Site icon Trickbd.com

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় গান Despacito Hack করেছেন দুইজন Hacker!!!!!!!

Unnamed

আসসালামু আলাইকুম


ট্রিকবিডির সকল মেম্বারদের।

আপনারা হয়ত অনেকেই জানেন না যে Despacito Song যা দুনিয়ার সবচেয়ে View হওয়া এবং জনপ্রিয় গানের মধ্য একটি। যা দুনিয়ার সবচেয়ে বড় Song Company ” Vevo ” Upload করেছিল, এক বছর আগে। এবং এই গান এত জনপ্রিয় হয়ে যায় যে মাত্র এক বছরে ৫০০ কোটি মানুষ দেখে এবং এই গানের ভক্ত হয়ে যায়। আর দুনিয়াতে মানুষই ৭৫০ কোটি।

আর এই গান কাল Hack করেছেন Prosox and Kuroi’sh নামে দুইজন Hacker. কিছুসময় আগে গানে ঢুকলে এই রকম Thumnail দেখা যেত কিন্তু এখন তাও নেই।



এখন পুরো Video Delete করা হইছে। আপনারা YouTube এ গিয়ে Search করলে দেখবেন তাদের Real Video নেই। শুধু তাইনা Vevo এর অনেক গানেই এখন তাদের Thumbnail এবং তাদের Content লিখা আছে।

BBC News বলছে Free Palestine/ফিলিস্তিনিদের পক্ষ নেওয়ার জন্য তারা এই কাজ করেছে। কিন্তু আমি এখনো জানি না ঠিক কেন তারা এই কাজ করেছে।

মাফ করবেন পোষ্ট ছোট হউয়ার জন্য কারণ কিছুক্ষন আগেই এই ঘটনাটি ঘটে। আর আমি যতটুকু জানি লিখেছি পরে আপনারা নিজেই জানতে পারবেন[h2]

[h2]শিক্ষা:
এখান থেকে একটা জিনিস শেখার আছে। কোন সাইট ই Pure Unvulenabrity নয়। কোন সাইট ই বড় নয়। এমন কোন System নেই যা Hack করা যাবেনা। হ্যা হয়ত একটু কঠিন। কিন্তু ইচ্ছা থাকলে সব হয়।
ধন্যবাদ সবাইকে।

Exit mobile version