Hello what’s up guys কেমন আছেন সবাই ? আশা করি ভালো আছেন । সবাইকে স্বাগতম আজকের একটি নতুন পোস্টে । টাইটেল আর thumbnail দেখে already বুঝে গেছেন আজকের টপিক কি । আশা করি পোস্টটি শেষ পর্যন্ত দেখবেন । তো বেশি কথা না বলে আজকের পোষ্ট শুরু করা যাক      তো আজকে আমি আপনাদের সাথে ২ টি দারুন হরর গেম শেয়ার করব ।

১/Name : Endless nightmare home 1
Size : 133 mb
Playstore rating : 4.5
Personal rating : 4.5
Device : Android or any
Type : offline
Style : horror 3d
গেমটি সত্যি অসাধারণ । আপনি যদি হরর গেম লাভার হন তাহলে এটি খেলে খুব মজা পাবেন । এই গেমটির কাহিনী খুবই ইন্টারেস্টিং । একটি বাড়ি , আপনার নিজেরই বাড়ি । সেই বাড়িতে আপনার স্ত্রী ও সন্তান মারা গেছে । আর তারা আত্মা হয়ে গেছে । এখন আপনি সেই বাড়িতে আটকা পড়েছেন । আপনাকে সেই খুনগুলোর রহস্য সমাধান করতে হবে এবং আপনার স্ত্রী ও বাচ্চার আত্মা দের থেকে বাচতে হবে । গেমটির ব্যাকগ্রাউন্ড মিউজিক ও সাউন্ড এফেক্ট সত্যিই খুব ভয়ানক । আপনি পুরোপুরি ভয় পেতে চাইলে হেডফোন অথবা এয়ারফোন লাগিয়ে খেলবেন । আর এটির গ্রাফিক্স ও খুব ভৌতিক । তো কিছু স্ক্রিনশট দেখে নিন ।    তো আর দেরি কিসের ?? এখনি এই ডাউনলোড লিংক  থেকে ডাউনলোড করে নিন ।
২/Name : eyes scary thriller creepy horror game
Size : 64 mb
Playstore rating : 4.4
Personal rating : 4.5
Device : Any
Type : offline
Style :. Horror 3d
এই গেমটির কাহিনী অনেকটা আগের গেমের  মতোই । একটি বাড়ির মালিক মারা গেছেন । এখন উনার স্ত্রীর আত্মা ওই বাড়িতে ঘুরে বেড়াচ্ছে । ওই বাড়িতে যেই যায় সেই মারা যায় । এখন আপনি সেই বাড়িতে আটকা পড়েছেন । আপনাকে কিছু মিশন দেওয়া হবে । সেই মিশন গুলো কমপ্লিট করতে পারলেই আপনি সেই বাড়ি থেকে বের হতে পারবেন । এই গেমটি প্রথমবার খেললে অনেক ভয় লাগে । কিন্তু পরে আর ভয় লাগে না । যাইহোক , গেমটির গ্রাফিক্স মোটামুটি ভালই । চলুন কিছু স্ক্রিনশট দেখে নেওয়া যাক ।                   তো আর দেরি না করে এই ডাউনলোড লিঙ্ক  থেকে ডাউনলোড করে নিন । 

তো আজকে এই পর্যন্তই । মানুষ মাত্রই ভুল হয় । তাই ভুল হলে ক্ষমা করে দিয়েন । আশা করি পোস্টটি সবার ভালো লেগেছে । কোনো কিছু না বুঝতে পারলে কমেন্টে জানান । আপনি চাইলে এই লিংক এ ক্লিক করে আমাদের ফেসবুক গ্রুপে join করতে পারেন । আর যেকোনো প্রয়োজনে ফেসবুকে  আমার সাথে যোগাযোগ করবেন । 

3 thoughts on "নিয়ে নিন ২ টি চমৎকার হরর android গেম"

  1. shagor Contributor says:
    LOL trickbd te abr horor
    1. pranta Author Post Creator says:
      এই তরার সমস্যা কি রে ?? ফুদাই প্যাচাল পারছ । ট্রিকবিডিতে গেম রিভিউ নামে একটা ক্যাটাগরি আছে । নিচে গিয়া দেখ ।

Leave a Reply