Site icon Trickbd.com

[Grameenphone] গ্রামীন সিমে সামান্য ট্রিকের মাধ্যমে অল্প টাকায় নিয়ে নিন বেশি এমবি। সব গ্রামীনফোন ইউজারই নিতে পারবেন

Unnamed

আসসালামু আলাইকুম, সবাই কেমন আছেন?
ভালোভাবে বুঝতে সম্পুর্ন পোস্টটি পড়ুন
আজকে আমি যে ট্রিক্সটি নিয়ে এসেছি সেটা আগে কাজ করতো, মাঝখানে অনেকদিন কাজ করে নাই কারন এটা গ্রামীন সিমের একটা অফার এর উপর নির্ভর করে। অফারটি তারা বন্ধ করে দেওয়ায় কাজ করে নাই কিন্তু এখন তারা আবার অফারটি চালু করেছে এবং এই ট্রিক্স কাজ করছে।
তো আর কথা বারাবোনা, কাজের কথায় আসি
গ্রামীন সিমের একটা অফার চলছে যে আপনাকে তারা একটা নির্দিষ্ট পরিমান কথা বলার টার্গেট দিবে আর আপনি সেই টার্গেট পুরণ করার পর যত বার কথা বলবেন 1MB বোনাস পাবেন।আপনি যদি কল রিসিপ্ড হওয়ার সাথে সাথেই কেটে দেন তাহলেও ১এমবি, আর ১মিনিট কথা বল্লেও ১এমবিই পাবেন। আর আমরা এই অফারকে কাজে লাগিয়ে ১০টাকায় ২জিবি করে আনলিমিটেড নিতে পারবো।
তো চলুন
প্রথমে আপনি *999*2# ডাইয়াল করে রেজিস্ট্রেশন করে নিন।

তারপর নিচের মত একটা মেসেজ আসবে

উপরের মেসেজটি আসলে আপনি আপনার গ্রামীন সিমে এমন পরিমান টাকা রিচার্জ করুন যাতে গ্রামীন টু গ্রামীন আধা পয়সা কাটে। এর জন্য বর্তমানে একটা অফার আছে যে আপনি ১৮ টাকা রিচার্জ করলে GP-GP আধা পয়সা এবং GP-Other ১ পয়সা রাত দিন ২৪ ঘন্টা মেয়াদ ৩০ দিন। এর জন্য শুধু ১৮ টাকা রিচার্জ করলেই হবে।
যাদের সিমে ১৮ টাকা রিচার্জে আধা পয়সার মেসেজ টা গেছে তারাই কেবল অফারটি নিতে পারবেন। তারপরেও সবাই চেষ্টা করে দেখতে পারেন।
যারা এই অফারটি নিতে না পারবেন তারা ২৯ টাকা রিচার্জ করুন। ২৯ টাকা রিচার্জ করলে ১ পয়সা সেকেন্ড কাটবে আর আপনি ১০ টাকায় ১জিবি নিতে পারবেন।
রিচার্জ করা হয়ে গেলে আপনি যে কোনো নাম্বারে কথা বলে আপনার টার্গেট পুরন করুন। টার্গেট ২, ৪, ৬, ১০, ১২ ইত্যাদি মিনিট দিতে পারে। আমাকে ৪ মিনিট দিসে।

*121*4# ডাইয়াল করে মিনিট কিনে কথা বলেও টার্গেট পুরন করতে পারেন।
টার্গেট পুরন হইছে কিনা জানতে *566*48# ডাইয়াল করে দেখুন কোনো MB আসছে কিনা। এখানে ১ এমবি আসলেই ভাব্বেন টার্গেট পুরন হইছে। আপনি চাইলে অফিসে কল দিয়েও জেনে নিতে পারেন।
এখন নিচের এপ্সটি নামিয়ে নিন
এখানে ক্লিক করে ডাউনলোড করুন
(ডাউনলোড করতে UC Browser ব্যবহার করুন)
এখন আপনার ফোনের Display সেটিংসে গিয়ে Sleep এ 30 min করে দিন। কারন আলো চলে গেলে এপ্স কাজ করা বাদ দিবে।
তারপর এপ্সটা ওপেন করে Continue To English এ ক্লিক করুন

তারপর Start এ ক্লিক করুন

এখন নিচের মত আসলে নাম্বারটি দিয়ে Next এ ক্লিক করুন। নাম্বারটি গ্রামীনের কাস্টমার কেয়ার নাম্বার

তারপর নিচে দেখানো জায়গায় 999 দিয়ে Next এ ক্লিক করুন। এর ফলে একবারে ৯৯৯ MB নিতে পারবেন।

তারপর কয় সেকেন্ড পর পর কল কেটে যাবে তা দিন। আপনি দেখবেন যেনো কলটা রিসিপ্ড হওয়ার ১ সেকেন্ড পরই কলটা কেটে যায়। তাহলে আপনি প্রতি সেকেন্ডেই 1MB করে নিতে পারবেন। Start এ ক্লিক করুন

এখন নিচের মত আসলে একটু অপেক্ষা করুন আর দেখুন কল যাবে আবার রিসিপ্ড হওয়ার সাথে সাথেই কেটে যাবে

এখন আপনি ফোনটা কোথাও রেখে দিয়ে একটু পরে এসে দেখতে পারেন। ৯৯৯ বার কল যাওয়ার পর আপনি আপনার MB চেক করুন *566*48# ডাইয়াল করে আর দেখুন ৯৯৯ MB এসে গেছে। এখন আপনিই হিসাব করে দেখুন কত টাকা কাটলো আর কত MB পেলেন।
প্রতি দুই সেকেন্ডে ১ পয়সা কাটলে আপনি ১ পয়সা দিয়ে 2MB নিতে পারছেন। তাহলে ১টাকায় ২০০ এমবি আর ১০ টাকায় ২জিবি।
এভাবেই আপনার ইচ্ছামত যতখুশি নিতে থাকুন।
এমনিতেই পোস্ট অনেক বড় হয়ে গেছে তাই আর বেশি কিছু লিখলাম না। পোস্ট বড় হয়ে গেছে আপনাদের ভালোভাবে বোঝানোর জন্য। এর পরেও কারো কিছু বোঝতে সমস্যা হলে কমেন্ট করুন।
ধন্যবাদ, ট্রিকবিডির সাথেই থাকুন

সর্বপ্রথম ট্রিক টি সম্পর্কে এই পোষ্টে লিখা হয়েছিলো ~ https://trickbd.com/gp-free-net/253719

Exit mobile version