Site icon Trickbd.com

ফিশিং সাইট ও হ্যাকিং

বিসমিল্লাহির রাহমানির রাহিম

আসসালামু আলাইকুম ট্রিক বিডি কমিউনিটি।  কেমন আছেন সবাই?

আশা করি ভালো আছেন।

আজকের টিউনের মধ্য আমরা জানবো ফিশিং সাইট ও হ্যাকিং।

তাহলে চলুন আলোচনায় চলে যাই

প্রথম প্রশ্ন থাকবে,

১। আসলেও কি ফিশিং সাইট দিয়ে হ্যাকিং করা সম্ভব?

উত্তরঃ হ্যাঁ, সম্ভব। কিন্তু কিভাবে করবেন? সেটা আপনার বুদ্ধিমত্তা দিয়েই বিবেচনা করে জেনে নিন। না পাড়লে আমি বলি।

ফিশিং সাইট হলো এমন এক সাইটা কোডিং সাইট যেটায় মাত্র এইচ টি এম এল, কিছু পি এইচ পি, কিছু সি এস এস দিয়েই তৈরি করে একটা ফিশিং ক্রিপট বানানো যায়। এবং সেটা আপনার হোস্ট থেকে আপলোড করে সেটাপ করে নিয়ে ব্যবহার করতে হবে। তবে আপনি যে ফিশিং কোডিং বানিয়েছেন, এটা যদি ডেঞ্জারাস কোডিং হয়ে থাকে অথবা এটা যদি হোস্টিং কম্পানি জেনে থাকে তাহলে নিশ্চিত থাকুন আপনি সাসপেন্ড হবেন। আর যদি বুঝতে না পারে তাহলে খুবই ভালো। যত দ্রুত সম্ভব আপনার কার্যপরিচালনা করে যান।

২। কিভাবে আপনি সফল হবেন?

উত্তরঃ হ্যাকিং যতটা সহজ মনে করেন, ততটা সহজ নয়! খুব কঠিন আবার খুব সহজ। কারণ এখন আর এই ফিশিং এর দেখা পাওয়া যায়না বললেই চলে। মানুষ আর বোকা নেই। যারা আছে তারা হয়তো নতুন তাই ভুল বশত আক্রমণাত্মক লিংকে ক্লিক করে বসে।

৩। কিভাবে আইডির এক্সেস নেওয়া যায়?

উত্তরঃ অইযে বললাম, ইন্টারনেট, কম্পিউটার অথবা মোবাইল, ফ্রি হোস্টিং, স্ক্রিপ্ট, আর বোঝার মত জ্ঞান থাকলে আপনি বানিয়ে ফেলতে পাড়বেন একটা ফিশিং সাইট এবং মানুষকে বোকা বানিয়ে হাতিয়ে নিতে পাড়বেন তার পার্সোনাল ডাটা, পার্সোনাল আইডি পাসওয়ার্ড।

৪। কিভাবে ফিশিং সাইটটা শক্তপোক্ত করা যায়?

উত্তরঃ ফিশিং সাইট শক্তপোক্ত করার জন্য আপনাকে এইচ টি টি পি এস ব্যবহার করতে হবে। তাহলে কি আপনাকে সিকিউরড এস এস কিনে নিতে হবে?

না, কিনে নিতে হবে না। এটা আপনি ফ্রিতেই নিতে পারবেন, ৯০ দিন, ৬০ দিন, ৩০ দিন এর ট্রায়াল এবং প্রিমিয়াম এস এস এক্স ফ্রিতেই পাওয়া যাবে।

তো আজকের মতো আল্লাহ্‌ হাফিজ। ভুল ত্রুটি ক্ষমার দৃষ্টি দেখবেন।

পরের পর্ব গুলো পেতে চোখ রাখুন ট্রিকবিডিতেই

কোনো সমস্যা হলে জানাবেন, ধন্যবাদ।

ভিডিও টিউটোরিয়াল পেতে ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে রাখতে পারেন।

Exit mobile version