Site icon Trickbd.com

Facebook , Free Fire , PUBG সহ আরো অনেক একাউন্ট হ্যাক করুন ফিশিং লিংকের মাধ্যমে

Unnamed

🇧🇩السلام عليكم ورحمة الله🇧🇩

তো কেমন আছেন আপনারা ?

আমি হলাম শাহরিয়ার আবিদ (নাম ইয়াদ হেনা ? 😉😎🤓)

আর আজ আমি আপনাদের কাছে হাজির হয়েছি নতুন একটি পোস্ট নিয়ে ।

⚠️ সতর্কতা :
ফিশিং লিংকের মাধ্যমে যেকারো একাউন্টের তথ্য হাতিয়ে নেয়া আইনত দন্ডনীয় অপরাধ । এই অপরাধের শাস্তি হতে পারে ৫ বছরের কারাদণ্ড বা ৫ লক্ষ টাকা জরিমানা বা উভয় দণ্ড ।
এই পোস্টটি শুধুমাত্র শিক্ষাগত উদ্দেশ্যের জন্য করা হয়েছে । তাই এটাকে কেউ সিরিয়াসলি নিবেন না ।

⚠️ Just For Educational Purposes Only.

Do not use for any illegal purpose.

Phishing Link : ফিশিং লিংক হলো একটি প্রতারণামূলক লিংক ; যা মানুষকে প্রলোভন দেখিয়ে তাদের ব্যক্তিগত তথ্য , একাউন্ট ইনফরমেশন , ব্যাংক ইনফরমেশন ইত্যাদি হাতিয়ে নেয়া হয় । যা একটি মারাত্মক অপরাধ ।

তো চলুন,শেষ শুরু করা যাক

ফিশিং লিংকের মাধ্যমে যেকারো একাউন্ট হ্যাক করুন মুহূর্তের মধ্যেই ।

আপনারা যে একাউন্ট গুলোর ফিশিং লিংক তৈরি করতে পারবেন :

♦️Facebook

♦️Free Fire

♦️PUBG

♦️PES Mobile

♦️Instagram

♦️Twitter

♦️TikTok

♦️Snapchat

♦️PayPal

♦️Netflix

ফিশিং লিংক তৈরি করার বটটির লিংক হচ্ছে :

@STR_TBOT

তো প্রথমে আমরা বটটি Start করে নিবো (যেহেতু বটটি Start না করলে বটের কিছুই ইউজ করা যাবে না ) ।


বট Start করার পর বট আমাদের বলবে তাদের টেলিগ্রাম চ্যানেলটি সাবস্ক্রাইব করতে (তাদের টেলিগ্রাম চ্যানেল সাবস্ক্রাইব করতে হবে কেননা সাবস্ক্রাইব না করলে বট ইউজ করা যায় না ) । চ্যানেলটিতে জয়েন হয়ে নিচের •♻️• এই বাটনটিতে ক্লিক করতে হবে ।


যদি চ্যানেলটি সাবস্ক্রাইব করে থাকেন তাহলে বট আমাদের দুটির মধ্যে একটি ভাষা সিলেক্ট করতে বলবে । তো আমরা English সিলেক্ট করে নিবো (আপনারা চাইলে আরবিও সিলেক্ট করতে পারেন )।


তারপর আমরা Create 🛠️ – এ ক্লিক করবো ।


Create 🛠️ এ ক্লিক করার পর বট আমাদের বলবে @BotFather এ গিয়ে একটি বট Create করে HTTP Token সেন্ড করতে । (পুরোনো বট ইউজ করতে চাইলে সেটার HTTP Token Revoke করলে নতুন একটি HTTP Token পাবেন । আপনি চাইলে সেটাও ইউজ করতে পারেন ) ।


বটের কথামত আমরা @BotFather – এ গিয়ে নতুন একটি বট Create করার জন্য /newbot কমান্ড দিব । তারপর বটের নাম ও ইউজারনেম দিয়ে দিলেই আমরা আমাদের HTTP Token পেয়ে যাবো । তারপর Http Token টি কপি করে নেবো।


তারপর আমাদের আগের বটে (Phishing Page Maker) এসে কপি করা Http Token টি পেস্ট করে সেন্ড করে দিব । HTTP Token সেন্ড করার সাথে সাথেই আমাদের আমাদের Phishing লিংকগুলো দিয়ে দিবে । এখানেই শেষ নয় ।


তারপর আমাদের @BotFather থেকে তৈরি করা বটটি Start করে নিতে হবে । তা নাহলে আমাদের Phishing লিংকে গিয়ে যদি কেউ কোনো তথ্য দেয় তাহলে আমাদের কাছে সেটা পৌঁছতে পারবে না । তাই Must be বট Start করতে হবে ।


এখানে অনেকগুলো Phishing পেজ এর লিংক আছে । আপনার বাকিগুলো Try করে নিয়েন । তো আমি সেখান থেকে ফেসবুকের ফিশিং লিংক ওপেন করে আমার তথ্য দিয়ে যেইমাত্র Log In এ ক্লিক করলাম সেইমাত্র আমাদের বট আমাদের কাছে সেই তথ্য পাঠিয়ে দিলো ।




এখন এ বলছি আগেও বলেছি ফিশিং একটি মারাত্মক অপরাধ । এটা শুধু শিক্ষাগত উদ্দেশ্যে পোস্ট করা হয়েছে । আপনি যদি ফিশিং এর মাধ্যমে কোনো আইনীয় বা অন্য সমস্যায় পড়েন তাহলে আমি বা Trickbd কর্তৃপক্ষ কোনোভাবেই দায়ী থাকবো না । ধন্যবাদ !

পোস্টটি ভালো লেগে থাকলে পোস্টটিতে লাইক দিয়ে আপনার মহা মূল্যবান মতামত জানাতে ভুলবেন না কিন্তু (ভুলে গেলে আমাকে দোষারোপ করতে পারবেন না) ।


Join My Telegram Channel : Shahriar Abid
Exit mobile version