আসসালামু আলাইকুম


Activision একটি ট্রেলার প্রকাশ করেছে যা আসন্ন Modern Warefare 2 এর পিসি বৈশিষ্ট্যগুলির সাথে মিল পাওয়া যায়। 28 অক্টোবর মুক্তি পাবে এই গেমটি৷ এই গেমটিকে Call of Duty: Modern Warfare 2 এর সাথে বিভ্রান্ত করা যাবে না।

2022 সালে এটি AAA PC রিলিজের জন্য আশা করা হয়। গেমপ্লের স্নিপেটগুলির মধ্যে, ট্রেলারটি 4k গ্রাফিক্স এবং আল্ট্রাওয়াইড সমর্থনের মতো বৈশিষ্ট্যগুলির প্রতিশ্রুতি দেয়। প্রথমটি, ঠিক আছে, নিশ্চিত। কিন্তু আল্ট্রাওয়াইড সবসময় দেওয়া হয় না, যেখানে Activision খুব ভালো কাজ করেছে।


ট্রেলারের দ্বিতীয় বড় হাইলাইট হল “রিকোচেট অ্যান্টি-চিট”৷ গত বছর ধরে ওয়ারজোন এবং ভ্যানগার্ডে রিকোচেট ব্যবহার করা হচ্ছে এবং এটি যথেষ্ট ভাল কাজ করছে । ওয়ারজোন সাবরেডিট-এর একটি দ্রুত পর্যবেক্ষণ দেখায় যেখানে কিছু খেলোয়াড় বিক্ষিপ্তভাবে এটির বাস্তবায়নের বিষয়ে অভিযোগ করছেন।

“500+ এর বেশি কাস্টমাইজেশন বিকল্পগুলি” হাইলাইট করে ট্রেলারটি শেষ হয়৷ MW2 এর গ্রাফিক্স মেনুগুলির পরবর্তী শটগুলির উপর গিয়ে, কাস্টম ফ্রেম রেট সীমা এবং লক্ষ্যমাত্রা, ফিডেলিটিএফএক্সের মতো চিত্র পুনর্গঠন প্রযুক্তি এবং যানবাহন, থার্ড পারসন এবং ফার্স্ট পারসন মোডগুলির জন্য পৃথক FOV স্লাইডারগুলির মতো কিছু বিকল্প রয়েছে৷ এর সাথে রয়েছে চমৎকার ভিজুয়্যালস এবং গ্রাফিক্স।

মডার্ন ওয়ারফেয়ার 2 এর ন্যূনতম সিস্টেম স্পেক্সও রয়েছে: শুধুমাত্র একটি GTX 960 এবং একটি 10th Generation এর i5-357 প্রসেসর এ খেলা যাবে। ওয়ারজোনের পূর্ববর্তী কনফিগারেশনগুলির কারনে গেমটি 200GB এর কাছাকাছি এর হবে বলে ধারণা করা হচ্ছে।

তো আজ এই পর্যন্তই। ভালো থাকবেন। বিদায়।

9 thoughts on "Modern Warfare 2 ট্রেলার এ এর যে যে বৈশিষ্ট্য প্রকাশ পায়।"

  1. MD Musabbir Kabir Ovi Author says:
    কম্পিউটার গেম?
    1. Ashraful Author Post Creator says:
      Jii
  2. SOYEB Author says:
    ইংলিশ আর্টিকেল রিরাইট করলেও সেটা আলাদা কথা, আপনি তো সরাসরি গুগল ট্রান্সলেট দিয়েই কাজ সেরেছেন।
    1. Ashraful Author Post Creator says:
      Vai rewrite ei kora
    2. SOYEB Author says:
      কিছু মনে করবেন না, কিন্তু “Modern Warefare 2 এর পিসি বৈশিষ্ট্যগুলির রূপরেখা দেয়” এই লাইন টা একটা বাচ্চা পড়লেও বুঝতে পারবে সরাসরি ট্রান্সলেট করা হয়েছে।
  3. V Author says:
    মেসেজের সারা দিন-
    https://t.me/c/1647716924/12590
  4. TAHER Author says:
    কম্পিউটার নাই ?
  5. KHSumon Contributor says:
    আল্ট্রাওয়াইড সমর্থনের মতো বৈশিষ্ট্যগুলির প্রতিশ্রুতি দেয়।

    Translated ??

Leave a Reply