আসসালামু অলাইকুম

আশা করি সবাই ভাল আছেন?এবং ট্রিকবিডি এর সাথে আছেন।আজ আমি হাজির হলাম Wi-Fi হ্যাক করার পদ্ধতি নিয়ে।প্রথমে বলে রাখি এই পদ্ধতিতে সব WiFi হ্যাক করা যায় না।যে সব Wi-Fi গুল Wps Enable থাকে ঐ WiFi হ্যাক করা যায়।

Wps Enable WiFi

হ্যাক করতে ফোন Root লাগবে।ফোন version ৫+ হলে হ্যাক করা ৫০% সহজ হবে।অ্যান্ড্র‍্যেয়েড ভারর্সন ৫+ রুট নাও লাগতে পারে। সব অ্যাপ গুল নিচ থেকে নামিয়ে রাখুন।

১: Androidumper apk pro

২:Androidumper apk crack

৩: Xpose instler

৪:BusyBox

সব অ্যাপ গুল নামানো হলে প্রথমে সব অ্যাপ গুল ইন্সটল দেন।তারপর Busybox অ্যাপ এ ধুকবেন।

Busybox অ্যাপ টি তে ধুকার পর নিছে Install লেখায় ক্লিক করবেন।তারপর এটি Install হয়া শুরু হবে।খানিকক্ষণ পরে Install হলে বের হয়ে আশুন।

তারপর Android Dumper Pro/Creek যেকোন একটাতে ধুকবেন।তারপর Try Connect লেখা থাকবে ঐ টাতে ক্লিক করুন ক্লিক করলে হ্যাক শুরু হবে।Pro/Creek দুইটাই ব্যবহার করে দেখবেন।এবং আপনার WiFi Signal ফুল থাকতে হবে।WiFi Signal ফুল না থাকলে ঘুরা ঘুরি করে দেখুন কথায় WiFi Signal ফুল আছে।অথবা WiFi Router বা Modem এর আসে পাসে থেকে, হ্যাক করা শুরু করুন।আমি কয়েকটা WiFi হ্যাক করার চেস্টা করছি এবং যেটা Signal ফুল ছিল ঐ WiFi টা হ্যাক করতে পেরছি।আর বাকি গুলো হ্যাক করতে পারিনিই।আপনিও, যে WiFi এর Signal ফুল ঐ টা হ্যাক করার চেস্টা করবেন।এবং আর একটি কথা এই অ্যাপ টির মাধ্যমে Wps Enable WiFi হ্যাক করা যায়।Wps Enable না থাকলে হ্যাক করা যাবে না।কেউ Try না করে অযথা Comment করবেন না।পোস্ট টি ভাল লাগলে Tnx বলবেন না Notification Disturb করে।

Trickkbd থেকে ৩ নাম্বার অ্যাপ টি link সমস্যা হচ্ছে।তাই লিনক টা দিয়ে দিলাম Copy করে রাখবেন।Browser এ “http://” থাকলে কেটে নিবেন এবং নিচের link দিয়ে Keybord এ Go চাপ দিবেন।ডাউনলোড শুরু হবে।

dl-xda.xposed.info/modules/de.robv.android.xposed.installer_v33_36570c.apk

কোন সমস্যা হলে Comment করবেন।

সম্পূর্ণ ক্রেডিটঃ Shaheen
Message:Shaheen on FB

2 thoughts on "অন্যের WiFi Password হ্যাক করুন ১০০% Working"

    1. Shaheen Uddoula Shaheen Uddoula Author Post Creator says:
      আপনার মতামত টি ঠিক বোঝা গেল না।আপনি কি বোঝাতে চেয়েছেন তা একটু ভাল করে বলুন।

Leave a Reply