Site icon Trickbd.com

NETFLIX Premium ফ্রিতে ব্যাবহার করুন আনলিমিটেড

আজকে আপনাদের জন্য নিয়ে এলাম অসাধারন এক ট্রিক্স।পোস্টের শুরুতেই বলে নিচ্ছি ১০০% কাজ করবে এবং অফিসিয়াল নেটফ্লিক্স এর ওয়েবসাইট থেকে দেখতে পারবেন।প্লান আল্ট্রা এইচডি।আমি গ্রামারলি প্রিমিয়াম নিয়ে যখন পোস্ট করি তখন বেশিরভাগ আমাকে রিকুয়েস্ট করেছে নেটফ্লিক্স এর টা দেওয়ার জন্য। তাদের জন্যই আজকের এই পোস্ট।

আজকে আমি যে ট্রিক্স শেয়ার করবো তাতে আপনি সহজেই আপনার পিসি তে দেখতে পারবেন।এন্ড্রয়েডে দেখার জন্য Yandex Browser ব্যাবহার করে দেখতে পারেন।চলুন মূল অংশে যাওয়া যাক। এন্ড্রয়েড ইউজার রা না পারলে পোস্টের শেষে দেখবেন।

 

ব্রাউজার এবং এক্সটেনশন ইন্সটল

আপনার পিসি বা ল্যাপটপে যদি ক্রোম ইন্সটল করা না থাকে তাহলে নিচে থেকে ইন্সটল করে নিন।

Download Chrome

ক্রোম ইন্সটল হয়ে গেলে নিচে থেকে এক্সটেনশন টা ইন্সটল করে নিন।

এক্সটেনশন

যারা কুকি আগে ব্যাবহার করেছেন তাদের নতুন করে বুঝানোর কিছু নাই।আর যারা করেন নাই তাদের জন্য তো আমি আছিই।এই এক্সটেনশন ছাড়া কিছুই হবেনা।অন্য কোনো এক্সটেনশন ব্যাবহার করলে কাজ নাও করতে পারে।

কুকি ডাউনলোড

নিচে থেকে নেটফ্লিক্স এর প্রিমিয়াম কুকি ডাউনলোড করে নিন।আমি ২ টা কুকি দিয়ে দিচ্ছি।

Download 1

Download 2

Download 3

Download 4

কুকি কিভাবে সেট করবেন?

কুকি ডাউনলোড হয়ে গেলে তা নোটপ্যাডে ওপেন করে নিন।এরপর সকল কুকি কোড কপি করে নিন।

এরপর নেটফ্লিক্স এর অফিশিয়াল সাইট এ যান।তারপর ব্রাউজারে Edit this cookie তে ক্লিক করুন।তারপর নিচের স্ক্রিনশটে দেখানো যায়গায় ইমপোর্ট করুন। অর্থাৎ কপি করা কোডটি পেস্ট করুন।

তারপর সবুজ টিকে ক্লিক করুন। এরপর ব্রাউজার রিফ্রেশ দিন।ব্যাস রিফ্রেস হউয়ার সাথে সাথেই আপনার নেটফ্লিক্স প্রিমিইয়াম একাউন্টে লগিন হয়ে যাবে।

একটা কথা বলার বাকি ছিলো।আপনাদের মধ্যে যদি কেও লগাউট করে ফেলে তাহলে আর কুকি কাজ করবেনা।আমাকে আবার নতুন কুকি জেনারেট করে দিতে হবে।তাই বেশি দিন ব্যাবহার করতে চাইলে কেউ লগাউট করবেন না।

এন্ড্রয়েড ইউজার রা না ব্যাবহার করতে পারলে নিচের টেলিগ্রাম চ্যানেলে জইন করেন।আপনাদের জন্য অন্য ব্যাবস্থা আছে।

আর ডেইলি নেটফ্লিক্স এর প্রিমিয়াম কুকি আপডেটেড পেতে চাইলে আমার টেলিগ্রাম চ্যানেলে জইন করুন।আমি গ্রামারলি,হটস্টার,Amazon Prime,Altbalaji,Sony Liv,Hoichoi সহ অসংখ প্রিমিয়াম একাউন্ট ডেইলি শেয়ার করি।তাই মিস করলে আপনার লস।

টেলিগ্রাম চ্যানেল লিংক

Exit mobile version