Site icon Trickbd.com

{জিপি ফ্রি নেট}আর নয় droid vpn এর লিমিট নিয়ে চিন্তা। চালান আনলিমিটেড। (Premium server Haked)

Unnamed

আসসালামুয়ালাইকুম

কেমন আছেন সবাই?আশা করি ভালো। কারন ভালো রাখার জন্যই এত কিছু। তো আমিও খুব ভালো আছি। কারন droid vpn এর লিমিট বাইপাস করা শিখেছি। আর তাই আপনাদের কে সেখানোর জন্য ছুটে এলাম


আপনারা প্রায় সকলেই বাধ্য হয়ে droid vpn ব্যাবহার করেন। কারণ অন্য কোনো ফ্রি নেট নেই। শুধু এই গরুর গাড়ি ছাড়া। কিন্তু বিপদের বন্ধু এই droid vpn( গরুর গাড়ি)।

আর এই ড্রয়িড ভিপিএন এর স্পিড বারানোর জন্য অনেক পোস্ট ট্রিকবিডিতে আছে। জেগুলা ট্রিক follow করে মোটামোটি স্পিড পাওয়া জায়।

কিন্তু প্রবলেম হোলো Droidvpn লিমিটেড। দিনে ২০০ এমবি এর বেশি ব্যাবহার করা জায় না।তাই এই সমস্যা থেকে আজিবনের জন্য মুক্তি পেতে আমার আজকে পোস্ট।


আজকে আমি শেখাবো কিভাব Droid vpn এর এর লিমিট হ্যাক করবেন আর প্রেমিয়াম সার্ভার দিয়ে ফুল স্পিডে নেট চালাবেন।আর আপনারা তো জানেন প্রেমিয়াম সার্ভার কিনতে হয়। আমি শেখাবো কিভাবে হ্যাকিং এর এই সেবা উপভোগ করবেন।

তো অনেক কথা বলে ফেললাম। এখন কাজে চলে আসি

দরকারি সফটওয়্যারঃ


প্রথমেই আপনাদের droid vpn এর লেটেস্ট ভার্শন টি download করতে হবে।

Download করতে এখানে ক্লিক করুন

আরেকটি app লাগবে। সেটা হোলো lucky patcher update version….নিচ থেকে download করুন

Lucky patcher download here

ডাউনলোড করা হয়ে গেলে lucky patcher অপেন করুন এবং নিচের ss follow করুন:


(১)
(২)
(৩)
(৪)
(৫)
(৬)
(৭)
(৮)
(৯)
(৯)
(১০)
(১১)

বি.দ্রঃ প্রথমে আপনারা আগের droid vpn টা আনইন্সটল করুন নাহলে মোডিফাই করা ভিপিএন টা ইন্সটল হবে না। তারপর আবার ss follow করুন।

(১২)

Upgrade এ ক্লিক করার আগে একটু এমবি রাখতে হবে। ১ mb হলেই যথেষ্ট। কিছু পেতে গেলে কিছু দিতে হয়

(১৩)
(১৪)

(১৫)
(১৬)

ব্যাস,কাজ শেষ। আপনার আকাউন্ট হয়ে গেল প্রেমিয়াম।এখন আপনি যে কোনো সার্ভার দিয়ে আনলিমিটেড চালান।যত খুশি তত। কেউ না বুঝলে কমেন্ট করুন। হেল্প করার চেষ্টা করব

connect proof:


Credit:এই Hack করার idea টা আমার এক fb ফ্রেন্ড আমাকে বলেছিলো।তার নাম (তালহা) সবাই ধন্যবাদ দিলে তাকেই দিবেন

সবাই ভালো থাকবেন আর বেশি বেশি ট্রিকবিডি তে ভিজিট করবেন এবং অন্যজনকেউ এই বিশাল পরিবারে যোগদানের জন্য আহ্বান করবেন। আর রানা ভাইয়ের সপ্ন পুরন করতে মানে ট্রিকবিডিকে আরো সামনের দিকে নিয়ে যেতে সহজোগীতা করবেন।

Exit mobile version