Hello what’s up guys কেমন আছেন সবাই ? আশা করি ভালো আছেন । সবাইকে স্বাগতম আজকের একটি নতুন পোস্টে । টাইটেল আর thumbnail দেখে already বুঝে গেছেন আজকের টপিক কি । আশা করি পোস্টটি শেষ পর্যন্ত দেখবেন । তো বেশি কথা না বলে আজকের পোষ্ট শুরু করা যাক তো আজকে আমি আপনাদের সাথে একটি দারুন গ্রাফিক্স এর android game শেয়ার করব ।

Name : war after pvp shooter
Size : 154 mb
Playstore rating : 4.4
Personal rating : 4.5
Device : Android or any
Type : online
Style : battle royale
Developer : Gdcompany
গেমটির গ্রাফিক্স এককথায় চমৎকার । অনেকেই গ্রাফিক্স কে পাবজি অথবা ফ্রি ফায়ার এর সাথে তুলনা করতে পারেন । কিন্তু ভাই , এইটার সাইজ টা দেখেন , মাত্র ১৫৪ mb । এত কম সাইজের মধ্যে এত ভালো গ্রাফিক্স ভাবা যায় ??? যাই হোক গেমটি অনেকটা call of duty এর মতো । এখানে আপনি আপনার character customize করতে পারবেন । এছাড়া গান ও কাস্টমাইজ করতে পারবেন । এখানে আপনি 5 v 5 মোডেও খেলতে পারবেন । গেমটিতে ক্যাম্প করার সুযোগ নেই । যদি আপনি নুব হয়ে থাকেন তাহলে এটি খেলার চিন্তা বাদ দিন 😆😆 । আর এই গেমটি শহরে খেলতে হয় । অর্থাৎ এটা এরিয়া কাভারেজ গেম । আর এটাতে আপনাকে মিশন দেওয়া হবে , সেইগুলো কমপ্লিট করতে হবে । আপনারা অবশ্যই মজা পাবেন । তো চলুন কিছু স্ক্রিনশট দেখে নেওয়া যাক । তো আর দেরি কিসের ??? তাড়াতাড়ি এই download link থেকে ডাউনলোড করুন আর খেলা শুরু করে দিন ।
তো আজকে এই পর্যন্তই । মানুষ মাত্রই ভুল হয় । তাই ভুল হলে ক্ষমা করে দিয়েন । আশা করি পোস্টটি সবার ভালো লেগেছে । কোনো কিছু না বুঝতে পারলে কমেন্টে জানান । আপনি চাইলে এই লিংক এ ক্লিক করে আমাদের ফেসবুক গ্রুপে join করতে পারেন । আর যেকোনো প্রয়োজনে ফেসবুকে আমার সাথে যোগাযোগ করবেন ।

Leave a Reply