Site icon Trickbd.com

যেকোনো ওয়েবসাইট Fake Defiance করুন আর বন্ধুদের সামনে হয়ে যান হ্যাকার

Unnamed

🇧🇩السلام عليكم ورحمة الله🇧🇩

তো কেমন আছেন আপনারা ?

আমি হলাম শাহরিয়ার আবিদ (দিল ছে বুলায়া , মে আয়া 😉😎🤓)

আর আজ আমি আপনাদের জন্য নতুন একটি ট্রিকস ড্রপ করতে যাচ্ছি ।

তো চলুন, বিস্তারিত যেনে জেনে নেয়া যাক

Fake Defiance : ফেইক ডেফিয়েন্স বলতে কাউকে দেখানোর জন্য বা মনোযোগ আকর্ষণ করার জন্য প্রতিবাদ বা বিরোধিতা করার ভান করাকে বোঝায় । এই পদ্ধতিতে এমনভাবে ভান করা হয় যেনো সেটা আসল ; কিন্তু সেটা আসল নয় বরং মিথ্যা ।

Website Fake Defiance : কোনো ওয়েবসাইট হ্যাক না করে , হ্যাক করে ফেলেছি বলে চালিয়ে দেয়া । এটা করা হয় মিডিয়ার আকর্ষণ পাওয়ার জন্য বা অন্য কোনো কারণে । বা বন্ধুদের দেখানোর জন্যও হতে পারে (সব্বাই দেখো আমি কত বড় হ্যাকার 😁)। আপনারা নিশ্চয়ই উপলব্ধি করতে পারবেন যে , কোটা আন্দোলন চলাকালীন অনেক লোক তাদের চ্যানেলে স্ক্রিনশট দিয়েছে (This Website Hacked by অমুক / তমুক) কিন্তু ইউআরএল এ ক্লিক করলে দেখা যায় দিব্যি ওয়েবসাইটটি ঠিক আছে । আমার সাথেও এমনটা হয়েছে । এখন বুজেছি চান্দুরা এটা কিভাবে করেছে । তো যখন বুজেই ফেলেছি তখন আপনাদেরও বুঝিয়ে দেই এটা কিভাবে করতে হয় ।

So , Let’s Start This Tutorial

ওয়েবসাইট Fake Defiance করার জন্য আমরা চলে যাবো যেকোনো একটি ব্রাউজারে (আমি ক্রোম ইউজ করছি , আপনারা চাইলে অন্য ব্রাউজারও ইউজ করতে পারেন)।

তারপর আমরা যে ওয়েবসাইটটি Fake Defiance করবো সেই ওয়েবসাইটটি ওপেন করবো (আমি এখানে ইউটিউব Fake Defiance করে দেখাচ্ছি । আপনারা আবার আমার মত পাকনামি করে বড় বড় ওয়েবসাইট Fake Defiance করতে যাবেন না , তাহলে কিন্তু বন্ধু বা আপনি যাকে দেখাবেন তার সামনে দরা খেয়ে যাবেন 😄 । Unknown কোনো ওয়েবসাইট Fake Defiance করবেন যাতে মানুষ সহজে বুজতে না পারে )

তারপর সার্চ বারে ক্লিক করবো (ওয়েবসাইটটি থেকে বের না হয়ে) ।


তারপর সার্চ বারে javascript:prompt() লিখে Enter এ ক্লিক করবো (আপনারা একটু কষ্ট করে নিজ হাতে টাইপ করে নিবেন । কেননা কপি পেষ্ট করলে শুধুমাত্র সার্চ বারে promt:() লেখা দেখাবে ) ।


তারপর আমরা একটি এলার্ট দেখতে পাবো । নিচ থেকে কপি করা Html কোডটি পেষ্ট করে OK তে ক্লিক করবো (আপনি Html পারলে আপনি নিজের তৈরি করা কোড ইউজ করতে পারেন ।)।


Html Code Copy : Pastebin | Telegram (আপনারা আমার নাম চেঞ্জ করে আপনাদের নিজের নাম / টিমের নাম দিয়ে দিবেন । এবং নিচে আপনাদের ওয়েবসাইট / টেলিগ্রাম চ্যানেলের লিংক দিয়ে দিবেন )

ব্যাস , আমাদের ওয়েবসাইটটি Fake Defiance হয়ে গেলো । আর আমরা হয়ে গেলাম দ্য বাঙালি হ্যাকার 🧑‍💻 ।


⚠️ সতর্কীকরন :
🔸এটা শুধুমাত্র একটা ট্রিকস এটা অবৈধ নয় ।
🔸এমন কোনো ওয়েবসাইট Fake Defiance করবেন না যেটার সাথে সবাই পরিচিত ।
🔸যে ওয়েবসাইটটি Fake Defiance করবেন সেটা শুধু আপনার ফোনে থাকবে । অন্যের ফোনে Fake Defiance থাকবে না । এবং ওয়েবসাইটটি রিফ্রেশ করলে আপনার ফোন থেকেও চলে যাবে ।

পোস্টটি ভালো লেগে থাকলে পোস্টটিতে লাইক দিয়ে আপনার মহা মূল্যবান মতামত জানাতে ভুলবেন না কিন্তু (ভুলে গেলে আমাকে দোষারোপ করতে পারবেন না) ।


Join My Telegram Channel : Shahriar Abid