Site icon Trickbd.com

কোন ব্যান ছাড়া PHP দিয়ে বানিয়ে নিন ২০১৭ সালের ফেসবুক ফিসিং সাইট। বুকমার্ক করে রাখুন, স্ক্রিপ্টগুলু আর নাও পেতে পারেন।

ফেসবুক ফিসিং হল ফেসবুক হ্যাক করার অন্যতম উপায়। ফেসবুক ফিসিং দিয়ে হুবুহু ফেসবুকের লগিন পেজের মত আরেকটি সাইট তৈরি করা হয়। যখন কোন ব্যাক্তি ঐ সাইটে প্রবেশ করবে দেখবে ফেসবুকের লগিন ফর্ম দেখাচ্ছে। সে যদি এখানে লগিন করে তাহলে তার লগিন এর ID এবং password চলে যাবে ঐ সাইটের ডাটাবেজে। এটা অনেকেই জানেন। পুর্বে ওয়াপকা দিয়ে সহজেই ফিসিং বানানো যেত কিন্তু এখন ওয়াপকাতে ফিসিং সাইট বানালে তা ব্যান হয়ে যায়। অনলাইনে অনেক Php ফিসিং স্ক্রিপ্ট আছে। বেশিরভাগই যা ব্যবহার করলে ফ্রি হুস্টিং সাইটগুলু ব্যান করে দেয়। আজ আমি আপনাদেরকে একটি সম্পুর্ন ফিসিং সাইট বানানোর টিউটোরিয়াল দিব।

বিঃ দ্রঃ এটা শুধুই শিক্ষনীয় কাজের জন্য ব্যবহার করবেন। এর দারা কোন ক্ষতি সাধন হলে দায়ভার আপনার একার।

এ কাজে আমি PC (chrome) ব্যবহার করছি। আপনি চাইলে আপনার ফোনের Chrome দিয়েও করতে পারেন।

ফ্রি-হুস্টিং: অনলাইনে ফ্রি-হুস্টিং সাইটের অভাব নেই। এক্সপার্টদের মতে সবচাইতে ভাল Free-hosting হল 000webhost.com। আমারও একই মত। কেননা এখানে কয়েকটি সাইট খুলা যায় এবং এর সার্বিক সার্বিস ভাল। যেখানে Bytehost এর সাইটগুলু কিছু দিন পরই Inactive হয়ে পরে। আরো বড় কথা ফিসিং এর জন্য সবচাইতে ভাল হয় 000webhost সাইটই। আপনি ইচ্ছা করলে অন্য কোন হুস্টিং-এ এই কোড/ফাইলগুলু আপলোড করতে পারবেন।

আপনার ফিসিং সাইটটি তৈরি হবে এবং সাইটটির URL আপনি Cpanel থেকে পায়ে যাবেন।

ইউজারনেম এবং পাসোওয়ার্ড পাওয়াঃ

এভাবেই বানাতে পারবেন PHP based ফেসবুক ফিসিং সাইট। কোন সমস্যা হলে কমেন্টে জানাবেন।

 

Exit mobile version