির কিছু স্ক্রিনশটস নিচে দেওয়া হলোঃ

 

2) Game Name : Critical Ops

Game Developer : Critical Force LTD

Game size : 623 MB

Required OS : 5.0+

Game Link : Playstore

প্লে-স্টোরে গেমটি ডাউনলোড করা হয়েছে মোট ৫ কোটিবারেরও বেশি। গেমটিকে রিভিউ করা হয়েছে ২০ লক্ষাধিক বারেরও বেশি। গেমটির রেটিং হচ্ছে 4.2 ★। গেমটিকে রিলিজ করা হয় ২০১৫ সালের অক্টোবর মাসে।

গেমটির গ্রাফিক্স নিয়ে বেশি কিছু বলবো না। আপনারা নিজেরা খেললেই বুঝতে পারবেন। আমি বলবো গেমটির Gameplay এর কথা। আমার বর্তমান মোবাইলের প্রসেসর খুব একটা ভালো না।

Helio G35 Processor এ Max Settings এ এত Smooth Gameplay পাবো তা আশা করিনি। এক কথায় মাখনের মতো গেম-প্লে করতে পেরেছি। অন্যান্য গেমে হাল্কা পাতলা Lag দিলেও এই গেমে একটু ঐ সমস্যার শিকার হতে হয়নি।

গেমটি Recommended থাকবে সবার জন্যেই।

গেমটির কিছু স্ক্রিনশটস নিচে দেওয়া হলোঃ

 

1) Game Name : Infinity Ops : CYBERPUNK FPS

Game Developer : Azur Interactive Games, Limited

Game size : 443 MB

Required OS : 4.4+

Game Link : Playstore

এই ৫ টি গেমের ভেতর সব দিক থেকে এই গেমটিকে এগিয়ে রাখবো। আমার দেখা সবচেয়ে বেস্ট শুটিং গেম এই ৫ টির ভিতরে। প্রথমতো যারা জানেন না, এই গেমটি ২০১৮ সালের এপ্রিল মাসের ১৮ তারিখ রিলিজ করা হয় প্লে-স্টোরে। তাই গেমটিকে এতটাও পুরোনো বলা চলে না।

যখন এই গেমের Beta version release করা হয়েছিল তখন Gamer দের কাছে এক ঝড় বয়ে গিয়েছিল। মনে আছে আমার সেদিনগুলোর কথা। YouTube এ গেই গেম নিয়ে প্রচুর ভিডিও তৈরি হয়েছিল। কারন ঐ সময়ে এমন গেম খুব কমই ছিল।

এই গেমটির Graphics Max Settings দিয়ে না খেলতে পারলে আপনি এই গেমের মজা বুঝবেন না। অসাধারন Graphics + Gameplay। যদিও আমার G35 Potato Processor এ একটু Laggy ছিল Experience টা, তবুও আমার কাছে অনেক ভালোই লেগেছ। আমার এমনটা নয় যে আমি এই গেম প্রথমবারের মতো খেলেছি।

Beta version থেকেই খেলে আসছি। কিন্তু মাঝখানে অনেকটা দীর্ঘ দময় ধরে খেলা হয়ে উঠেনি। তাই আবার খেলতে পেরে একটু ভিন্ন ভিন্ন লেগেছ এই আরকি।
এই গেমে আপনি Giant Robot নিয়েও খেলতে পারবেন যা সব গেমেই থাকে না। গেমটিতে আপনি আসমান, জমীন সবই Clearly দেখতে পারবেন 😁😁।

যাদের ভালো Device আছে তাদের জন্যে Must Recommended থাকবে এই গেমটি। আর যারা জানেন না তাদের জন্যে স্ক্রিনশট দিয়ে দিচ্ছি আমার করা গেমপ্লে এর। বাকীটা আপনি নিজেই বুঝে নিন।

গেমটির কিছু স্ক্রিনশটস নিচে দেওয়া হলোঃ

অবশেষে বলবো, এই পোস্টটি গতকালই দেওয়ার কথা ছিল। কিন্তু লিখার সময় পাইনি। এই ধরনের আরো গেমস নিয়ে আসবো ইনশাল্লাহ। কেউ আবার কমেন্টে Pubg, Freefire, Call of duty এর কথা বইলেন না। এগুলো নিয়ে কোনো কথা বলতে চাচ্ছি না। একটু Trend থেকে বেড়িয়ে এসে ভিন্ন কিছু করুন। এতটুকুই বলার ছিল। আশা করছি এ নিয়ে কোনো নেগেটিভ কমেন্ট পাবো না।

ধন্যবাদ।
ট্রিকবিডির সাথেই থাকুন।
This is 4HS4N
Logging Out….

2 thoughts on "Top 5 High Graphics Shooting Games On Android!"

  1. BIPLOB Contributor says:
    screenshot aktu besi dilen mone holo…..
    1. 4HS4N Author Post Creator says:
      Ekshathe mark kore diye diyechi
      Ek ek kore dei ni
      Sorry beshi hoye giyeche

Leave a Reply