আসসালামুয়ালাইকুম

অনেকদিন ধরে পোস্ট করিনা। আজকে একটু পোস্ট করার মন আর সময় পেলাম।

প্রথমেই সহজ করে দেই:

লাল=  আসল জিনিস।

কালা = আজাইরা কথা।

সবুজ = average

 

 

তো apex legend mobile আজকে রিলিজ দিল play store এ ।

Apex legend আমি অবশ্য আগে খেলিনি। অনেকে আগে খেলছেন pc তে । অনেকে অনেক কিছু জানেন। যারা জানেন না তাদের জন্য বলি। একটা দ্বীপ এ ১০০ জন এর মধ্যে 1 জন গুলাগুলি করে survive করে । এইটাই । Pubg freefire তো সবাই জানে । আপেক্স লিজেন্ড মোবাইলের scanning ,hunt আর অ্যানিমেশন গুলা দারুন। Gun , character design গুলা advanced warfare এর মত। ডিজিটাল ডিজিটাল লাগে সব। সবথেকে ভালো লাগলো স্টোরি mode এর যে ভয়েস কমান্ড গুলা দেয় ওগুলো multiplayer এ সুন্দরভাবে সাজানো। ২.৭ জন ফাইলসাইজ: বুঝেন ই তো কেমন হবে। মোটামুটি সবকিছু মিলে average।

তবে gungula কেমন জানি লাগতেছিলো। কন্ট্রোল করতে একটু হার্ড লাগলো প্রথম প্রথম খেলার জন্য। Crosshair এনেমি লাগেই না। একদিকে গুলি করি যায় আরেকদিকে। Noob এর মত আর কি?। তাছাড়া আরেকটা জিনিস ভালো লাগলো না। সেটা হচ্ছে অনেক তাড়াতাড়ি গুলি শেষ হয়ে যায়। Reload স্পীড অনেক বেশি মনে হলো। তাছাড়া আরো অনেক জিনিস ভাল্লাগেনা ই

 

 

Minimum requirement

Ram : ২ gb

Storage : minimum 4 gb ফ্রী

Processor: higher than the Snapdragon 435/ Hisilicon Kirin 650/ Mediatek Helio P20/ Exynos 7420

 

বলতে যেই ফোন এ pubg codm চলবে সেইটাতে এটাও চলবে।

চেক করতে এই লিংক এ চাপ দিয়া দেখে নেন।

 

Play store link

 https://play.google.com/store/apps/details?id=com.ea.gp.apexlegendsmobilefps

 

Important : যেকোনো গেমস ই বোরিং সময় কাটানোর জন্য। বাস্তবতা কে ভুলে গিয়ে গেমস এ পরে থাকা যাবে না। আপনার জীবনের মূল্যবান সময় যেনো অনলাইন গেমস  কেরে বা নেয় সেটার দিকে খেয়াল রাখাটা জরুরি। পরিবার কে সময় দিন। অথবা কোনো কিছু শিখতে শুরু করুন। কাজের মাঝে মাঝে একেবারে বোরিং হয়ে গেলে খেলতে পারেন। এব্যাপারে আর কিছু বলবনা। আপনারা অনকে আমার থেকে বড়। বুঝেন । ? ছোটদের জন্য বললাম আর কি। আর apex legend টা শুধু একবার টেস্ট করে বা মজা নিয়ে দেখতে পারেন। কেউ এটা নিয়ে আবার addicted হয়ে পড়েন না। আর কিছুর জন্য কেউ ই দায়ী থাকবে না। 

আর হ্যা আমাদের টেলিগ্রাম গ্রুপ এ technology সবাই সবাইকে সাহায্য করে এগিয়ে যাওয়ার লক্ষে বানানো হয়েছে।   চাইলে আপনিও join করে রাখতে পারেন :

https://t.me/unknownintellect

#####gameplay##################

######################

 

5 thoughts on "আজকে রিলিজ হল জনপ্রিয় গেম apex legends mobile play store এ"

    1. Mr. Polite(θ‿θ) Author Post Creator says:
      Thanks ??
    1. Mr. Polite(θ‿θ) Author Post Creator says:
      Thanks bro ??
  1. Yanur Contributor says:
    Nice ?

Leave a Reply