আসসাামুআলাইকুম বন্ধুরা। কেমন আছেন সবাই? আশাকরি মহান আল্লাহর অশেষ রহমতে সকলে বেশ ভালো আছেন।





আজকে আমি আপনাদের সামনে নিয়ে হাজির হলাম আমাদের সকলের প্রিয় এবং পৃথিবীর মধ্যে সবচেয়ে বেশি জনপ্রিয় গেম grand thef auto vice city এর ভার্সন 6 এর ব্যাপারে কিছু লিক হওয়া তথ্যাদি।

ইহা কোনো অফিসিয়াল ঘোষণা নয় লিক হওয়া কিছু তথ্য যা আগামী তে সত্যি হবার সম্ভাবনা রয়েছে।





আমরা সকলেই জানি যে ২০১২ সালের দিকে পৃথিবী জুড়ে gta 5 লঞ্চ হয়েছিল। এরপর পুরো পৃথিবী জুড়ে গেম টি অনেক অনেক বেশী ভাইরাল হয়। তখন পৃথিবীতে পিসি অ্যান্ড্রয়েড ফোন কিংবা ইন্টারনেট ব্যবহরকারীদের সংখ্যা অনেকটাই কম ছিল। তবুও এই গেম টি পুরো পৃথিবী তে ভাইরাল হতে সক্ষম হয়েছে। এবং ইহার জনপ্রিয়তা এখনো বিদ্যমান।




আমরা যেমন টা দেখেছিলাম যে gta 5 এর আগের গেম গুলো যেমন, সান অ্যাড্রেস, GTA 3, GTA 4, GTA5, সবগুলো গেম ই খুব দ্রুতই বাজারে এসে পড়েছিল। কিন্তু আমরা গত ১০ বছর যাবত এই gta 6 এর কোনো খবর পাচ্ছিনা। এর কাহিনী ,ক্যারেক্টার, এবং ম্যাপ সবকিছুই যেন প্রশ্নবিদ্ধ। তবে চলুন, এই পোস্ট এ কিছু সম্ভব্য উত্তর নিয়ে নেই।





আমি যেমনটা জেনেছি যে gta 6 এ গেম শুরু হতে পারে ফুটবল এর সবচেয়ে জনপ্রিয় দেশ ব্রাজিল এর কোনো এক শহর থেকে। কাহিনী কিছুটা এমন হতে পারে যে, দুই ভাই এর বাবা মাকে কেউ মেরে ফেলে পরে তাঁরা সমাজের ইলিগ্যাল পথে বড়ো হয়। বড় হবার তাদের কে কেউ হায়ার করে এবং কয়েকজন কে খুন করায়।





পরে তাঁরা জানতে পারে যে তাঁদেরকে যে হায়ার করেছে সে ই তাদের বাবা মাকে খুব করেছে। এবং তাঁরা তখন তাদের বস কেই খুন করে। এমন কিছু আসতে পারে বলে জানানো হয়েছে। তাছারা ম্যাপ এর ব্যাপার এ এখনো পাওয়া যায়নি। আবার এমন টা হতে পারে যে gta 6 একেবারে গত এর প্রথম ভার্সনের মতো হতে পারে। এবং সবচয়ে বড়ো যেই ব্যাপার টি লিক হয়েছে সেটি হচ্ছে 2024 এ এই গেম টি আসতে পারে।






এখন জানা যাক গেম টি আসতে কেনো এতো দেরি হচ্ছে।

এই গেম টি নতুন আপডেট না আসার সবচেয়ে বড়ো কারন হলো গেম টির আগের ভার্সন gta 5 এর কোম্পানি এখনো টাকা ইনকাম করে যাচ্ছে। আসলে গেম টা এতটাই জনপ্রিয় যে একটি ভার্সনেই কোম্পানী বিজনেস বাড়িয়ে যেতে পেরেছে।





তাছারা কোম্পানী ভবিষ্যৎ প্রজন্মের কথা চিন্তা করে তারা রিলিজ করেছিল gta অনলাইন। যেটা এখনো runing রয়েছে। যাঁরা অনলাইন গেম পছন্দ করে তারা এখনও গেমটি খেলছে। এবং গেম টি নিয়মিত আপডেট আসছে। নতুন নতুন মিশন ও নতুন নতুন গাড়ি বাড়ি ম্যাপ ও যুক্ত হচ্ছে। তাই বলা যায় যে তারা এখনও gta 6 এর কথা ভাবছে না। ইহা কম হলেও ২০২৪ এ রিলিজ হবে।





আজকের পোস্ট টি তাহলে এই পর্যন্তই থাক। আপনারা সকলেই ভাল থাকুন। সুস্থ থাকুন। আর কোনো সমস্যা হলে আমাকে জানান। আর আমার পরবর্তী পোস্ট টি কিসের উপর চান সেটি আমাকে জনিয়ে দিন কমেন্টে, জিমেইল এ, অথবা টুইটারে।
জিমেইল: [email protected]
Twitter: 1215maruf

7 thoughts on "জেনেনিন কেমন হবে gta 6?. কবে রিলিজ হবে?"

  1. RAFI_PRO_PLAYER Contributor says:
    rockstar company GTA 6 এর কথা না ভাবলেও red Dead redemption 2 ঠিকই রিলিজ করছে
    1. marufvai Author Post Creator says:
      hm
  2. Nishan khan Contributor says:
    Gta 5 ই তো মোবাইল এ খেলতে পারলামনা
    1. marufvai Author Post Creator says:
      trickbd te post ache. mobile er ram rom koto?
    2. marufvai Author Post Creator says:
      mobile er verson koto
    3. Nishan khan Contributor says:
      6gb ram+128 rom
  3. Abdus Sobhan Author says:
    Gta 5/4 officially android er jonno ber koreni

    Gta trilogy mobile er jonno asbe amonta sona jacchilo se bisoye kono update ?

Leave a Reply