Site icon Trickbd.com

এবার গ্রামীণফোন সিমে আনলিমিটেড ডাউনলোড করুন একদম ফ্রীতে!!!!

Unnamed

ট্রিক টির মাধ্যমে আপনি জিপি সিমে হাই স্পিডে ডাউনলোড করতে পারবেন অনায়াসেই!তবে পোস্ট টি সম্পূর্ণ কয়েকবার পড়ে ক্লিয়ার ধারণা নিয়ে তারপর কাজে নামবেন প্লিজ,তাই ঝামেলা মনে হবেনা!অনেকদিন ধরে চালাচ্ছি তাই ভাবলুম সবাইকে নিয়েই ব্যবহার করি।জিপি বন্ধ করলে করুক 😛
.
গ্রামীণফোন এর উল্লেখযোগ্য একটি অফার হচ্ছে ইন্টারনেট টিকিট।এর মাধ্যমে অপেরা মিনি দিয়ে ০.৫০ টাকায় ১ ঘন্টা যেকোন সাইটে ব্রাউজ করতে পারবেন এন্ড ২০ এম্বি পর্যন্ত ডাউনলোড ও করতে পারবেন।কাজের কথায় আসি,
প্রথমেই সেটিং এ গিয়ে একটি ম্যানুয়াল ইন্টারনেট সেটিং করে নিন

.
Profile Name:ARK.com
Apn:gpinternet
Proxy:82.145.209.241

Port:80
Apn type:default/internet
এই সেটিং করে সেটি এক্টিভ করুন।এবার এই লিংক থেকে জিপি ফ্রী মোড অপেরা টি ডাউনলোড করে নিন
Download MoD Opera
ডাউনলোড করতে Opera Mini দিয়ে লিংকে প্রবেশ করে #Download_Now এর নীচের টিক তুলে দিয়ে সেই #Download Now তে ক্লিক করবেন।
.
এবার কিছু এম্বি কিনে #UC Browser দিয়ে ভিডিও বা অ্যাপ ফাইল Uc Cloud এ রাখুন।যারা Uc Cloud এ ফাইল রাখতে পারেন না তারা এই পোস্ট Click Here টি দেখে নিন।
এখন মোড অপেরা টা ইন্সটল করুন। আনলক Child Code : www.nextwap.net এটা দিবেন।এতে অপেরা অপেন হবে।অপেরা লোডিং শেষ হলে এই এড্রেসে এই লিংকে যান এন্ড ৫০ পয়সার ইন্টারনেট টিকিট টি কিনুন।এবার Uc Cloud এ আপনি যে ফাইল গুলো রেখেছেন সেগুলো পেতে অপেরা থেকেই Cloud.ucweb.com অ্যাড্রেস এ যান,এখন আপনি জিমেইল বা ফেসবুক যে অ্যাকাউন্টে রেখেছেন সেই আইকনে ক্লিক করুন।এখানে আপনি আপনার UC Cloud এ রাখা সকল ফাইল দেখতে পাবেন।
.
যেটি ডাউনলোড করবেন সেটায় ক্লিক করুন।লোডিং শেষ হলে উপরে দেখবেন Download অপশন এসেছে সেখানে ক্লিক করুন।এবার একটি Warning পেজ আসবে। সেখান থেকে “হ্যা,অব্যাহত” এ প্রেস করে ধরে রাখুন এবং Open in a new tab এ ক্লিক করুন এন্ড সেখানে থাকা তৎক্ষণাৎ “না,বাতিল”লেখা তে ক্লিক করুন।একটু লোডিং হয়ে ডাউনলোড পপ আপ এসে যাবে!এন্ড লোডিং শেষ হবার পর Download এ ক্লিক করবেন।ডাউনলোড হতে থাকবে।স্পিড দেখে ইম্প্রেসড হবার মত।দিনে স্পিড এখন কম পেতে পারেন কিন্তু রাতে ভাল স্পিড পাবেন।
একঘন্টা পর টিকেটের মেয়াদ শেষ হয়ে গেলে আবার ৫০ পয়সা দিয়ে টিকেট কিনবেন
pic collected
.
সবাই ভাল থাকবেন।এই পোস্ট শেয়ার করার দরকার নেই 😉 জিপি দেখলে অফ করে দিবে :p