Hello what’s up guys কেমন আছেন সবাই ? আশা করি ভালো আছেন । সবাইকে স্বাগতম আজকের একটি নতুন পোস্টে । টাইটেল আর thumbnail দেখে already বুঝে গেছেন আজকের টপিক কি । আশা করি পোস্টটি শেষ পর্যন্ত দেখবেন । তো বেশি কথা না বলে আজকের পোষ্ট শুরু করা যাক আজ আমি একটি চমৎকার জম্বি গেম আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি । তো চলুন প্রথমে কিছু তথ্য জেনে নেই ।
Name : unkilled fps zombie shooting
Size : 440 mb
Playstore rating : 4.4
Personal rating : 4.5
Device : Android

Type : online and offline
Style : battle royale zombie shooter

গেমটির script নিয়ে আমি আর কি বলব , সাধারণ জম্বি গেম এ যা হয় আরকি‌‌‌ । শহরে অনেক zombie ঢুকে পড়েছে । চারিদিকে সবাই জম্বি হয়ে যাচ্ছে । আপনার কাজ বন্দুক দিয়ে তাদের মারা । আপনি চাইলে ওয়েপন বদলাতে পারবেন । তাছাড়া আপনাকে কিছু মিশন দেওয়া হবে । সেগুলো পূরণ করতে পারলে আপনি রিওয়ার্ড পাবেন । গেমটির গ্রাফিক্স ও ডিজাইন খুব চমৎকার । আপনার ডিভাইস যদি low end device ও হয় , তাহলেও নিশ্চিন্তে খেলতে পারবেন । কোনো lag দিবে না । তবে জম্বি গেমের মধ্যে সবচেয়ে ভালো life after । এটা আমি সবসময় বলি । কিন্তু ঐটার সাইজ খুব বেশি । তাই অনেকে খেলতে পারেনা । আমার নিজের মোবাইলেও ল্যাগ দেয় । তাই এই গেমটির রিভিউ দিলাম । যাই হোক ,,,, কিছু screenshot দেখে নিতে পারেন
তাহলে আর দেরি কিসের ??? গেমটি তারাতাড়ি ডাউনলোড করে নিন , আর খেলা শুরু করে দিন । আর আমার কালেকশনে আরো কয়েকটি চমৎকার জম্বি গেম আছে । যদি আপনারা সবগুলোর রিভিউ চান তাহলে আমাকে কমেন্ট এ বলুন । তো আজকে এই পর্যন্তই । মানুষ মাত্রই ভুল হয় । তাই ভুল হলে ক্ষমা করে দিয়েন । আশা করি পোস্টটি সবার ভালো লেগেছে । কোনো কিছু না বুঝতে পারলে কমেন্টে জানান । আপনি চাইলে এই লিংক এ ক্লিক করে আমাদের ফেসবুক গ্রুপে join করতে পারেন । আর যেকোনো প্রয়োজনে ফেসবুকে আমার সাথে যোগাযোগ করবেন ।


3 thoughts on "আপনি কি গেম লাভার ? তাহলে নিয়ে নিন একটি দারুন zombie গেম"

  1. Sabbir Ahmed Contributor says:
    Wow nice review 👍👍
  2. Sabbir Ahmed Contributor says:
    Nice 💗💗

Leave a Reply