Site icon Trickbd.com

গ্রামীণফোন সিমে নিয়ে নিন, ফ্রিতে ৫০ এমবি!

Unnamed

উপরের শিরোনাম দেখে হয়তো চমকে গেছেন। হুম! চমকে যাওয়ারই কথা। কেননা, আমি এখন যে পোস্টটি নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি, সেটি হলো গ্রামীণফোন সিমে ফ্রিতে এমবি নেওয়ার বিষয়ক পোস্ট। গতকাল বিকাল ৫.৩৯ মিনিটে আমার গ্রামীণফোন সিমে একটা ম্যাসেজ আসে। সেটাতেই উল্লেখ আছে যে, ফ্রিতে ৫০ এমবি নিতে পারবো। অর্থাৎ, কোনো প্রকার টাকা পয়সা খরচ না করেই ফ্রিতে গ্রামীণফোন সিমে ৫০ এমবি নিতে পারবো। নিচের স্ক্রিনশটটি ফলো করুন।

কিভাবে ফ্রিতে ৫০ এমবি নিবেন তা স্ক্রিনশটেই উল্লেখ আছে। তবুও বলে দেই, আপনার মোবাইলের ডায়াল অপশনে গিয়ে টাইপ করুন *১২১*৩০৮০#। আর পেয়ে যান ফ্রিতে ৫০ এমবি। আর হ্যাঁ! এই ফ্রি এমবির মেয়াদ ২ দিন। যা কিনা একবারই নিতে পারবেন।
.

বিঃ দ্রঃ হয়তো সব গ্রামীণফোন সিমে নাও পেতে পারেন। আপনাদের সাথে বিষয়টা শেয়ার করার উদ্দেশ্য হলো একটু চেষ্টা করে যদি ফ্রি ৫০ এমবি পান কোনো প্রকার টাকা পয়সা খরচ ছাড়াই। তাই এখনি আপনার গ্রামীণফোন সিমটিতে বিষয়টা ট্রাই করে দেখুন পান কিনা।
.
তথ্যপ্রযুক্তির টিপস বিষয়ক ফেসবুক গ্রুপ – www.facebook.com/groups/TripsBD, আমার ফেসবুক পেইজ – www.facebook.com/WAMahbubPathan এবং আমার ফেসবুক আইডি – www.facebook.com/Md.Mahbub.Pathan.
Exit mobile version