Site icon Trickbd.com

(Requested)এবার যেকোনো ওয়াইফাই হ্যাক হবে। PART 1।Full Explained by {HS}

Unnamed

আসসালামুয়ালাইকুম

কেমন আছেন সবাই। আশা করি ভালো আছেন।আমি ভালো আছি।

আজকে আমি যেই টিউটোরিয়াল টি দিবো তা আমাকে অনেকে রিকুয়েস্ট করেছে।

তো সবার রিকুয়েস্ট এ পোস্টটি করা।

তাই হেটাররা আবার এটা বলবেন না যে ট্রিকবিডিতে এটা আছে বা আমি জানি বা ইত্যাদি ইত্যাদি।

তো চলুন শুরু করা জাক।

পোস্ট শুরু করার পূর্বে আপনাদের কিছু ব্যাসিক দিতে চাই।এইটা এই জন্য লাগবে যে আপনি কোন সিকুরিটির ওয়াইফাই হ্যাক করছেন।

আর হ্যা পোস্টটি আমি সিখানোর উদ্দেশ্যে করছি কোনো খারাপ উদ্দেস্যে এটি ব্যাবহার করবেননা।করলে এর জন্য আমি বা ট্রিকবিডি দায়ী থাকবে না।

বেসিক

WPA: এটি একটি নিরাপত্তা ব্যাবস্থা জার মাদ্ধমে ওয়াইফাই এর পাসোয়ার্ড কে হ্যাক্সাডেসিমেল নাম্বার এ এনক্রিপ্ট করা হয়। এই সিকুরিটি এন্ড্রইড দিয়ে ভাংগা কষ্ট কারণ সব ফোনে মনিটর মোড অন হয়না।তবে পিসি দিয়ে এটি ভাংগা অনেক সোজা।আমি এন্ড্রইড এই পাসওয়ার্ড ব্রেক করা দেখাবো।

WPA2: এটিও wpa এর মতই তবে এটি wpa2 থেকে উন্নত।wpa2 তে কিছু মোডিফাই করে এই নেটওয়ার্ক তৈরি করা হয়েছে।ওয়াইফাই এর মদ্ধে সবচেয়ে শক্তিশালী সিকুরিটি ব্যাবস্থা এটা।এন্ড্রয়েড এ ক্রাক এর কথা বললে ডিকশনারি এটাক অথবা মোনিটর মোড এটাকের মাদ্ধমে একে ক্র‍্যাক করা যাবে।এর জন্য কালি লিনাক্স বা কালি নেট হান্টার লাগবে।খুব শিঘ্রই আমি কালি লিনাক্স ও কালি নেট হান্টার ইন্সটল দেওয়া এন্ড্রয়েড এ শিখাবো।

WPS: এটি নিয়ে তেমন কিছু বলবোনা। কারণ এটি সম্পর্কে সবাই কম বেশি জানে এবং পরিচিত।৮ সংখার একটি পিন থাকে যা অনেক সহজেই ক্র‍্যাক করা জায়।হ্যাকিং এর জন্য সবচেয়ে সহজ হচ্ছে এই সিকুরিটি।

তো বেসিক জানা শেষ এবার মূল প্রসঙ্গ

মূল প্রসঙ্গ

আমি এই পার্ট এ শুধু wps হ্যাক এর ফুল টিউটোরিয়াল দিবো।তাই জারা জানেন তারা পড়তে পারেন তবে উলটাপালটা কমেন্ট করবেননা।

তো wps ওয়াইফাই এর কঠিন সিকুরিটি কিন্তু আমি একে সবচেয়ে সহজের আওতায় এনেছি কারণ এর পিন সহজে ব্রূটফোর্স করা জায়।

অনেকেই মনে করছেন এতো বকবক করা বাদ দিয়ে মূল প্রসঙ্গে গেলে কি হয়?

বকবক করার কারণ পরে আপনার সমস্যা হলে কোথায় সমস্যা হচ্ছে এটাই বুঝবেন না।

তো আমি অনেক বাছাই এর পর ৩ টা এপকে বেস্ট হিসেবে সিলেক্ট করেছি।এই ৩ টা এপ এর নাম শুনেন নাই এমন ভিসিটর খুব কম আছেন।কিন্তু সবাই এই আপগুলোর পুরো বায়বহার জানেন না।এবং জানলেও কোনো সমস্যা হলে সমাধান করতে পারেন না।

প্রথম এপ

এপটির নাম Andro dumper

নিচে থেকে নামান। প্লেস্টোর বা অন্য সোর্স থেকে নামাতে পারেন তবে আমার দেওয়া এপ্টির সুবিধা আলাদা।

এপ লিংক

এপটি আমি মোডিফাই করেছি।এপ ওপেন করার পর কাছাকাছি থাকা ওয়াইফাইগুলো শো করবে।

এর মদ্ধে আপনি wps enebled wifi গুলোতে পিন ট্রাই করতে পারবেন।যদি ওয়াইফাই এর পিন ডিফল্ট থাকে তাহলে কানেক্ট হবে এবং রুট থাকলে পাসওয়ার্ড শো করবে।

রুট থাকলে সেভড ওয়াইফাই এর পাসওয়ার্ড দেখতে পাবেন।

এই এপ শুধু নতুন ওয়াইফাই অর্থাৎ জার পাসোয়ার্ড বা wps pin পরিবর্তন করা হয়নাই ওইসকল ওয়াইফাই হ্যাক করতে পারবেন।

২য় এপ

২য় এপ wps wpa tester primium

প্লেস্টোর থেকে নামালে ডলার লাগবে।

এখান থেকে নামান

প্রো এর সব ফিচার এবং লাইসেন্স রিমুভ করে দিছি তাই এপ কোনো সমস্যা করবেনা।

wps enebled ওয়াইফাই হ্যাক এর জন্য এটি অনেক ভালো একটি সফটওয়ার।এটির মাদ্ধমে আপনি wos enebled জেকোনো ওয়াইফাই হ্যাক করতে পারবেন। এপটি ওপেন করার পর নেটোয়ার্ক শো করবে।ওইখান থেকে জেকোনো নেটোয়ার্ক সিলেক্ট করুন।খেয়াল রাখবেন রেঞ্জ ভালো হতে হবে। মিনিমাম ৬০ db হতে হবে।সিলেক্ট করার পর নিচের মত আসবে।

এটা ব্যাবহার এর জন্য আপনার ফোন রুট দরকার নেই।থাকলে ভালো। ওয়াইফাই এর পাসোয়ার্ড শো করবে।এইখান থেকে প্রথমে connect automatic pin এ ক্লিক করবেন। সবগুলো পিন ট্রাই করার পির কানেক্ট না হলে নিচে দেখুন ব্রুটফোর্স আছে ওইটায় ক্লিক করুন।
ধরুন আপনি ব্রুটফোর্সে ৫০০ পিন ট্রাই করেছেন এখন আপনার ফোন বন্ধ হয়ে গেছে।অন করে আবার ব্রুটফোর্স চালু করুন দেখবেন যেই ৫০০ পিন ট্রাই হয়েছে তার পর থেকে ট্রাই হবে।এইটাই এই এপ এর বিশেষত্য।

এপে ঢুকার পর উপরের দিকে ৩ ডট এ ক্লিক করলে আপনি দেখবেন offline pin calculator ওইটার কাজ হলো wps জেই ওয়াইফাই এ নাই তার জন্য পিন জেনারেট করা।আপনি জেই রাউটার এর পিন ওফ্লাইন এ জেনারেট করতে চান তার mac এড্রেস দিলে তার পিন জেনারেট হবে।

আপনি চাইলে আলাদা আলাদা পিন বা কাস্টম অর্থাৎ নিজের বানানো পিনও ট্রাই করতে পারেন।

৩য় এপ

এই এপটির নাম wibr+
এটি সত্যি অসাধারণ একটি এপ।এর মাধ্যমে জেকোনো wps enebled wifi অনায়াসে হ্যাক করা যাবে।কিন্তু সময় সাপেক্ষ অর্থাৎ অনেক সময় লাগতে পারে।

এটি এখান থেকে ডাউনলোড করুন।

এপটি অপেন করলে নিচের মত ওয়াইফাই শো করবে।

আমি এতে short range ফিচার চালু করে দিয়েছি তাই এখন অনেক দুর্বল রেঞ্জ এর ওয়াইফাইও হ্যাক করতে পারবেন ব্রুটফোর্স বা ডিকশনারি এটাক এর মাদ্ধমে।


আপনি এখান থেকে ব্রুটফোর্স এটাক বা ডিকশনারি এটাক দিতে পারবেন।ডিকশনারি এটাক নিয়ে পরবর্তী পোস্ট এ আলোচনা করবো।এই পোস্ট এ শুধু wps ই থাকবে।


এখন সব পদ্ধতি ঠিক মত করার পরেও অনেকের কাজ করবেনা। এর কারণ আপনি জেই রাউটার হ্যাক করতে জাচ্ছেন তার এডমিন অনেক চালু।জদিও এমন চালু সবাই থাকে না।
যদি আপনি হ্যাক করতে না পারেন তাহলে তার কারণ হতে পারে
আপনি পূর্বে থেকে ওই রাউটার এ কানেক্ট ছিলেন। এডমিন আপনাকে ব্লক দিয়েছে অর্থাৎ আপনার mac address কে ব্লক দিয়েছে।তো আপনি চাইলেও কানেক্ট দিতে পারবেন না।আপনার ফোন রুটেড হতে হবে তাহলে আপনি mac change করে তারপর কানেক্ট দিতে পারেবেন।
এছাড়াও রাউটার এর মালিক ip range দিয়ে রাখলে আপনার কানেক্ট দেওয়া possible না।কারণ এডমিন এমন রেঞ্জ দিয়ে রাখবে যে রেঞ্জ এর মদ্ধে আপনার ip পরবেনা।অর্থাৎ যে রেঞ্জ এর কোনো আইপি হয়না ওই রেঞ্জ এর আইপি দিয়ে রাখবে।এক্ষেত্রে আপনার কানেক্ট হবেনা।
আর লো রেঞ্জ এর কারণেও অনেক সময় কানেক্ট হয়না।

কোনো সমস্যা হলে ফেসবুকে আমি

wifi hack নিয়ে এই পোস্ট এর আওতায় একটি ভিডিও আমার চ্যানেল এ আপ দিয়েছি

এইখানে। আর এথিকাল হ্যাকিং শিখতে সাবস্ক্রাইব করতে ভুলবেন না

ধন্যবাদ

Exit mobile version