আসসালামু আলাইকুম,

কেমন আছেন সবাই? আশা করছি মহান আল্লাহর রহমতে আলহামদুলিল্লাহ অনেক ভালোই আছেন।

গেমস নিয়ে বহু দিন আগে পোস্ট দিয়েছি। যদিও Recently Psp Games নিয়ে পোস্ট দিয়েছি তবুও Particularly android games নিয়ে পোস্ট দেওয়া হয়ে উঠেনি।

তাই ভাবলাম যদি গেমস নিয়ে লিখতেই হয় তো এমন কিছু গেমস রিভিউ করবো যেগুলো খুব একটা বেশি মানুষ খেলেনি।

আমার Unique Games খেলতে এমনিতেই অনেক ভালো লাগে। আর আমি জানি আমার মতো অনেকেই আছেন যারা নিজেরাও ভালোবাসেন সেসব গেমসগুলো যেগুলো বোরিং হবে না।

গেমস যেমনই হোক দিনশেষে যা Matter করে তা হচ্ছে আনন্দ। কেননা গেমস তৈরিই করা হয় মানুষকে আনন্দ (entertainment) দেওয়ার জন্যে।

তাহলে চলুন দেখে নেওয়া যাক আমাদের আজকের টপিকে এমন ১০ টি Unique গেমস যেগুলো Entertain করবে আমাদের বোরিং সময়কে।

 

(10) Game Name : Smash Hit

Game Developer : Mediocre

Game Size : 57 MB

Required OS : 2.3 +

Game Type : Offline

Game Released Date : March 5, 2014

Game Link : Playstore/Rexdl/Revdl/Pdalife (For Mod + unlocked apk + data )

এটি আমার সবচেয়ে Favourite একটি গেম। এই ৫ টি গেমের ভিতরে সবচেয়ে ভালো লাগার গেম এটি আমার। কেননা এই গেমে মাত্র 57 MB এর ভিতরে আপনি যে সুন্দর + Realistic Graphics + Sound পাবেন তা আপনি অন্য ৫ টা গেমে পাবেন বলে মনে হয় না।

এই গেমের Concept খুবই সহজ। এখানে আপনাকে গেম নিজে নিজেই সামনে এগিয়ে নিয়ে যাবে। আপনাকে শুধু সামনে আসা Obstacles গুলোকে পার করতে হবে।

আর সেই Obstacles গুলো হচ্ছে শুধু কাচ। হ্যাঁ, এই গেমটি সম্পূর্ণ কাচের উপর তৈরি করা হয়েছে। চারপাশে যা দেখবেন সবই কাচের। আর এই কন্সেপ্টটিই এই গেমটি Unique করে তুলেছে অন্যান্য গেমগুলোর থেকে।

আপনি Google Playstore এ এমন Game আর দুইটা খুজে পাবেন না। এই গেমটা এতটাই Unique। গেমটি প্লে-স্টোরে ডাউনলোড করা হয়েছে ১০ কোটিবারেরও বেশিবার এবং গেমটির রিভিউ সংখ্যা রয়েছে ৪০ লক্ষাধিকবারেরও বেশি। আর সেই রিভিউ অনুযায়ী গেমের রেটিং দাড়িয়েছে 4.3 ★।

Android এর one of the best high graphics game এটি আমার মতে। আপনার কি রাগ উঠে প্রচন্ড? সামনে যা-ই দেখেন তা ই ভাঙতে মনে চায়? কিংবা আপনার কি কাচ ভাঙতে ভালো লাগে বা কাচ ভাঙার শব্দ আপনার ভালো লাগে?

তবে এই গেমটি আপনারই জন্য। কেননা এখানে কাচ ভাঙার Sound যা আছে তা একদম ১০/১০ পাওয়ার যোগ্য এতটাই Realistic। আর এর গ্রাফিক্সও চোখ বন্ধ করে ১০/১০ দেওয়া যায় এতটাই সুন্দর এর গ্রাফিক্স।

এই গেম আপনি একবার শুরু করলে আর শেষ হওয়ার নামই নিবে না। আমি অবশ্যই সাজেস্ট করবো গেমটির mod version download করে খেলতে। তা না হলে ball ফুরিয়ে যাবে যেগুলো দিয়ে আপনি কাচগুলো ভাঙবেন। আর balls ফুরিয়ে গেলেই game over।

আর balls অনেক তাড়াতাড়ি ফুরিয়ে যায়। তাই অবশ্যই mod version টি ডাউনলোড করে খেলবেন। আর আপনি এই গেমটিকে অনেক উপভোগ করবেন এর গেরেন্টি আমি দিচ্ছি।

 

নিচে গেমটির কিছু স্ক্রিনশট দেওয়া হলোঃ

(09) Game Name : Ninja Tobu

Game Developer : CerebralFix

Game Size : 77 MB

Required OS : 5.1+

Game Type : Offline

Game Released Date : October 4, 2016

Game Version : 1.8.7

Game Link : Playstore/Rexdl/Revdl/Pdalife (For Mod)

এটি একটি Platformer Type Ninja Action-Adventure Game যেখানে আপনাকে Swipe করে ও বিভিন্ন Gesture এর মাধ্যমে উপরে উঠতে হবে।

আপনি যতই উপরে যাবেন ততই Enemy, Traps ইত্যাদির সম্মুখীন হবেন। গেমটি আপাতদৃষ্টিতে সহজ মনে হলেও গেমটি আসলে কিছুটা হলেও কঠিন আছে।

আপনি ইচ্ছা করলে এর Mod version টিও ডাউনলোড করে খেলতে পারবেন। গেমটিতে Slow Motion ও আছে। এখানে বিভিন্ন Game Modes আছে।

আপনি Mission Type অথবা Endless Type সহ আরো নানান ধরনের Game Mode এ খেলতে পারবেন গেমটি।

প্লে-স্টোরে গেমটি ডাউনলোড করা হয়েছে ১০ লক্ষাধিকবারেরও বেশিবার এবং গেমটির রিভিউ সংখ্যা রয়েছে ৪০ হাজার+ আর সেই রিভিউ অনুযায়ী গেমের রেটিং দাড়িয়েছে 4.2 ★।

গেমটির গ্রাফিক্স ৭৭ MB অনুযায়ী একদম পারফেক্টই মনে হয়েছে আমার কাছে। কেননা এখানে আপনি দিন ও রাতসহ নানান ধরনের লোকেশন পাবেন।

সাথে Enemy Movement সহ বিভিন্ন ধরনের Traps যেগুলো নিজে নিজে Move করে এগুলো আপনাকে খেলতে অনেক মজা দিবে।

যারা কম সাইজের ভিতরে এই ধরনের গেম পছন্দ করেন তারা গেমটি অবশ্যই ডাউনলোড করে দেখতে পারেন। নিরাশ হবেন না আশা করছি।

এখানে অনেকগুলো Ninja Character পাবেন নিয়ে খেলার জন্যে। গেমটির কন্ট্রোল + গেমপ্লে সবকিছুই আমার কাছে বেশ ভালোই লেগেছে। আপনি যেকোনো মোবাইলেই অনায়াসেই গেমটি খেলতে পারবেন কোনো ল্যাগ বা সমস্যা ছাড়াই।

নিচে গেমটির কিছু স্ক্রিনশট দেওয়া হলোঃ

 

 

(08) Game Name : Hungry Dragon

Game Developer : Ubisoft Entertainment

Game Size : 139 MB (ভিতর থেকে Extra কিছু Data Download হবে Skins, Locations এগুলোর জন্যে। বেশি না Almost 200 MB এর মতো)

Required OS : 4.4+

Game Type : Offline

Game Released Date : August 29, 2018

Game Version : 4.0

Game Link : Playstore/Rexdl/Revdl/Pdalife (For Mod)

শুরুতেই বলে রাখি গেমটির Mod version ডাউনলোড করে না খেললে এর মজা উপভোগ করতে পারবেন না।

Ubisoft Entertainment আমার One of the most favourite gaming company। ছোটবেলা থেকেই Gameloft এর সাথে সাথে তাদেরও প্রচুর গেমস খেলে বড় হয়েছি। তাদের প্রতিটা গেমেরই গ্রাফিক্স + অপটিমাইজেশন অনেক ভালো হয়।

এই গেমটি একটি Action + Arcade + Adventure Type Game। গেমটিতে আপনি Dragon কে কন্ট্রোল করবেন এবং বিভিন্ন কীটপতঙ্গ থেকে শুরু করে মানুষসহ বিভিন্ন প্রানীকে খেয়ে Dragon কে বাচিয়ে রাখবেন।

এখানে আপনি বড় থেকে ছোট প্রচুর Dragons পেয়ে যাবেন নিয়ে খেলার মতো। সাথে ছোট Dragon এর বাচ্চা নিয়েও খেলতে পারবেন।

এছাড়াও গেমটিতে অনেক Special Attacks, Skills সহ অনেক ধরনের Power Ups দেখতে পারবেন। সেগুলো নিয়ে খেলতে তো পারবেনই তার সাথে সেগুলো Upgrade ও করতে পারবেন।

গেমটি প্লে-স্টোরে ডাউনলোড করা হয়েছে ১ কোটিবারেরও বেশিবার এবং গেমটির রিভিউ সংখ্যা রয়েছে ৩ লক্ষ ৩১ হাজার+ আর সেই রিভিউ অনুযায়ী গেমের রেটিং দাড়িয়েছে 4.1 ★।

গেমটি At least 4.5 ★ রেটিং পাওয়ার যোগ্য। গেমটিতে লোকেশন এর কোনো অভাব হবে না। এটি একটি Open world Game। এখানে আপনি প্রচুর জায়গা পাবেন ঘুরাঘুরি করার মতো।

আর এখানে প্রচুর প্রানী দেখতে পারবেন। গেমটির মিউজিক ও সাউন্ড এফেক্টস গুলোও খুব ভালো। অনেকেই হয়তোবা বলতে পারেন যে গেমটি যদি Mod version download করেই খেলি তাহলে লাভটা কি? মজাটা পাবো কোথায়?

তাদের জন্যে বলবো এটি একটি open world type game হওয়ায় এখানে অনেক কিছুই আপনি পেয়ে যাবেন explore করার মতো। আর এখানে enemy, traps সহ এত কিছু আছে যে আপনি সারাদিনে খেলে শেষ করতে পারবেন না।

 

নিচে গেমটির কিছু স্ক্রিনশট দেওয়া হলোঃ

 

 

(07) Game Name : Returner 77

Game Developer : Fantastic, Yes

Game Size : 871 MB

Required OS : 4.4+

Game Type : Offline

Game Released Date : April 11, 2018

Game Version : 1.0

Game Link : Playstore/Rexdl/Revdl/Pdalife (For Mod)

গেমটি প্লে-স্টোরে Paid। তাই Pdalife Website থেকে ফ্রি তে ডাউনলোড করতে হবে আপনাকে।

এই গেমটির মূল Concept Space, Galaxy, Alien এসবকে ঘিরে তৈরি করা হয়েছে। গেমটির গ্রাফিক্স এক কথায় অসাধারন।

এটি একটি Exploration type adventure game। এখানে আপনি Stoymode ও পাচ্ছেন। গেমটিতে আপনি Puzzle Solve করে করে এগিয়ে যাবেন। এখানে Explore করার মতো প্রচুর জায়গা আছে।

3D Realistic Graphics এর সাথে অনেক সুন্দর একটি Storyline আপনি পেয়ে যাচ্ছেন। গেমটির Overall Environment Highly Detailed ভাবে ডেভেলপ করা হয়েছে।

গেমটিতে আছে Beautiful Dynamic Sound। আপনি যদি Earphone ব্যবহার করে গেমটি খেলেন তাহলে গেমটির আসল মজা উপভোগ করতে পারবেন।

গেমটির প্লে-স্টোরে মূল্য দেওয়া আছে বাংলাদেশী টাকায় ৪৯০ টাকা। তবে আমি বলবো গেমটি এত টাকা দিয়ে কিনলেও Worth it হবে।

কেননা গেমটিতে এত সুন্দর গ্রাফিক্স + প্রত্যেকটি Object এর Details এত সুন্দর করে দেওয়া আছে যে এর প্রশংসা না করে থাকতে পারছি না।

গেমটিতে Live Action Video Clips এর সাথে Story Mode পাচ্ছেন। One of the best first person games মনে হয়েছে আমার কাছে।
অবশ্যই খেলে দেখবেন।

 

নিচে গেমটির কিছু স্ক্রিনশট দেওয়া হলোঃ

 

 

(06) Game Name : The Last Adventurer

Game Developer : DormRoom

Game Size : 255 MB

Required OS : 4.4+

Game Type : Offline

Game Released Date : August 7, 2021

Game Version : 1.21

Game Link : Playstore/Rexdl/Revdl/Pdalife (For Mod)

আমার দেখা One Of The Best High Graphics Game With Beautiful Graphics Details। গেমটির সবচেয়ে আকর্ষনীয় ও ভালো দিক হচ্ছে এর Graphics + Details।

এক কথায় Masterpiece। গেমটির গ্রাফিক্স এ কোনো Detail ই Miss করেনি এর ডেভেলপাররা। এখানে প্রত্যেকটি Object যেমন Trees, Buildings, Shadows, Gun, Grass, Bus, Car, Sky ইত্যাদি সবকিছুরই Details একদম Accurate।

গেমটি পুরাই সবুজে ঘেরা। গেমের চারপাশে আপনি শুধু সবুজই সবুজ পাবেন। গেমটি একটি Zombie Type Shooting Game। তবে এখানে Adventure + Free World Exploration পাবেন।

গেমটিতে একটি সমস্যা হচ্ছে আপনি যদি একবার কোনো Zombie এর হাতে মারা যান তবে আপনাকে গেমটি পুনরায় শুরু করতে হবে। Graphics এর দিক দিয়ে গেমের কোনো তুলনা হবে না।

গেমটির গ্রাফিক্স এর সাথে এর সাউন্ডও অসাধারন। আপনাকে Lofi Music এর Feel দিবে। এছাড়াও আপনাকে অনেক শান্ত ও নিরব এবং এমন এক সুন্দর জায়গার Feel দিবে যে আপনার মনে হবে আপনি গেমটির ভিতরেই আছেন।

আপনাকে Relax Feel করাবে এর সাউন্ডট্র‍্যাক। গেমটিকে এই দিকগুলো থেকে প্রশংসা করা যায় অনেক। This is basically a masterpiece।

তবে কিছু Bugs + Problems আছে যা Fix করা একান্ত প্রয়োজন।

 

নিচে গেমটির কিছু স্ক্রিনশট দেওয়া হলোঃ

 

 

 

(05) Game Name : Sarju : First Person Puzzle Game

Game Developer : Reactor Heart

Game Size : 174 MB

Required OS : 4.4+

Game Type : Offline

Game Released Date : September 11, 2020

Game Version : 0.43

Game Link : Playstore/Rexdl/Revdl/Pdalife (For Mod)

এই গেমটি Masterpiece এর সত্যিকার উদাহারন। এই গেমটিতে আমার দেখা Android Games এর সবচেয়ে ভালো ও Accurate Graphics মনে হয়েছে।

এখানে Shadow Area থেকে শুরু করে গেমের Ingame Gameplay তে কোনো ত্রুটিরই দেখা আমি পাইনি। Accurate Graphics + Detail এর কথা আর কি বলবো।

গেমটির Detail এর প্রেমে পড়ে গিয়েছি আমি। পানির যে Waterdrop + Sunny Shadow Effects গুলো আছে তা এত সুন্দর ডিটেইল এর মাধ্যমে গেমটিতে Portray করা হয়েছে যে মনে হবে আপনি বাস্তবিক কিছু দেখছেন।

অনেকটাই বাস্তবের মতোই Feel দেয়। আর এর সাউন্ডট্র‍্যাক এর তো কোনো জবাবই নেই। পুরাই মাস্টারপিস একটা গেম।

 

নিচে গেমটির কিছু স্ক্রিনশট দেওয়া হলোঃ

 

(04) Game Name : Sniper Honor

Game Developer : 707 INTERACTIVE : Fun Epic Casual Games

Game Size : 98 MB

Required OS : 5.0+

Game Type : Offline

Game Released Date : January 18, 2019

Game Version : 1.9.1

Game Link : Playstore/Rexdl/Revdl/Pdalife (For Mod)

প্লে-স্টোরে গেমটি ডাউনলোড করা হয়েছে ১ কোটিবারেরও বেশিবার এবং গেমটির রিভিউ সংখ্যা রয়েছে ১ লক্ষ ১০ হাজার+ আর সেই রিভিউ অনুযায়ী গেমের রেটিং দাড়িয়েছে 4.1 ★।

গেমটিতে আপনি শুরুতেই একটি স্টোরিমোড দেখতে পারবেন। গেমটি খেলতে যাওয়ার সময় আপনি একটি Tamil অথবা Bollywood মুভির feel পাবেন 😆😂।

কারন গেমটিতে এত দূর থেকে Sniper Shooting করে যে আপনাকে এমনই Feel দিবে। গেমটিতে Sniper Gun গুলোকে অনেক বেশি Zoom করা যায়।

১০ বিল্ডিং দূরের ঘরের ভিতর পর্যন্ত Zoom করে আপনাকে দেখাবে যা আমার কাছে বেশ মজার লেগেছে। গেমটির গ্রাফিক্সও বেশ ভালো। আপনি গেমটিতে Slow Motion Shot ও করতে পারবেন।

এখানে Rifle, Shotgun, Pistols এর অনেক ভালো Collection দেখতে পারবেন। গেমটিতে প্রত্যেকটি লেভেলে আলাদা আলাদা লোকেশন এবং Target/Characters দেখতে পারবেন।

গেমটি সম্পূর্ণ অফলাইন এবং এত কম সাইজের ভিতরে গেমটি আপনাকে অনেক কিছুই অফার করছে। আমি সাজেস্ট করবো গেমটির Mod version ডাউনলোড করে খেলতে।

এখানে Zombie Shooting Action ও দেখতে পারবেন। গেমটির আরো অনেক ফিচার আছে। আপনি নিজে খেললেই বুঝতে পারবেন।

 

নিচে গেমটির কিছু স্ক্রিনশট দেওয়া হলোঃ

 

(03) Game Name : Pure Sniper

Game Developer : Miniclip.com

Game Size : 104 MB

Required OS : 5.1+

Game Type : Offline

Game Released Date : November 15, 2021

Game Version : 500124

Game Link : Playstore/Rexdl/Revdl/Pdalife (For Mod)

প্লে-স্টোরে গেমটি ডাউনলোড হয়েছে ৫০ লক্ষাধিকবারেরও বেশি এবং গেমটি রিভিউ করা হয়েছে ২ লক্ষ ২৭ হাজার+ বার আর সেই রিভিউ অনুযায়ী গেমের রেটিং দাড়িয়েছে 4.2 ★।

100 MB এর ভিতর আপনি অনেক ভালো গ্রাফিক্স + গেমপ্লে পাচ্ছেন। গেমটির Characters + Guns + Skins + Shooting Effects + Animation + Control + Gameplay সবকিছুই আমার কাছে অনেক ভালো লেগেছে।

গেমটিতে আপনি Slow Motion এ Shoot করতে পারবেন। গেমটিতে আপনি বিভিন্ন ধরনের Guns, Pistols, Bullets, Grenades পেয়ে যাবেন।

গেমটিতে আপনি বিভিন্ন ধরনের Location + Characters পেয়ে যাবেন। গেমটির Gun shooting control বেশ Smooth। গেমটিতে আপনি ৪০০ এরও অধিক Mission পেয়ে যাবেন।

গেমটি রেগুলার আপডেট করে নতুন নতুন Missions, Events, Guns ইত্যাদি নিয়ে আসা হচ্ছে।

 

নিচে গেমটির কিছু স্ক্রিনশট দেওয়া হলোঃ

 

(02) Game Name : V4

Game Developer : NEXON Company

Game Size : 97 MB (ভিতর থেকে 3 GB+ Data Download হবে)

Required OS : 5.0+

Game Version : 1.30.422908

Game Released Date : July 22,2020

Game Link : Playstore

NEXON Company কে তো আপনারা চিনেনই। যারা Darkness Rises গেমটি খেলেছেন তারা অবশ্যই এই কোম্পানিকে চিনে থাকবেন।

কারন NEXON Company টিই Darkness Rises গেমটিকে তৈরি করেছে। এই কথাটা বলার কারন আস্তে আস্তে বুঝে যাবেন যদি পোস্টটি মনোযোগ দিয়ে পড়েন।

শুরুতেই বলে দিই গেমটির গ্রাফিক্স আপনাকে নিরাশ করবে না। MMORPG হিসেবে গেমটি আপনাকে একটি Normal Rpg গেমেরই স্বাদ দিবে। তবে এখানে আপনি অনেক Details পাবেন।

NEXON Company আর Darkness Rises দুটির কথা Mention করার কারন হলো এই গেমের Playstore এর Rating।

গেমটিকে প্লে-স্টোরে ডাউনলোড করা হয়েছে ১০ লক্ষাধিকবারেরও বেশি এবং গেমটিকে রিভিউ করা হয়েছে ৬৪ হাজার+ বার। কিন্তু গেমটির রেটিং Playstore এ দেখতে পাবেন 3.3 ★।

তাহলে এতো বাজে রেটিংওয়ালা গেম কেন সাজেস্ট করলাম? গেমটি তৈরি করেছে NEXON Company। আপনারা যারা Darkness Rises Game টি খেলেছেন তারা অবশ্যই জানেন গেমটির গ্রাফিক্স ও গেমপ্লে কতটা ভালো।

কোম্পানির নাম মেনশন করলাম এই কারনে যে আপনারা দ্বিধায় পড়ে যাবেন না যে আমি যেকোনো একটা Random Game Pick করে পোস্ট লিখে ফেলেছি। আবার NEXON Company এর গেম বলেই যে গেমটা ভালো হবে তাও না।

কিন্তু গেমটির রেটিং আমার কাছে অনেক কম বলেই মনে হয়েছে। গেমটি At least 4 ★ Deserve করে। কেন এই কথা বলছি?

শুরুতেই বলি Character Customization এর কথা। গেমটির Character Customization অনেক ভালো RPG Game হওয়ায়। গেমটিতে আপনি অনেক কিছুই করতে পারবেন। Character থেকে শুরু করে প্রচুর Tweaks Change করতে পারবেন।

এখানে অনেক বড় Open World Map আছে Travel করার মতো। আপনি যদি প্লে-স্টোরে এখন গিয়ে গেমটির রিভিউ দেখেন Average এর হিসাবে তখন দেখতে পাবেন এর 5-4 ★ Rating ই বেশি। আর রিভিউ গুলো পড়লেই বুঝতে পারবেন গেমটি আসলে যতটা Deserve করে ততটা পাচ্ছে না।

তাই এই গেমটিকে লিস্টে রেখেছি। এখানে অনেক ধরনের Options পাবেন খেলার জন্যে যার কারনে এখানে Details এর পরিমান বেশি হওয়ায় আপনি কিছুটা অগোছালো Screen দেখতে পারেন।

তবে সেগুলো Change করতে পারবেন সমস্যা নেই। অনেক কিছু থাকায় আর অগোছালো Screen থাকায় গেমটি অনেকের কাছেই ভালো লাগেনি।

তবে গেমটির গ্রাফিক্স + কন্ট্রোল + গেমপ্লে সবকিছুই ভালো। এতে কোনো সন্দেহ নেই। তাই গেমটি সাজেস্ট করবো তাদেরকে যারা সবকিছুই Try করে দেখতে চান। মানে এক জায়গায় বসে থাকেন না।

আপনার যদি wifi থাকে তবে গেমটিকে একবার Try করে দেখতে পারেন। data user রা এত mb খরচ করে ডাউনলোড করে পরে ভালো না লাগলে আমাকে আবার গালি দিয়েন না 😅🙏।

আমার কাছে ভালোই লেগেছে। তাই আমি লিস্টে এড করেছি। যদিও এর চেয়েও ভালো ভালো গেম আছে Rpg section এ তবুও একটু ভিন্ন কিছু try করলে ক্ষতি কি?

এছাড়াও এটি একটি নতুন গেম যা ২০২০ সালে রিলিজ করা হয়। তাই গেমটিতে অনেক কিছুই এড করা বাকী। তবুও যা দেওয়া আছে তা যথেষ্ট হবে বলে মনে হয়েছে আমার কাছে।

ডেভেলপাররা রেগুলার গেমটিকে আপডেট করছে। তাই ভবিষ্যতে ভালো করবে বলে আশা করা যায়।

নিচে গেমটির কিছু স্ক্রিনশট দেয়ে দিচ্ছিঃ

 

 

(01) Game Name : Chronicle Of Infinity

Game Developer : NEOCRAFT LIMITED

Game Size : 883 MB

Required OS : 4.4+

Game Type : Online

Game Version : 1.3.4

Game Released Date : April 6, 2022

Game Link : Playstore

জি এই গেমটিকে এই মাসের ৬ তারিখই প্লে-স্টোরে রিলিজ করা হয়। গেমটিতে ডিটেইল এর কোনো ঘাটতি আমি পাইনি।

প্লে-স্টোরে মাত্র কয়েকদিনেই ৫ লক্ষাধিকবারেরও বেশি ডাউনলোড ক্রস করে গিয়েছে। আগামী কয়েক মাসে বা এই বছরেই গেমটি কোটিতে পৌছে যাবে ধারনা করা যায়।

কারন এই গেমটির গ্রাফিক্স + গেমপ্লে খুবই Impressive। গেমটি রিভিউ করা হয়ে গিয়েছে ২৭ হাজার+ বার মাত্র কয়েক দিনেই আর রেটিং দাড়িয়েছে 4.4 ★ এ।

গেমটিকে রেগুলার আপডেট করা হচ্ছে এবং নতুন নতুন অনেক কিছুই এড করা হচ্ছে। গেমটিতে Characters + Story + Upgrades + Weapons + Skills এর কোনো অভাব বা ঘাটতি নেই। অন্যান্য RPG Game এর মতো মনে হলেও এখানে ভিন্ন কিছু অবশ্যই পাবেন।

 

নিচে গেমটির কিছু স্ক্রিনশট দেওয়া হলোঃ

 

তো এই ছিল আমাদের ১০ টি Unique গেমস যেগুলো আশা করছি কেউ কেউ খেললেও সবাই খেলেননি। যারা খেলেছেন তাদেরকে Congratulations বলে বাকীদের সুযোগ করে দিতে চাচ্ছি।

ভালো লাগলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। এবং পরবর্তী পোস্টের জন্যে কোনো সাজেশন দিতে হলে অবশ্যই আমাকে কমেন্ট করে জানান।

আজকের মতো এখানেই বিদায় নিচ্ছি। ইনশাআল্লাহ দেখা হবে পরের কোনো পোস্টে।
ততক্ষনের জন্যে ট্রিকবিডির সাথেই থাকুন।
ধন্যবাদ।
THIS IS 4HS4N
LOGGING OUT…..

6 thoughts on "(Part-1) ১০ টি Unique ও মজাদার Android Games!"

  1. Sajib Mahmud Contributor says:
    Awesome post.সবগুলার সাথে Online/offline বলে দিলে ভালো হতো।
    1. 4HS4N Author Post Creator says:
      Thanks For the Suggession
  2. MD Musabbir Kabir Ovi Author says:
    পোস্ট একটু বড় হয়ে গেলো না?
  3. Levi Author says:
    অফলাইন গেমগুলো নিয়ে একটা পোস্ট করবেন।
  4. MD Shakib Hasan Author says:
    Game খেলার টাইম নাই।
  5. TAHER Author says:
    আজকাল গেম খেলা তেমন হয়না।
    ভালো পোস্ট

Leave a Reply