আগামী ৫-ই অক্টোবর আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ সামনে রেখে গ্রামীণ সিম নতুন একাটি ক্যাম্পেইন অফার চালু করেছে যা জিপি সিমের গ্রাহকরা মোবাইল রিচার্জ করলেই পেয়ে যাবে চলো বাংলাদেশ ফ্যান টি-শার্ট.!

যে কোনো জিপি সিমে ৬৯৯ টাকা রিচার্জ মোবাইল রিচার্জ করলে পেয়ে যাবেন ১৫ জিবি ও ৫০০ মিনিট প্যাক সাথে পেয়ে যাচ্ছেন চলো বাংলাদেশ ফ্যান টি-শার্ট.!

এই ক্যাম্পেইনটি চলবে আগামী ১৪ অক্টোবর’২৩ পর্যন্ত চলবে (স্টক থাকা পর্যন্ত)।মোবাইল রিচার্জ করতে হবে জিপি রিটেইল, মাইজিপি এবং ডিজিটাল রিচার্জ চ্যানেল এর মাধ্যমে।

গ্রাহক রিটেইল থেকে ৬৯৯ টাকার প্যাক কেনার পর গ্রামীণফোন-এর কনফার্মেশন এসএমএস পাবেন এবং ঐ রিটেইল আউটলেট থেকেই ফ্যান টি-শার্টটি সংগ্রহ করতে পারবেন। প্যাকটি কেনার পরে ৩ কার্যদিবসের মধ্যে গ্রাহককে এসএমএস-এর মাধ্যমে জানানো হবে।

রিটেইল চ্যানেল থেকে যেসব গ্রাহক ৬৯৯ টাকা রিচার্জ করবেন তারা গ্রামীণফোন থেকে কনফার্মেশন এসএমএস পাওয়ার পর ১০ কার্যদিবসের মধ্যে ঐ রিটেইল থেকে টি-শার্ট সংগ্রহ করতে পারবেন।

সেলফ/ডিজিটাল রিচার্জ চ্যানেল থেকে যারা ৬৯৯ টাকার প্যাক কিনবেন তারা যদি ফ্যান টি-শার্ট বিনামূল্যে হোম ডেলিভারি পেতে চান, তাহলে কনফার্মেশন এসএমএস-এ জানানো নির্দিষ্ট সময়ের মধ্যে প্রদত্ত লিঙ্কে সম্পূর্ণ ঠিকানা পাঠাতে হবে। নির্ধারিত সময়ের মধ্যে বিজয়ী প্রয়োজনীয় তথ্য প্রদান না করলে ফ্যান টি-শার্ট পাওয়ার জন্য অযোগ্য বলে বিবেচিত হবেন।

ডিজিটাল রিচার্জ চ্যানেলের গ্রাহকরা হোম ডেলিভারির মাধ্যমে ফ্যান টি-শার্ট পাবেন। এসএমএস লিংকের মাধ্যমে তথ্য প্রদানের তারিখ থেকে সর্বোচ্চ ৩০ (ত্রিশ) কার্যদিবসের মধ্যে ফ্যান টি-শার্ট গ্রাহকের ঠিকানায় পৌঁছে দেওয়া হবে।

এই ক্যাম্পেইনে শুধুমাত্র ‘L’ সাইজের জার্সি দেওয়া হবে

 

যেকোনো প্রয়োজনে Facebook এ আমি..!!

বাংলালিংক সিমে ফ্রি 1.5GB নিয়ে নিন

 

ধন্যবাদ

2 thoughts on "Gp সিমে মাত্র ৬৯৯ টাকা রিচার্জ করে পেয়ে যান চলো বাংলাদেশ ফ্যান টি-শার্ট, সাথে আরো থাকছে ১৫ জিবি ও ৫০০ মিনিট প্যাক.!"

  1. JM Sujon Contributor says:
    সবাই পাবে?
    1. Uzzal Mahamud Pro Author Post Creator says:
      জি

Leave a Reply