আসসালামু আলাইকুম আজকের পোস্টে দেখবো যে কিভাবে আপনি আপনার নিজস্ব ক্যামেরা হ্যাক টেলিগ্রাম বট তৈরি করতে পারবেন। এতদিন আপনারা অন্যর তৈরি করা টেলিগ্রাম বট ব্যবহার করে আসছেন যেগুলা অনেকটা সিকিউর না বললেও চলে কেননা সেখানে আপনি যে তথ্যগুলো হ্যাক করেন সেগুলো তাদের বটে চলে যায় এবং তারা চাইলে আপনার হ্যাক করার তথ্য গুলো দেখতে পারবে।

কিন্তু এই বটে এমন একটি সিস্টেম করা হয়েছে যে এটার মাধ্যমে আপনি নিজেই আপনার টোকেন ব্যবহার করেন ক্যামেরা হ্যাক তৈরি করতে পারবেন। এবং এটার সম্পূর্ণ হ্যাক করা তথ্য অন্য কেউ দেখতে পারবেনা একমাত্র আপনি ছাড়া!

এবং এখানে সব থেকে আরো একটি মজার ব্যাপার হচ্ছে এখানে আপনার এটা তৈরি করতে কোন প্রকার প্রোগ্রামিং ল্যাঙ্গুয়েজ জানা লাগবে না আপনি এক মিনিটে এটি তৈরি করতে পারবেন।

তো আর বেশি কথা বাড়াচ্ছি না চলে যাচ্ছি মূল পোস্টে, প্রথমে আপনারা আমার নিচে Screenshots সবগুলো ফলো করেন।

টেলিগ্রাম বট তৈরির বট লিংক : @UltraTracker_bot

প্রথমে আপনারা আপনার টেলিগ্রাম আইডি থেকে বট ফাদার লিখে সার্চ করলে নিচে যে

বটটা দেখতে পারতাছেন এরকম একটি বট পাবেন, সেটি ওপেন করে স্টার্ট করে নিবেন।

তারপর এখানে যে দেখতে পারতেছেন মেনু অপশন মেনুতে ক্লিক করার পর ক্রিয়েট এ নিউ বট এরকম একটা কমান্ড পাবেন এটাতে ক্লিক করে দেবেন।

এই অপশনে ক্লিক করার পর বট ফাদার থেকে আপনাকে একটা রিপ্লাই দেয়া হবে সেখানে আপনার তৈরি করা বটের নাম দিতে হবে এখানে আপনি আপনার নিজস্ব যেকোনো নাম এটা দিতে পারেন আমি এখানে এমনি একটা দিয়ে দিলাম।

আপনার বটের নাম দেওয়ার পর আপনার বোটের ইউজার নাম চাওয়া হবে তারপর আপনি আপনার বোটের ইউজার নাম লিখবেন অবশ্যই ফলো করবেন লাস্টে _bot লিখবেন।


তারপর উপরে যে লিংকটা দেখতে পারতেছেন এটা হচ্ছে আপনার বটের লিংক এটাতে ক্লিক করে আপনি বটটা স্টার্ট করে নিবেন

তো দেখুন আমি আমার তৈরি করা টেলিগ্রাম বটটা স্টার্ট করে নিলাম এরপর আপনি ব্যাকে আসবেন। TrackerZone Bot টি ওপেন করে নিবেন।


এরপর আপনি ট্র্যাকার জন বটটা স্টার্ট করে দিবেন তারপর এখানে অনেকগুলো অপশন শো করবে এরপর আপনি প্রথমে Set BotToken অপশনে ক্লিক করবেন

তারপর আপনি বট ফাদার থেকে আপনার তৈরি করার যে বট টি তৈরি করলেন সেখানে যে টোকেন টা কপি করেছিলেন, সেটা এইখানে পেস্ট করে দিয়ে সেন্ড করে দেবেন।
তারপর সব কাজ ওকে।

এখন সর্বপ্রথম উপরে যে অপশনটা আছে হ্যাক ক্যাম এন্ড ভিডিও এই অপশনে ক্লিক করে দেবেন তারপর আপনার হ্যাকিং লিংক গুলো আপনি পেয়ে যাবেন।

এখন আপনি চাইলে এগুলো আপনার ভিকটিমকে দিতে পারেন বা আপনার যেমন চায় তেমনি ভাবে ইউজ করতে পারেন। চাইলে লিংকগুলো কে শর্ট করে নিতে পারেন আমি এক্সাম্পল হিসেবে একটা লিংক ওপেন করে নিলাম দেখুন কি রকম আছে

 

ওকে এরপর হচ্ছে আমি আমার তৈরি করে টেলিগ্রাম বট টা ওপেন করলাম দেখুন সবগুলো তথ্য এখানে চলে এসেছে। আমার পিক তুলে এখানে বটে পাঠিয়ে দিয়েছে,

আপনি ও যেটা তৈরি করবেন সেখানে আপনাকে পাঠিয়ে দেবে।

তো এটাই ছিল মূলত আজকের পোস্ট ভাল থাকবেন আল্লাহ হাফেজ।

 

6 thoughts on "কোনো প্রকার প্রোগ্রামিং ভাষা ছাড়াই নিজেই তৈরি করুন, পার্সোনাল ক্যামেরা, ভিডিও ও ভয়েস হ্যাকিং টেলিগ্রাম বট।"

  1. panoj85940 Subscriber says:
    Vai eta kemn kotha?😆 apni to token peyei jacccen apnar bot e, seta diyei to full bot er control neya jabe. Boka banan public ke?
  2. S Contributor says:
    Nice trap 🪤
    1. Shofikul Islam Author Post Creator says:
      Thank you
  3. Shayer Mahmud Sowmik Contributor says:
    Sundor post vai. Ar jara comment kortechen token peye jawar kotha, token dewa chara korte gele to programming lagbe, post e to likhai ache programming na janleo hobe!
    1. Shofikul Islam Author Post Creator says:
      @Shayer Mahmud Sowmik thank you bro❤️ ei kotha Tay era bujtasena
  4. afnan001818 Contributor says:
    ভাই আমার সাথে একটু যোগাযোগ করবেন।একটু সাহায্য লাগবে।

Leave a Reply