আসসালামু আলাইকুম,

কেমন আছেন সবাই? আশা করছি মহান আল্লাহর রহমতে আলহামদুলিল্লাহ অনেক ভালোই আছেন।

সম্প্রতি Anime Type Android Games নিয়ে পোস্ট দেওয়া শুরু করেছি। ইতোমধ্যেই কিছু জনপ্রিয় Anime Series এর Games নিয়ে Already Post করে ফেলেছি।

আরো করবো। করার চেষ্টা করবো। যাই হোক, আজকের মূল টপিক হচ্ছে সারা বিশ্বে জনপ্রিয় দুইটি Anime Series – Naruto এবং My Hero Academia কে নিয়ে।

যে দুটি গেম নিয়ে আজ লিখছি সে দুটি গেমই মূল Anime Series এর Storyline এর ওপর ভিত্তি করে বানানো হয়েছে Official ভাবেই।

এই দুটি গেমই আমার দেখা সেরা Anime Type Game মনে হয়েছে Android Platform এর জন্যে। দুটি গেমেরই আলাদা আলাদা প্রচুর বিশেষত্ব রয়েছে। তাই দুটি গেমই ডাউনলোড করে খেলার সাজেশন দিবো।

তাহলে চলুন আর কথা না বাড়িয়ে চলে যাওয়া যাক আমাদের মূল পোস্টে।

💣 Game Name : Naruto X Boruto Ninja Voltage

💣 Game Link : https://m.apkpure.com/naruto-x-boruto-ninja-voltage/com.bandainamcoent.ninjavoltage_app

💣 Game Developer : Bandai Namco Entertainment

 

অনেকেই হয়তোবা এই গেমটি সম্পর্কে জানেন। তবে যারা জানেন না তাদের জন্যেই পোস্ট করা। যাই হোক, এই গেমটিতে Naruto Shippuden আর Boruto কে এবং তাদের প্রায় সকল Characters (Main Storyline এর সাথে সংযুক্ত) দের নিয়ে এখানে খেলতে পারবেন।

সেসব Characters কে Upgrade করতে পারবেন। Characters গুলোকে নিয়ে Team বা Group বানিয়ে খেলতে পারবেন। এখানে Characters গুলোর Special Ability, Powerups গুলোও পেয়ে যাবেন।

Naruto Shippuden এর প্রচুর Characters আপনারা পেয়ে যাবেন।

কি কি Character নেই এখানে? Madara, Itachi, Kakashi, Naruto, Sakura, Boruto, Minato, kushina, Sasuke, Obito, Rin, Sarada, konohamaru, kisame, orochimaru, deidara, hidan, tsunade, jiraiya, hiruzen, kabuto, mitsuki, hinata ইত্যাদি ইত্যাদি সব Characters ই পেয়ে যাবেন এই গেমে।

এটি একটি Official Game হওয়ায় এখানে আপনি সকল Powers, Jutsu সবকিছুই পেয়ে যাবেন। আর গেমটির গ্রাফিক্সের তো কোনো তুলনাই নেই। এর গ্রাফিক্সের প্রেমে পড়ে যাবে যে কোনো Naruto প্রেমী।

এই গেমটিতে আপনি Main Storyline এর পাশাপাশি Side Stories, Missions, Tasks ইত্যাদি পেয়ে যাবেন। গেমটি আমার কাছে এই কারনে ভালো লেগেছে যে এর ভেতরে Team Up করে খেলা যায়।

একদম হুবহু Naruto Anime তে যেভাবে Shinobi রা একসাথে হয়ে Mission এ যায় Team up করে একদম ঐরকমই। আর এই গেমের Story Writer ও Masashi Kishimoto যাকে আপনারা Naruto Lover রা তো চিনেনই কে।

Google Play Store এ গেমটি Available থাকলেও আমাদের দেশে তা Available নেই। তাই Apkpure থেকে Download করে নিবেন।

গেমটি কোটিবার ডাউনলোড ছাড়িয়ে গিয়েছে। Naruto Series এর বর্তমানের সবচেয়ে Popular Game গুলোর মধ্যে এই গেমটি পড়ে। আশা করছি Naruto Fans দের গেমটি ভালো লাগবে।

 

গেমটির কিছু Gameplay Screenshots :

 

💣 Game Name : My Hero Academia – The Strongest Hero

💣 Game Link : https://m.apkpure.com/mha-the-strongest-hero/com.sonypicturestelevision.myheroacademia

💣 Game Developer : Crunchyroll Games, LLC

এই গেমটি আমার দেখা ও খেলা সবচেয়ে বেস্ট Anime Type Android Game Till Now! এর পিছনে অনেক কারন রয়েছে।

তার ভিতরে প্রথম কারন হচ্ছে আমি একটি Anime Type Game এর ভিতরে যা যা আশা করেছি এখানে তার সব আছে৷ কোনো কিছুই বাদ নেই। এই গেমটি বিশাল বড় সাইজের। আর এর সাইজ অনুযায়ী গেমে কোনো আপস করা হয়নি।

গেমটি Official হওয়ায় গেমটিকে একদম Perfect ভাবে Develop করা হয়েছে। তাছাড়া My Hero Academia আমার পছন্দের একটি Anime। এই Anime আমাকে অনেক Motivate করেছে।

আর অনেকদিন পর এই গেমটি খেলার পর আমার ভিতরে সুন্দর এক অনুভূতি কাজ করেছে যা বলে বোঝানো সম্ভব না। সবার ক্ষেত্রে হয়তোবা সেটা না ও হতে পারে। কিন্তু এই গেমটি আমার কাছে প্রচন্ড ভালো লেগেছে।

এই গেমটিতেও আপনি পূর্বের গেমটির মতোই সকল Characters পেয়ে যাবেন Original Anime Series এর। এখানে আপনি একেবারে My Hero Academia-র Season 1 থেকে Storyline পাবেন।

গেমটি ভিষণ Addictive। একবার হাতে নিলে ছাড়তেই ইচ্ছা করে না একেবারে। গেমটির গ্রাফিক্স মারাত্তক লেভেল এর। কোনো তুলনাই হয় না এর গ্রাফিক্স এর।

তাছাড়া Original Japanese Voice Actors দের দ্বারা Dubbed হওয়ায় গেমটি খেলে একেবারে সম্পূর্ণ Anime এর স্বাদই আমি পেয়েছি।মনে হচ্ছিলো Anime Series টাতে আমি নিজে ঢুকে সব Control করছি।

Game টিতে Main Character হিসেবে আপনি Izuku Midoria কে নিয়েই খেলবেন। তবে All Might সহ আরো বিভিন্ন Characters নিয়েও খেলতে পারবেন।

যারা Online Games খেলে অভ্যস্ত তাদের কাছে এই গেমটি প্রচুর ভালো লাগবে। যদিও আগের গেমটিও অনলাইনই। তবুও বলে রাখা ভালো। যাই হোক, আশা করছি যারা My Hero Academia Lover রয়েছেন তাদের কাছে এই গেমটি ভালো লেগেছে।

গেমটির কিছু Gameplay Screenshots :

গেম দুটির সাইজ অনেক বেশি। ভিতর থেকে ডেটা ডাউনলোড হবে। তাই যারা regular games খেলেন আর wifi user তারা অবশ্যই গেম দুটি খেলে দেখবেন। দুটি গেমই আমার প্রচুর ভালো লেগেছে।

আশা করছি আপনাদেরও গেম দুটি ভালো লাগবে। তাহলে আজকের মতো এখানেই বিদায় নিতে হচ্ছে। ইনশাল্লাহ দেখা হবে পরের কোনো পোস্টে।

ভালো লাগলে অবশ্যই জানাবেন এবং বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আর ভালো না লাগলে কোনো নেগেটিভ কমেন্ট করার প্রয়োজন নেই।
ধন্যবাদ।
ট্রিকবিডির সাথেই থাকুন।
THIS IS 4HS4N
LOGGING OUT….

 

19 thoughts on "Anime Lovers রা দেখে নিন এখন পর্যন্ত আমার খেলা সবচেয়ে Best Naruto & My Hero Academia Android Game!"

  1. Rakib Author says:
    Ata asolei xoss✅
    1. 4HS4N Author Post Creator says:
      Thanks brother ❤️
  2. zerox Author says:
    আপনার খেলা Anime মানে বুঝলাম না 🤔
    1. 4HS4N Author Post Creator says:
      Anime type games এর কথা বলেছি। ভালোভাবে পড়ুন এরপর কমেন্ট করুন। আমি সবসময়ই পোস্টের শেষে বলে দিই ভালো না লাগলে ইগনোর করতে। উলটা পালটা কমেন্ট করবেন না ভালো না লাগলে। ধন্যবাদ।
  3. Xein Ahmed Author says:
    ekta game er o size ullekh nei. thats unfair🙃
    1. 4HS4N Author Post Creator says:
      nothing’s unfrair brother
      এইসব গেমস এর সাইজ বেশি হয় এটা সাধারনত সবাই জানে। pubg, free fire game নিয়ে পোস্ট দিলে এই Type এর কমেন্ট করতেন না। তখন সেই সেই বলে উড়িয়ে দিতেন।তখন গেমের সাইজ নিয়ে কথা বলতে হতো না। গেমের Exact Size নেই। ভিতর থেকে প্রতিটা গেমের জন্যেই আলাদা আলাদা ভাবে data download হয় update হওয়ার সময় ও data download হওয়ার সময়। আপনি নিজে download করে খেলে দেখুন। comment rewards এর জন্যে comment করছেন সেটা বোঝাই যাচ্ছে। কিন্তু আমার সম্প্রতি করা সব পোস্টেই আপনার এই ধরনের কমেন্ট দেখতে পাচ্ছি। সম্পূর্ণ পোস্ট পড়ে পরে কমেন্ট করবেন। ধন্যবাদ।
  4. MD Musabbir Kabir Ovi Author says:
    বেশ ভালো লাগলো
    1. 4HS4N Author Post Creator says:
      Thanks a lot….I appreciate it
    2. MD Musabbir Kabir Ovi Author says:
      You are welcome
  5. Alex Razib Contributor says:
    গেম দুইটা কি অফলাইনে খেলা যাবে
    1. Md Mahabub Khan Author says:
      Same question
    2. 4HS4N Author Post Creator says:
      না। পোস্টেই উল্লেখ করে দিয়েছি দুটিই সম্পূর্ণ অনলাইন গেম।
  6. Shakib Author says:
    keep it up vai
    1. 4HS4N Author Post Creator says:
      Thanks vai. You too ❤️
  7. Md Mahabub Khan Author says:
    অসাধারন গেম
  8. Md Mahabub Khan Author says:
    অফলাইনে খেলা যাবে
    1. 4HS4N Author Post Creator says:
      Thanks….না ভাই সম্পূর্ণ অনলাইন। পোস্টেই বলে দিয়েছি।
  9. AMIT✪ Author says:
    Offline Play hoile aro valo Hoito,

Leave a Reply