Site icon Trickbd.com

প্রিমিয়াম সার্ভার দিয়ে ভিপিএন ইউজ করুন আজিবন ফ্রী তে?

Unnamed

আসসালামু আলায়কুম,

সবাই আশা করি ভালো আছেন ??????

আজ যে ট্রিক্স নিয়ে হাজির হয়েছি তা চমৎকার বটেই +এক প্রকার হ্যাক পদ্ধতি ও বলতে পারেন।

আর হ্যা আমি আগেও বলছি এখন ও বলতাছি এমন কোন পোস্ট করবনা যা সবার মোবাইলের জন্য না। সবাই করতে পারবেন এমন পোস্টই করব ধন্যবাদ।???

তো চলুন শুরু করি lets start…..

আমাদের যা যা লাগবে-
১:-এন্ড্রয়েড ফোন
২:-এই ভিপিএন ডাউনলোড করেন

৩:-এই এপ ডাউনলোড করেন
৪:-ধৈর্য+টেকনিক
???????????????????

প্রথমে veepn এপস টা ডাউনলোড করে নিবেন প্লে স্টোর রেট ভালো তারপর এপস টা অপেন করেন এমন দেখবেন দেখুন একমাসের জজন্য ২ডলার এর উপর খরচ করতে হবে তারপর get primium এ ক্লিক করবেন। তারপর দেখুন লেখা ৫জন রেফারেল করলে আপনি সহ ৬জনই ফ্রী এক মাস প্রিমিয়াম সার্ভার চালাতে পারবেন আমরা এই সুযুগ টাকেই কাজে লাগাবো?? দেখুন নিচে আংগুল দিয়া আমি দেখাইছি ঐখানে ক্লিক করে আপনার রেফারেল কোড টা কপি করে নেন এখন আপনি ঐ যে ২য় এপস টা ডাউনলোড করলেন ঐটা অপেন করেন তারপর add app এ ক্লিক করেন তারপর veepn এপ্সটি clone select করে নিচে ক্লোন এ ক্লিক করেন দেখুন clone হয়া গেছে এখন এপ্সটি অপেন করেন এবং Redeem code এ ক্লিক করেন তারপর ঐ যে আপনার কোড টা কপি করলেন তা এই খালি বক্স এ বসিয়ে দিন এবং Redeem করুন ব্যাস হয়ে গেল এইভাবে veepn এপ্সটি ৫বার ক্লোন করবেন এবং এইভাবে আপনার রেফারেল কোড টি বসাতে পারবেন। এখন দেখুন ভিপিএন টা অন করে এখন ধুমায়া চালান আনলিমিটেড??

বিঃদ্রঃ=৩০ দিন শেষ হলে আবার এইভাবে করবেন আরো একমাস এইভাবে আনলিমিটেড চালাইতে পারবেন আর হ্যা অবশ্যই কাজ করার পর কমেন্ট করবেন ধন্যবাদ???

কোন সমস্যা হলে আমার ফেসবুকে যোগাযোগ করুন:- Visit my facebook

Exit mobile version