আসসালামু আলাইকুম,

কেমন আছেন সবাই? আশা করছি মহান আল্লাহর রহমতে আলহামদুলিল্লাহ অনেক ভালোই আছেন।

Android Games নিয়ে পোস্ট করা হয়না অনেক দিন হয়ে গেলো। তাই ভাবলাম এমন কিছু Android Games নিয়ে পোস্ট করি যেগুলো সচরাচর প্রায় সবাই খেলতে পছন্দ করে।

তাহলে চলুন আর দেরি না করে শুরু করা যাক আমাদের আজকের টপিক।

 

10) Game Name : Shadow Fight 2

Game Developer : NEKKI

Game Size : 156 MB

Game Released Date : July 22, 2014

Required OS : Android 4.4 and Up

Game Link : Playstore

এই গেমটির জনপ্রিয়তা এতোই যে প্লে-স্টোরে গেমটির ডাউনলোড সংখ্যা ১০ কোটিরও অধিক পেরিয়ে গিয়েছে।

গেমটি প্লে-স্টোরে ১ কোটি ৩০ লক্ষাধিকবারেরও বেশি রিভিউ করা হয়েছে এবং প্লে-স্টোরের রেটিং অনুযায়ী গেমটির রেটিং দাড়িয়েছে 4.4 ★ এ।

গেমটিতে আপনি একটি Character (Shadow) কে নিয়ে Story এর মধ্যে দিয়ে বিভিন্ন Fighter কে হারাবেন। এখানে বিভিন্ন ধরনের Fight Style, Powerups ইত্যাদি দেখতে পাবেন।

আমি Recommend করবো গেমটির Mod Version খেলার জন্যে। গেমটি অনলাইন এবং অফলাইন দুইভাবেই খেলতে পারবেন।

Fighting Type Game এর ভিতরে এই গেমটিকে না রাখলে চলেই না। তাই শুরুতেই এই গেমটি দিয়ে শুরু করলাম। আশা করছি যারা এর আগে এই গেমটি খেলেনি তাদের কাছে গেমটি ভালো লাগবে।

গেমটির কিছু স্ক্রিনশটস নিচে দেওয়া হলোঃ

 

09) Game Name : Shadow Fight 3

Game Developer : NEKKI

Game Size : 90 MB

Game Released Date : November 16, 2017

Required OS : Android 5.0 and up

Game Link : Playstore

Shadow Fight 2 গেমটির Successor এই গেমটির প্লে-স্টোরে ডাউনলোড সংখ্যা ১০ কোটি পেরিয়ে গিয়েছে। গেমটির রিভিউ সংখ্যা ৩০ লাখ পার করেছে এবং রেটিং রয়েছে গেমটির 4.4 ★।

এই গেমটির গ্রাফিক্স Shadow Fight 2 থেকে একেবারে আলাদা। গেমটি সত্যিকার অর্থেই Shadow Fight 2 গেমটির Successor।

এটি একটি অনলাইন গেম। তবে আমি অবশ্যই রেকমেন্ড করবো গেমটি খেলার জন্যে। কারন এই গেমটির গ্রাফিক্স সত্যিকার অর্থেই অসাধারন।

গেমটির গ্রাফিক্স এর সাথে এর এর গেমপ্লেও অসাধারন। Shadow Fight 2 এর চেয়ে আমার কাছে এই গেমটিকে বেশি ভালো লেগেছে। এই গেমটিতেও আপনি একটি অসাধারন Storyline দেখতে পারবেন।

গেমটির কিছু স্ক্রিনশট নিচে দেওয়া হলোঃ

08) Game Name : Mortal Kombat

Game Developer : Warner Bros. International Enterprises

Game Size : 1.Playstore
uired OS : 5.0+

Game Link : Playstore

Java Mobile Phone গুলোতে যারা Mortal Kombat Game টি খেলেছেন তারাই জানবেন এই গেমটির Value। ছোটবেলায় Nokia Mobile এ প্রচুর খেলেছি Mortal Kombat গেমটি।

সেই Mortal Kombat Game এর 3D Version টি এটি। এখানে আপনি পাবেন Realistic 3D Graphics, Amazing Controls আরো অনেক কিছুই।

গেমটি প্লে-স্টোরে ডাউনলোড হয়েছে ৫ কোটিবারেরও বেশিবার এবং গেমটির রিভিউই রয়েছে ৪০ লক্ষেরও অধিক!

চলুন, এক নজরে দেখে নেওয়া যাক এখানে আপনি কি কি পাচ্ছেনঃ

✔ MK11 CHARACTERS : এখানে আপনি Raiden, Scorpion, Jade, Sub-Zero, Kabal, and Skarlet এর মতো জনপ্রিয় Mortal Kombat Character গুলো পাবেন তাদের স্পেশাল এট্যাক ফিচারস ও স্কিলগুলোসহ।

এখানে আপনি ১৩০ টিরও বেশি Mortal Kombat characters গুলো Collect করতে পারবেন। যেমনঃ Scorpion, Johnny Cage, Sub-Zero, Cassie Cage, Ermac ইত্যাদি।

সবার জন্যে গেমটি সাজেস্ট করবো না। যাদের একটু মনে ভয় বেশি বা Violence সহ্য করতে পারেন না তারা এই গেমটি খেলবেন না। কোনো সমস্যা হলে আমি দায়ী না। কারনঃ গেমটিতে যে Fatality গুলো দেওয়া হয় সেখানে Violence এর পরিমান অনেক। তাই এক্ষেত্রে সাবধান করে দিলাম।

গেমটির কিছু স্ক্রিনশটস নিচে দেওয়া হলোঃ

07) Game Name : Final Fighter

Game Developer : Jia Rong Tech

Game Size : 884 MB (1 GB এর মতো Total হবে। কারন ভেতর থেকে কিছু Data Download হবে)

Required OS : 4.3+

Game Released Date : March 12, 2019

Game Version : 1.52.19.14

Game Link : Playstore/Pdalife/Rexdl/Revdl

আপনি কি Tekken, Mortal Kombat এই ধরনের গেমগুলো খেলেছেন? তবে এই গেমটি আপনার ১০০% ভালো লাগবেই।

এই গেমটির সবচেয়ে আকর্ষনীয় দিক হচ্ছে এর গ্রাফিক্স + কন্ট্রোল + গেমপ্লে + সাউন্ড এফেক্টস সবকিছুই।

আমি এই গেমটির অনেক বড় ফ্যান। এই গেমটি যখন রিলিজ হয় এর আগের থেকেই এই গেমটি আমার প্রান ছুয়ে গেছে।

এই গেমটিতে আপনি প্রায় ৩০ টির মতো ক্যারেক্টার পাবেন খেলার জন্যে। আর তার নিজেদের Speciality যেমনঃ Powers, Skills এগুলো তো থাকছেই। প্রতিটা ক্যারেক্টারের ভিন্ন ভিন্ন Powers, Skills আছে।

গেমটির গ্রাফিক্স এক কথায় অসাধারন। গেমটির স্টোরিলাইন আরো ব্যাপক। গেমটিকে এই কয়েক বছরের ভিতরে আপগ্রেড করতে করতে এত ভালো এক রূপ দেওয়া হয়েছে যে এর প্রশংসা না করে থাকা যায় না।

সত্যিই গেমটি এক কথায় অসাধারন। Masterpiece বললেও ভুল হবে না। গেমটি স্টোরিলাইন আপনাকে ২০৫০ সালের সময়ের Feel দিবে। কারন ২০৫০ সালের উপর ভিত্তি করেই গেমটিকে তৈরি করা হয়েছে।

যদিও আমরা জানি না ২০৫০ সালে কি হবে। তবুও একটি Imaginary Scene এখানে Create করে গেমটিকে তৈরি করা হয়েছে। যাই হোক, গেমটি আপনাকে অনেক ভালো গ্রাফিক্স ও গেমপ্লে এর মজা দিবে।

গেমটি অনেক Addictive। আপনি বুঝতেই পারবেন না কখন আপনার সময় চলে গিয়েছে গেমটি খেলতে খেলতে। আমার পছন্দের একটি গেম। তাই আমি অবশ্যই সবাইকেই Recommend করবো খেলার জন্যে।

গেমটি অনেক Smoothly আপনি খেলতে পারবেন যদি আপনার কাছে মোটামোটি লেভেলের একটি মোবাইলও থাকে। গেমপ্লে আপনার ভালো লাগবেই।

আরো একটা কথা। এই গেমের স্ক্রিনশট মনে হবে বেশি দিয়েছি। কিন্তু মাত্র ২-৩ টা লেভেলেরই স্ক্রনশট দিয়েছি মাত্র। গেমটিতে দেখার মতো অনেক কিছুই আছে।

আপনি নিজে খেলুন তাহলেই বুঝতে পারবেন।

নিচে গেমটির কিছু স্ক্রিনশট দেওয়া হলোঃ

06) Game Name : Injustice 2

Game Developer : Warner Bros. International Enterprises

Game Size : 1.57 GB

Required OS : 5.0+

Game Link : Playstore

DC FAN রা সাড়া দিন। DC এর সকল Character গুলো এখানে দেখতে পারবেন যেমনঃ Joker, Batman, Superman, Wonderwomen, Green lanturn, Herley Quinn, Flash ইত্যাদি।

উক্ত ক্যারেক্টারগুলোর আসল স্কিল বা সুপার পাওয়ারগুলো নিয়েই খেলতে পারবেন। যারা Mortal Kombat এর মতো Fighting Games পছন্দ করেন তারা অবশ্যই গেমটি খেলে দেখবেন।

গেমটিতে আছে Epic Storyline যা DC Fan দের অবশ্যই ভালো লাগবে। গেমটিতে আছে আলাদা আলাদা Player Mode। গেমটির কন্ট্রোল খুবই সহজ। শুধু Tap করে খেলতে হবে সাথে আলাদা আলাদা সুপারপাওয়ার ব্যবহার করতে পারবেন।

গেমটির গ্রাফিক্সও অসাধারন। এই গেমটির একটি Previous Version আছে যার নামঃ Injustice : God Among Us বা Injustice 1 ও বলতে পারেন। আপনি চাইলে দুটি গেমই খেলে দেখতে পারেন।

তবে অনেকেই Injustice 2 টাকেই Prefer করেন তাই এটা নিয়েই লিখলাম। গেমটি প্লে-স্টোরে ডাউনলোড করা হয়েছে ১ কোটি বারেরও বেশি। গেমটি প্লে-স্টোরে রিভিউ সংখ্যা ৮ লক্ষ ৫৩ হাজার+।

আশা করছি গেমটি আপনাদের ভালো লাগবে।

গেমটির কিছু স্ক্রিনশটস নিচে দেওয়া হলোঃ

 

05) Game Name : One Piece Bounty Rush

Game Link : Playstore

Game Developer : Bandai Namco Entertainment Inc.

Game Released Date : October 21, 2020

 

One Piece এর Fans দের জন্যে এই গেমটি Release হওয়া সুখবরের চেয়ে কম কিছু না। Main Character Luffy সহ One Piece এর প্রায় সকল Characters ই এখানে পেয়ে যাবেন।

গেমটি সবচেয়ে আকর্ষনিয় দিক হচ্ছে এর গ্রাফিক্স। এর গ্রাফিক্স লেভেল মারাত্মক রকমের। এর এনিমেশন ও স্টোরিলাইনও অসাধারন।

গেমটিতে আপনি 3rd Person Mode এ খেলতে পারবেন। Character গুলোর Power গুলোও ব্যবহার করতে পারবেন।

গেমটিতে আপনি 4 VS 4 Multiplayer ও খেলতে পারবেন। এখানে 3D Graphics এর যে অসাধারন মিশ্রন রয়েছে তা যে কোনো মানুষকে আকর্ষিত করবে।

গেমটি প্রায়ই আপডেট করা হয়। আর নতুন নতুন Bug Fix সহ অনেক কিছুই Add করা হয়। গেমটিতে আপনি প্রচুর Side Missions পেয়ে যাবেন Original Storyline এর সাথে।

আপনারা যারা পূর্বে bandai namco এর গেমস খেলেছেন তারা অবশ্যই জানেন এই কোম্পানি কত ভালো ভালো গেমস বানায়। উদাহারনঃ Tekken Series। এই গেমটিও তার ব্যতিক্রম নয়।

যাই হোক, যারা Anime বা One piece fan যদি না ও হয়ে থাকেন তবুও সমস্যা নেই। কারন এই গেমটি যে কারো গেমপ্রেমী মানুষের কাছে ভালো লাগবে।

গেমটি এতটাই জনপ্রিয় যে এই ২ বছরে গেমটি ১ কোটিবারেরও বেশিবারের মতো ডাউনলোড করে ৬ লাখেরও বেশি রিভিউ করা হয়ে গিয়েছে।

আগেই বলে রাখি এটি একটি Online Game। তাই এখানে PvP, 4V4 ইত্যাদি বিভিন্ন mode পেয়ে যাবেন। এখানে আপনি console quality graphics দেখতে পারবেন।

গেমটির কিছু স্ক্রিনশটস দিয়ে দিচ্ছিঃ

 

04) Game Name : Gangstar New Orleans

Game Developer : Gameloft

Game Size : 1 GB

Required OS : 4.1+

Game Type : Online

Game Link : Playstore

Game Released Date : March 29,2017

যারা GTA Type গেমস পছন্দ করেন তাদের জন্যে এই গেমটি ও পরের গেমটি সাজেস্ট থাকবে।

প্লে-স্টোরে গেমটি ডাউনলোড করা হয়েছে ১ কোটিবারেরও বেশিবার এবং গেমটির রিভিউ সংখ্যা আছে ৭ লক্ষ ৭৯ হাজার+ এবং সেই রিভিউ অনুযায়ী গেমের রেটিং দাড়িয়েছে 4.1 ★।

এই গেমটিকে অনেক Hate করা হয়। তার কারন আমি দেখিনা। এই গেমটি খেলে দেখার পর আমার দৃষ্টিভঙ্গি পালটে যায় এই গেমটির প্রতি। কারন এই গেমটিকে যেভাবে Hate করা হয় তেমন Hate এই গেমটি প্রাপ্য নয়।

কারন এই গেমের যে Graphics + Controls + Gameplay আছে তা প্রশংসার দাবীদার। গেমটি অনলাইন হওয়ায় অনেকের সমস্যা হতে পারে। কিন্তু বর্তমানে বেশিরভাগ গেমই অনলাইন গেমস। আর ডেটার দাম এখন খুবই সস্তা।

আর একটু আগে যে বলেছিলাম না Gameloft এর বাজে কোম্পানি হয়ে যাওয়ার কথাটা? আসলে ঐ বিষয়টাও এই গেমসহ প্লে-স্টোরে থাকা Gameloft এর অনেক গেমস এর উপরই প্রভাব ফেলেছে। তাই মানুষ এই গেমগুলো এখন আর ভালো চোখে দেখে না।

যখন Gangstar Vegas গেমটি রিলিজ হয় এর পরেই এই গেমটি রিলিজ হয়। মানুষ Gangstar Vegas গেমটি খেলে অনেক Expect করে ফেলে এই গেমটির প্রতি।

কিন্তু ঐ গেমের ধারে কাছেও না যাওয়ায় মানুষ এই গেমটিকে Hate করা শুরু করে। তবে আপনি যদি অন্য একটি Perspective থেকে গেমটিকে দেখেন তবে এই গেমটি সত্যিই প্রশংসার যোগ্য।

এর গ্রাফিক্স আমার কাছে অন্তত খুবই ভালোই লেগেছে। Open world হওয়ার কারনে প্রচুর Cars, Helicopters, Weapons, Bikes, Locations ইত্যাদি আপনি পাবেন।

এখানেও একটি Story mode আছে। কিন্তু তা অবশ্যই পরের গেম Gangstar Vegas এর মতো epic level এর না।

তবে এই গেমটি অবশ্যই খেলার যোগ্য। এবং খেলে দেখুন ভালোই লাগবে।

নিচে গেমটির কিছু স্ক্রিনশট দেওয়া হলোঃ

03) Game Name : Gangstar Vegas

Game Developer : Gameloft

Game Size : 2.3 GB+

Required OS : 5.0+

Game Type : Online/Offline

Game Link : Playstore/Pdalife (For mod unlimited money version)

Android এ GTA Type Games এর ভিতরে Rockstar Games বাদে যদি অন্য কোনো কোম্পানি এই ধরনের Open World গেম তৈরি করে সফল হয়েছে তবে আমি Gameloft এর এই গেমটির কথাই বলবো।

এর গ্রাফিক্স + স্টোরিলাইন + কন্ট্রোল + গেম-প্লে সবকিছুই এক কথায় অসাধারণ। আমার কাছে এর Story টা সবচেয়ে বেশি ভালো লেগেছে।

গেমের শুরুতেই আপনাকে একটি Movie এর মতো Action Blockbuster Storyline দিয়ে শুরু করবে যেখানে Main Character Boxing Ring এ boxing করছে এমনটা দেখাবে। অবশ্যই আপনি সেই ম্যাচটি খেলবেন। এরপরে আবার এটি Side Mission এও পাবেন পুনরায় খেলার জন্য।

এরপর heist থেকে শুরু করে অনেক কিছুই এখানে দেখতে পাবেন। Gameloft এর আরো একটি Masterpiece বলা চলে এই গেমকে। এই গেমটির সম্পূর্ণ মজা উঠাতে চাইলে আমি বলবো এর Mod Version টি খেলুন। সেখানে Unlimited Money পাবেন। যা ইচ্ছা তা করতে পারবেন।

গেমটির গ্রাফিক্সও অনেক প্রশংসার দাবীদার। অনেকেরই expectations fillup করতে পেরেছে এর গ্রাফিক্স (Android Games এর দিক দিয়ে)। আপনার কাছে একটি মোটামুটি ভালো লেভেলের মোবাইল ডিভাইস থাকলেই আপনি গেমটি Smoothly খেলতে পারবেন।

এতে ৩ ধরনের গ্রাফিক্স পাল্টানোর অপশন পাবেন। Low Graphics, Optimal Graphics, High Graphics। শুরুতেই সবসময়ই Optimal থাকবে। তবে আপনি Settings এ গিয়ে পালটে নিতে পারবেন।

গেমটির শেষের দিকের স্টোরিতে অনেক বড় ধরনের টুইস্ট পাবেন। তাই যারা খেলেননি অবশ্যই খেলে দেখবেন। একটি মুভি দেখার মতো Feel পাবেন। যেখানে সবকিছু আপনি নিজে কন্ট্রোল করছেন।

নিচে গেমটির কিছু স্ক্রিনশট দেওয়া হলোঃ

02) Game Name : The Dark Knight Rises

Game Developer : Gameloft

Game Size : Around 900 MB

Required OS : 2.3+

Game Released Date : 6 October, 2017

Game Version : 1.1.6

Game Link : Pdalife

https://pdalife.com/the-dark-knight-rises-android-a1541.html

Marvel এর গেমের সাথেও DC Fans দের জন্যেও একটি গেম দিয়ে দিলাম। DC Fans দের কাছে এই গেমটি আশা করছি অনেক ভালো লাগবে।

আমি Unlimited Money Mod এর লিংক দিয়েছি। তাই আপনাকে Equipments Purchase করতে সমস্যা হবে না। যতো ইচ্ছা কিনুন কোনো সমস্যা ছাড়াই।

এই গেমটিতে আপনি অসাধারন একটি Storyline পাবেন। অনেক Addictive একটি গেম। খেললে মনে হয় আরো খেলি।

একের পর এক Twist + Storyline এ আপনাকে এগিয়ে নিয়ে যাবে গেমটি। আপনি ইচ্ছামতো Character Control করতে পারবেন।

এছাড়াও Nonstop Action, Fighting, Bike Riding, Flying, Gliding ইত্যাদি তো আছেই। মানে Batman Character এর সবকিছুই আপনি করতে পারবেন এখানে।

যারা DC Fans রয়েছেন এবং Batman Character টাকে ভালোবাসেন তাদেরকে আমি অবশ্যই এই গেমটি সাজেস্ট করবো। আমার খেলা one of the best Batman game on android।

Must Try and Must Recommended একটি গেম।

নিচে গেমটির কিছু স্ক্রিনশট দেওয়া হলোঃ

01) Game Name : Anger Of Stick Series (1-5)

Game Developer : COWON PLAY, BLUE GNC INC, J-Park, SENSPARK ZERO

Game Size : 30-40 MB এর ভিতরেই সবগুলো গেম পেয়ে যাবেন।

Required OS : 2.3.3 – 4.0+

Game Released Date : 2015-2021

Game Type : Offline

Game Link : Playstore

আমি সম্পূর্ণ Series টার কথাই বললাম। কারন Action Game এর কথা আসলে Anger of stick এর কথা আসবে না তা কি করে হয়?

এটি one of the best action type game যেখানে আপনি যা ইচ্ছা তা-ই করতে পারবেন। সবগুলো গেমেরই Mod version download করে খেলবেন তাহলে মজা পাবেন।

কারন এখানে প্রচুর upgrades আছে যা mod version ছাড়া খেললে মজা পাবেন না।

যাই হোক, গেমগুলোতে আছে nonstop action + storyline + good control + amazing gameplay।

গেমগুলো একাধারে ১ লক্ষ থেকে ১০ লক্ষ, ১ কোটি এমনকি ১০ কোটি পর্যন্ত ডাউনলোড ছাডিয়েছে প্লে-স্টোরে। প্রত্যেকটি গেমই 4+★ রেটিং পেয়েছে প্লে-স্টোরে।

গেমগুলো লক্ষাধিকবারেরও বেশি রিভিউ করা হয়েছে। এই গেম সিরিজটি অত্যাধিক জনপ্রিয়। যারা YouTube এ Alan Backer এর Stickman Cartoon Animation দেখেছেন তারাই জানেন এই গেমটি কেন এত জনপ্রিয়।

এখানে অনেক Boss Fight পাবেন। গেমগুলোতে এত ভালো ভালো Action আছে যে আপনি একটুও বোরিং Feel করবেন না।

নিচে গেমটির কিছু স্ক্রিনশট দেওয়া হলোঃ

 

আজকের মতো এখানেই বিদায় নিচ্ছি। ইনশাল্লাহ দেখা হবে পরের কোনো পোস্টে।
ট্রিকবিডির সাথেই থাকুন।
ধন্যবাদ।
আসসালামু আলাইকুম।
THIS IS 4HS4N
LOGGING OUT…

12 thoughts on "Android এর অসাধারন কিছু Fighting Games"

  1. Trickbd Support Moderator says:
    গেম গুলোর Play-Store লিংক দিলে কেমন হয়?
    1. Alex Razib Contributor says:
      ভাই এই পোস্ট ক্রেটর একটা গেম নিয়া পোস্ট করছে,কিন্ত পোস্টটা কাজের না,আমরা অনেকেই কমেন্ট করছি কিন্ত সে আমাদের কমেন্টের রিপ্লে করেনাই,গেম খেলার জন্য যেই Apk টা দিছে সেটা কাজ করেনা Error আসে ডুকলে,তো এর সমাধানের জন্য কমেন্ট করছি,কিন্ত তার কোনো খবর নাই,আমাদের কমেন্টের রিপ্লে করেনা অথচ আবার নতুন পোস্ট করছে,সমাধান যদি নাই দিতে পারে তাহলে পোস্ট করে কেনো,আমাদের সময় আর Mb দুইটাই নস্ট হয়,আপনি এর উপর পদক্ষেপ নেন
    2. Alex Razib Contributor says:
      বেপারটা দেইখেন ভাই
    3. 4HS4N Author Post Creator says:
      Ji next time theke cheshta korbo in sha Allah
  2. Ashraful Author says:
    Shadow Fight 2 best🔥
  3. MD Musabbir Kabir Ovi Author says:
    আগে অবশ্য এইগুলা খেলতাম
  4. 4HS4N Author Post Creator says:
    Alex Rajib ভাই আপনি playstore এ search করে গেমটি ডাউনলোড করুন। এই ক্ষেত্রে error আসলে আমার কি করার আছে বলুন? আর এখানের প্রায় বেশিরভাগ গেমই playstore এ available। আর যেগুলো নেই সেগুলো একটু গুগল করলেই পেয়ে যাবেন। ইনশাআল্লাহ পরের পোস্ট থেকে লিংক দেওয়ার চেষ্টা করবো।
    1. Alex Razib Contributor says:
      Nintendo N64 এর Games গুলো খেলুন আপনার Android Phone এ! এই পোস্টের কথা বলছি,এই পোস্টের কমেন্ট দেখেন
  5. Soyon Contributor says:
    WWE Game Niye Ekta Post Koren Bro
  6. স্টোরি বেইজড কিছু গেইম সাজেস্ট করুন,হাই গ্রাফিকক্স+ মিশন আছে এমন অফলাইন
  7. TAHER Author says:
    Fighting ভাল্লাগে না 😥
    Brain Related den ❤️
  8. NH Nazmul Hossain Contributor says:
    Amar device poco m2 ..bat man game ta cole na er kono solution ase ❓

Leave a Reply